scorecardresearch
 

Dadagiri Unlimited Season 9 Champion: শেষ হল 'দাদাগিরি'-র সিজন ৯ -র যাত্রা! জানুন কোন জেলা হল বিজয়ী?

Dadagiri Unlimited Season 9 Winner: নাচ-গান- আড্ডা এবং সেই সঙ্গে প্রতিযোগীদের বুদ্ধিমত্তার লড়াই, সব মিলিয়ে জমজমাট হয় এদিনের অনুষ্ঠান। দেখুন কোন জেলা হল সেরার সেরা এবং কাদের হাতে উঠল ট্রফি। 

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায়

শেষ হল 'দাদাগিরি আনলিমিটেড'-র সিজন ৯ (Dadagiri Unlimited Season 9) -র যাত্রা। গত মাসের শেষের দিকেই বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে (Biswa Bangla Convention Centre) আয়োজন হয়েছিল তারকাখচিত গ্র্যান্ড ফিনালে (Dadagiri Grand Finale) অনুষ্ঠানের। নাচ-গান- আড্ডা এবং সেই সঙ্গে প্রতিযোগীদের বুদ্ধিমত্তার লড়াই, সব মিলিয়ে জমজমাট হয় এদিনের অনুষ্ঠান। দেখুন কোন জেলা হল সেরার সেরা এবং কাদের হাতে উঠল ট্রফি (Dadagiri Unlimited Season 9 Trophy)। 

এবারের 'দাদাগিরি'-র বিজয়ী  (Dadagiri Unlimited Season 9 Champion) জেলা বীরভূম (Birbhum)। দ্বিতীয় স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। বিজয়ী জেলার পেয়েছে কুড়ি লক্ষ টাকা। এছাড়াও একাধিক বিজ্ঞাপনদাতাদের তরফে তাদের আরও অর্থ প্রাপ্তি হয়েছে। শারীরিক প্রতিবন্ধকতাকে জয় করে, 'চ‍্যাম্পিয়ান অফ দ‍্য চ‍্যাম্পিয়ান' (Champion Of The Champion) হলেন বীরভূমের মঈন। পুরস্কার স্বরূপ তিনি পেয়েছেন ফ্ল্যাট। গোটা সিজনের সর্বোচ্চ নম্বরাধিকারী পেয়েছেন একটি চার চাকা গাড়ি।  

আরও পড়ুন: দিনভর জামাই আদর! এক নজরে তারকাদের জামাই ষষ্ঠীর PHOTOS

'দাদাগিরি' (Dadagiri) -র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সিজন ৯-র মূলমন্ত্র ছিল -'হাত বাড়ালেই বন্ধু হওয়া যায়।' একদিকে যেমন হাজির ছিলেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা, সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে এসেছিলেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থেকেছেন, তাঁদের নানাবিধ গুণের।

আরও পড়ুন: 'একটু বেশি বাড়াবাড়ি হচ্ছে...!" কেকে-র মৃত্যু নিয়ে বললেন দেব   

'দাদাগিরি'-র শেষ সিজন অর্থাৎ সিজন ৮ শুরু হয়েছিল ২০১৯ সালের ৩ অগাস্ট। এরপর ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের জন্য তা স্থগিত হয়। ফের অগাস্ট মাসে পুরনায় ফ্লোরে ফিরে ১৩ সেপ্টেম্বর হয়েছিল গ্যান্ড ফিনালে। শেষ সিজনে বিজয়ী জেলা ছিল দার্জিলিং। 

Advertisement

আরও পড়ুন: সৃজিতকে বিশেষ বার্তা 'প্রাক্তন' স্বস্তিকার! 'X= প্রেম'-র পর নয়া সমীকরণ?

প্রসঙ্গত, আগের আটটি সিজনের মতো 'দাদাগিরি' এই সিজনও যথেষ্ট সফল । ২০০৯ সালে জি বাংলা চ্যানেলে প্রথম সম্প্রচারিত হয়েছিল এই নন-ফিকশন শো। এরপর সাতটি সিজনের সঞ্চালনার দায়িত্ব পালন করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। টেলিভিশন জগতে সেটাই তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় সেই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়েছিল। 

 

Advertisement