scorecardresearch
 

Dadagiri: 'বুদ্ধ ও মমতার মধ্যে ফারাক কোথায়?' 'দাদাগিরি'-র মঞ্চে প্রশ্নের উত্তর দিলেন সৌরভ

Dadagiri Unlimited: গত সপ্তাহান্তেও এরকমই মজার পর্ব দেখা গেছে 'দাদাগিরি আনলিমিটেড'-এ। 'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিতা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন।

Advertisement
বুদ্ধদেব ভট্টাচার্য, সৌরভ গঙ্গোপাধ্যায় ও  মমতা বন্দ্যোপাধ্যায় বুদ্ধদেব ভট্টাচার্য, সৌরভ গঙ্গোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • চলছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯।
  • এই গেম শো-এর প্রতি পর্বেই থাকে চমক।
  • এবারও সঞ্চালনা করেছেন, সৌরভ গঙ্গোপাধ্যায়।

'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ৯ শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 'দাদাগিরি'-র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। 

গত সপ্তাহান্তেও এরকমই মজার পর্ব দেখা গেছে এই গেম শো তে। হাজির ছিল জি বাংলার ধারাবাহিক 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy) পরিবারের সদস্যরা। এই ধারাবাহিকে মিনু চরিত্রে অভিনয় করছেন মানসী সিনহা (Manashi Sinha)। যিনি, ঊর্মি -সাত্যকির আদরের 'ছোট ঠাম্মি'। অভিনেত্রীর সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিচিত দীর্ঘদিনের। এজন্যে মহারাজকে 'তুই' বলেই সম্বোধন করেন তিনি। উল্টো দিকে সৌরভও তাঁকে 'দিদি' বলে ডাকেন। গোটা পর্ব জুড়ে দু'জনের নানা খুনসুটির সাক্ষী থেকেছেন দর্শকেরা। 

 

 

আরও পড়ুন: আদৃত নয়, জনের সঙ্গে জুটি বাঁধতে চান সৌমিতৃষা! নিজেই জানালেন মিঠাই

'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিতা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। বাদ গেলেন না, মানসী সিনহাও। সৌরভকে তিনি প্রশ্ন করলেন, "তুই এতদিনের কর্মজীবনে নানা কারণের জন্য বুদ্ধবাবুকে (প্রাক্তণ মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য/ Buddhadev Bhattacharya) খুব কাছে থেকে দেখেছিস, মমতা বন্দ্যোপাধ্যায়কেও (বর্তমান মুখ্যমন্ত্রী/ Mamata Banerjee) ) খুব কাছে থেকে দেখেছিস। মুখ্যমন্ত্রী হিসাবেও, মানুষ হিসাবেও। কীরকম ফারাক লাগে দু'জনের মধ্যে?" এই প্রশ্ন শুনে প্রথমে রীতিমতো ঘাবড়ে গিয়েছিলেন সৌরভ। 

Advertisement

আরও পড়ুন: উরফি থেকে গওহর, বোল্ড-সিনে আপত্তি জানিয়ে OTT-তে 'না' বলেছেন যাঁরা

কিন্তু মজা করেই তাঁর উত্তর, "একজন পুরুষ, একজন নারী"। মানসী তাঁকে তখন বলেন, "দেখেছিস এটাকে এড়িয়ে যাওয়া বলে! একদম না...এটা ভুল উত্তর...।" সঞ্চালকের হেসে উত্তর, "তুমি প্রশ্ন করেছ, আমি উত্তর দিয়েছি..."    

আরও পড়ুন: TRP তালিকায় তলানিতে! শুরুর ১ বছরের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে 'বরণ'?

প্রসঙ্গত,  জি বাংলার পাশাপাশি, জি সার্থক চ্যানেলে চলছে 'দাদাগিরি হৃদয়ারু' (Dadagiri Hrudarayu)। তবে এখানে সকলের প্রিয় মহারাজ না, সঞ্চালকের আসনে রয়েছেন ওড়িয়া সুপারস্টার তথা রাজনীতিবিদ অনুভব মোহান্তি। সেখানে অতিথি হয়ে হাজির হয়েছিলেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায় সহ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ওড়িয়া দর্শকেরাও যথেষ্ট পছন্দ করছেন এই গেম শো।  

 

Advertisement