scorecardresearch
 

দুই দশকের স্মৃতিচারণ! 'কহো না প্যায়ার হ্যায়'-এর তালে ফের জমিয়ে নাচলেন হৃত্বিক

বলিউড অভিনেতা হৃত্বিক রোশন (Hrithik Roshan) যেন নতুন বছরে ফ্যানেদের দিলেন সবচেয়ে ভাল উপহার। প্রায় দুই দশক আগের স্মৃতিচারণ করিয়ে বিখ্যাত ছবি 'কহো না প্যায়ার হে' -র (Kaho Na Pyar Hain) গানে মিকা সিংয়ের (Mika Singh) গলায় অভিনেতার নাচে জমজমাট পার্টি।

Advertisement
হৃত্বিক রোশন হৃত্বিক রোশন
হাইলাইটস
  • নতুন বছরে ফ্যানেদের সবচেয়ে ভাল উপহার হৃত্বিক রোশনের।
  • নাচলেন 'কহো না প্যায়ার হে' -র গানে।
  • মিকা সিং- হৃত্বিক রোশনের জুটিতে জমাট পার্টি।

বছরের এই সময়টার দিকে তাকিয়ে থাকেন যেন গোটা বিশ্বের মানুষ। এই বছরের বর্ষারম্ভের গ্র্যান্ড সেলিব্রেশনে মেতেছেন বলিউডের বেশিরভাগ তারকা। তবে অভিনেতা হৃত্বিক রোশন (Hrithik Roshan) যেন তাঁর ফ্যানেদের দিলেন সবচেয়ে ভাল উপহার। প্রায় দুই দশক আগের স্মৃতিচারণ করিয়ে বিখ্যাত ছবি 'কহো না প্যায়ার হে' -র (Kaho Na Pyar Hain) গানে মিকা সিংয়ের (Mika Singh) গলায় অভিনেতার নাচে জমজমাট পার্টি।

সালটা ছিল ২০০০। হিন্দী ছবিতে যেন এক অন্য ধারা এনেছিল রাকেশ রোশন পরিচালিত ছবি ' কহো না প্যায়ার হে'। বক্স অফিসে সুপার-ডুপার হিট এই ছবি মুক্তির পড়েই হৃত্বিক প্রেমে কাবু হয়েছিন জেন-ওয়াই। ২১ বছর আগের সেই ছবির গান আজও হিট। 

আরও পড়ুন: নববর্ষে নয়া পথ! ট্যুইটার-ইনস্টার সব পোস্ট ডিলিট দীপিকার

অন্যান্য তারকাদের মতো নতুন বছরকে স্বাগত জানিয়েছেন হৃত্বিক রোশন ও মিকা সিং। নিউ ইয়ারের এক পার্টিতে মিকা গাইলেন জনপ্রিয় 'এক পল কা জিনা'-গানটি। নিজের প্রথম ছবির গান শুনে আবেগপ্রবণ হৃত্বিক। প্রথমে গলা মেলালেন এবং পরে রিতিমতো নাচতে শুরু করলেন অভিনেতা। এদিনের পার্টিতে উপস্থিত ছিলেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের ভাই জায়েদ খান ও বাবা রাকেশ রোশনও। নিজের সোশ্যাল পেজে ভিডিওটি শেয়ার করেছেন মিকা সিং। শেয়ার করার মুহূর্তেই গানটি ভাইরাল নেট দুনিয়ায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mika Singh (@mikasingh)

Advertisement

প্রসঙ্গত, জনপ্রিয় রিয়েলিটি শো 'সারেগামাপা'-র বিচারক আসনে রয়েছেন মিকা সিং। অন্যদিকে দর্শকেরা অধীরভাবে অপেক্ষা করছেন 'কৃষ ৪'-র। যদিও বলিউডে কান পাতলে কানাঘুষো শোনা যাচ্ছে হলিউডে পাড়ি দিতে চলেছেন হৃত্বিক রোশন।

Advertisement