scorecardresearch
 

নাটকীয় মোড় Big Boss ১৪ -এ! ফের ঝামেলা রুবিনা-রাখিদের

জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' (Big Boss)-র প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই রিয়েলিটি শো। হাউজে ওয়াইল্ড কার্ডে প্রবেশ করেছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। আর তারপর থেকেই চলছে একের পর এক হ‌ইচই ফেলা কান্ড। 

রুবিনা দিলায়ক ও রাখী সাওয়ান্ত রুবিনা দিলায়ক ও রাখী সাওয়ান্ত
হাইলাইটস
  • 'বিগ বস'-র প্রতি সিজনেই দর্শকদের জন্যেই থাকে চমক।
  • এই সিজন নিয়েও শুরু থেকেই চলছে জল্পনা।
  • ফের ঝামেলা হল রুবিনা-রাখিদের।

জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' (Big Boss)-র প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই রিয়েলিটি শো। ৩ অক্টোবর থেকে শুরু হয়েছে বিগ বসের সিজন ১৪। এই সিজন নিয়েও শুরু থেকেই চলছে জল্পনা। হাউজে ওয়াইল্ড কার্ডে প্রবেশ করেছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। আর তারপর থেকেই চলছে একের পর এক হ‌ইচই ফেলা কান্ড। 

বুধবারের পর্বে রুবিনা দিলায়ক (Rubina Dilaik) ও এজাজ খানের (Ejaz Khan) ঝগড়া দিয়েই শুরু হয়েছে। এরপরই সকলকে ক্যাপ্টেন্সির দেয় বিগ বস। 

এজাজ ও রুবিনার ঝামেলা 

এজাজ বলেন রুবিনা, রাখিকে অধিনায়কত্ব শেখাচ্ছেন ও তাঁর কান ভরাচ্ছেন। এই কথা শুনে দুজনের মধ্যে শুরু হয় দীর্ঘ তর্ক বিতর্ক। তারই মধ্যে সেখানে রাহুল বৈদ্য আসায় সেই ঝামেলা আরও বেড়ে যায়। এমনকি সেই অশান্তি গড়ায়ে ব্যক্তিগত পর্যায়েও।

এজাজ ও রাখির ঝামেলা

রুবিনার সঙ্গে ঝামেলার পর এজাজ, রাখির সঙ্গে ঝামেলা শুরু করেন। তিনি বলেন, রাখি হাউসে ক্যাপ্টেন হওয়া সত্বেও অন্যদের কথা শুনে কাজ করছেন। এই ঝামেলায়  কোণায় গিয়ে কাঁদতে শুরু করেন রাখি। তিনি বলেন, "আমি খুব বড় ভুল করেছি ক্যাপ্টেন হয়ে।" এই সময় হাজির হন সোনালী।  তিনি তাঁকে বুঝিয়ে শান্ত করেন। তার সঙ্গে এজাজকেও অনুরোধ করেন রাখির কাছে ক্ষমা চাওয়ার জন্যে। 

আরও পড়ুন: URI-র দ্বিতীয় বর্ষপূর্তিতে নতুন সাই-ফাই ছবির ঘোষণা! সুপারহিরো ভিকির নয়া চমক

সোনালি- আলিকে ভালোবাসেন? 
 
আলি গনি ও সোনালী তাঁদের অনুভূতির কথা আলোচনা করতে থাকেন। ঠিক সেই সময় আর্শি সেখানে আসে। সে সোনালিকে আলির প্রতি ভালোবাসার কথা ব্যক্ত করতে বলেন। সোনালি জানায় সে আলিকে পছন্দ করেন। আলিঝ জানান তাঁর মনের কথা।

নতুন টাস্ক 

প্রতিযোগীদের নতুন টাস্ক দেন বিগ বস। সদস্যদের দুটো ভাগে ভাগ করা হয়। বিজয়ী দলের একজন প্রতিযোগী এরপরের ক্যাপ্টেন হবেন বলে জানা যায়। রাখি সাওয়ান্তের টিমে ছিলেন এজাজ খান, রাহুল বৈদ্য, আলি গনি এবং সোনালি ফোগাট। অন্যদিকে অভিনব শুক্লার টিমে ছিলেন বিকাশ গুপ্তা, নিক্বি টাম্বোলি, আর্শি খান ও রুবিনা দিলায়ক।

আরও পড়ুন: জানেন দীপিকার পছন্দের খাবার কী? নতুন কায়দার নিজেই জানালেন নায়িকা

রাখি সাওয়ান্তের নাটকীয় ঘটনা 

নতুন এই টাস্ক চলাকালীন দর্শকদের সম্পূর্ণভাবে রাখি সাওয়ান্তের দিকেই নজর যায়। দুটো দলকেই একটি করে দেওয়াল তৈরি করতে হবে এবং যখন বাঁশি বাজানো হবে তখন ছবি তুলতে হবে বলে জানা যায় খেলার নিয়ম। রাখি অভিনবের নামের সিঁদুর নিজের সিঁথি পরে তাঁর দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

ক্যামেরা হারিয়ে যাওয়া

বাঁশি বাজার সঙ্গে সঙ্গে অভিনব দেয়াল গাঁথা শুরু করেন। ঠিক সেই সময় রাখির টিম হাউজের ভিতরে ক্যামেরা খুঁজতে থাকেন। কিন্তু তাঁরা পান না। সেই সময়ে অন্য প্রতিযোগীদের জিনিস হাতরাতে থাকেন আলি। তা দেখে একেবারে রেগে লাল রুবিনা। তাঁর বক্তব্য, ক্যামেরা খোঁজার নাম করে কারও ব্যক্তিগত জিনিসে হাত দেওয়া ঠিক না। 

আরও পড়ুন: মুক্তির কয়েক ঘন্টা আগে ফাঁস বিজয়ের ছবির দৃশ্য, বিপাকে টিম 'মাস্টার'

প্রথম রাউন্ডের বিজয়ী টিম 

প্রথম রাউন্ডে রাখির টিম জিতে যায়। যদিও ক্যামেরা না থাকায় তাঁরা ছবি তুলতে পারে না। প্রথম রাউন্ডে অভিনবরা ভেবেছিলেন অপরপক্ষ ছবি না তুলতে পারলে, তাঁরাই গেমটি দিতে যাবেন। কিন্তু সেই  সময়ে ঘোষণা হয় রাখির টিম প্রথম রাউন্ডে বিজেতা। 

রাহুল ও অভিনবের ঝামেলা

রাহুল বৈদ্য ও অভিনব শুক্লার মধ্যে শুরু হয় তর্ক বিতর্কের। সেই ঝামেলা চলে যায় ব্যক্তিগত পর্যায়েও।

আরও পড়ুন: স্বামী-স্ত্রীয়ের ভূমিকায় আবীর-নুসরত! ব্রাত্য বসু-র 'ডিকশনারি' আসছে শীঘ্রই

টাস্কের দ্বিতীয় রাউন্ডের বিজয়ী টিম

দ্বিতীয় রাউন্ডেও রাখির টিম ক্যামেরা খুঁজে পায় না। অভিনবকে বিজয়ী ঘোষণা করেন বিগ বস। 

প্রসঙ্গত, গত সপ্তাহে স্ত্রী রুবিনার কাছে হাতে নাতে ধরা পড়েছিলেন বিগ বস খ্যাত অভিনব শুক্লা। আর তারপরেই নয়া মোড় নিয়েছিল তাঁদের কাহিনি। রাখি সাওয়ান্তকে সবে শাড়ি পরাচ্ছিলেন অভিনব আর ঠিক সেই সময়ই হাজির রুবিনা দিলায়ক।