scorecardresearch
 

এবার সানি লিওনের প্রেমে হাবুডুবু ভাইজান! সরাসরি করলেন প্রেম নিবেদন

জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' (Big Boss)-র প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই রিয়েলিটি শো। হাউজের মধ্যে এর আগে প্রতিযোগীদের প্রেম নিবেদন করতে দেখা গেছে বহুবার। এবার খোদ শোয়ের সঞ্চালক সলমন খান (Salman Khan) ও হাউজের অতিথি সানি লিওনের (Sunny Leone) মধ্যে হল প্রেম বিনিময়। 

Advertisement
সলমন খান ও সানি লিওন সলমন খান ও সানি লিওন
হাইলাইটস
  • প্রকাশ্যে সানি লিওনে-সলমন খানের প্রেমালাপ।
  • সানি লিওনের প্রেমে হাবুডুবু ভাইজান!
  • সেই ভিডিও ঘিরে চর্চা শীর্ষে।

জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' (Big Boss)-র প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই রিয়েলিটি শো। ৩ অক্টোবর থেকে শুরু হয়েছে বিগ বসের সিজন ১৪। এই সিজন নিয়েও শুরু থেকেই চলছে জল্পনা।  হাউজের মধ্যে এর আগে প্রতিযোগীদের প্রেম নিবেদন করতে দেখা গেছে বহুবার। এবার খোদ শোয়ের সঞ্চালক সলমন খান (Salman Khan) ও হাউজের অতিথি সানি লিওনের (Sunny Leone) মধ্যে হল প্রেম বিনিময়। 

আগে ঠিক ছিল ২০২১ সালের জানুয়ারি পর্যন্ত চলবে 'বিগ বস ১৪'। হঠাৎই ঘোষণা হয় ডিসেম্বরেই শেষ হয়ে যাবে এই রিয়েশিটি শো। কিন্তু তা হয়নি। উল্টে প্রায় প্রতি এপিসোডেই থাকছে নয়া ট্যুইস্ট। নতুন বছরের প্রথম উইকেন্ডেই সলমনের নিমন্ত্রণে, হাউজে হাজির থাকছেন কিছু অতিথিরা। সেই গেস্ট লিস্টে রয়েছেন সানি লিওনে, মোনালিসা, সরোদ মালহোত্রা ও সুরভী চন্দা। নামগুলো শুনেই বোঝা যাচ্ছে এই সপ্তাহান্তের 'বিগ বস'-এ থাকবে টানটান উত্তেজনা। 

আরও পড়ুন: বাংলাদেশের সানি লিওনে কে চেনেন? চোখ ধাঁধিয়ে যাবে

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

তবে চমক সেখানেই শেষ নয়। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সলমনের সঙ্গে এবার সরাসরি প্রেম বিনিময় করলেন সানি লিওনে। কালার্স টিভি-র সদ্য সম্প্রচারিত একটি প্রোমোতে ধরা পড়ছে এইরূপ চিত্র। আসলে মজা করে সলমনকে প্রেম নিবেদন করেছেন সানি।সেই শুনে অভিনেতার জবাব, সানির প্রেমরোগে রীতিমতো কাবু তিনি। এই শুনে মডেল-অভিনেত্রীর হৃদস্পন্দন একেবারে উদ্ধমুখী।  

Advertisement

আরও পড়ুন: দুই দশকের স্মৃতিচারণ! 'কহো না প্যায়ার হ্যায়'-এর তালে ফের জমিয়ে নাচলেন হৃত্বিক 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

 

'বিগ বস'-র এই প্রোমো দেখার পর থেকে ফ্যানেদের মধ্যে উত্তেজনা একেবারে চরমে। এই রবিবার রাত ৯ টায় সম্প্রচারিত হবে এই বিশেষ পর্ব।

Advertisement