scorecardresearch
 

Dadagiri Hrudayaru: 'দাদাগিরি'র সঞ্চালক এবার অনুভব, সৌরভকে টেক্কা দিতে পারবেন?

Dadagiri Hrudayaru: গত ২৫ সেপ্টেম্বর থেকে ফের শুরু হয়েছে 'দাদাগিরি'। আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এই নন-ফিকশন শো এবার বাংলার গণ্ডি পেরিয়ে পৌঁছে গেল ওড়িশায়। 

Advertisement
অনুভব মোহান্তি ও সৌরভ গঙ্গোপাধ্যায় অনুভব মোহান্তি ও সৌরভ গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • বাংলার ছোটপর্দার দর্শকদের অত্যন্ত কাছের 'দাদাগিরি আনলিমিটেড'।
  • এবার ওড়িশার দর্শকরাও উপভোগ করতে পারবেন এই শো।
  • শুরু হয়েছে 'দাদাগিরি হৃদয়ারু'।

বাংলার ছোটপর্দার দর্শকদের কাছে 'দাদাগিরি আনলিমিটেড' (Dadgiri Unlimited) অত্যন্ত জনপ্রিয় গেম শো। আগের আটটি সিজনের সাফল্যের পর গত ২৫ সেপ্টেম্বর থেকে ফের শুরু হয়েছে 'দাদাগিরি'। আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। এই নন-ফিকশন শো (Non-Fiction Show) এবার বাংলার গণ্ডি পেরিয়ে পৌঁছে গেল ওড়িশায়। 

জি বাংলার পর, জি সার্থক চ্যানেলে শুরু হয়েছে 'দাদাগিরি হৃদয়ারু' (Dadagiri Hrudayaru)। তবে এখানে সকলের প্রিয় মহারাজ না, সঞ্চালকের আসনে রয়েছেন ওড়িয়া সুপারস্টার তথা রাজনীতিবিদ অনুভব মোহান্তি (Anubhav Mohanty)। গত ১৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে এই শো। 

আরও পড়ুন: কারও চোখে হাউসফুল-কারও রিলিজেই ভয়! দোটানায় টলি পরিচালকরা

'দাদাগিরি' সিজন ৯-র মূলমন্ত্র -"হাত বাড়ালেই বন্ধু হওয়া যায়।" অন্যদিকে 'দাদাগিরি হৃদয়ারু' একই ভাবে জোড় দিচ্ছে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে অসহায়দের পাশে থাকাকে। শোয়ের ফরম্যাটও অনেকটাই এক। ওড়িশার ৩০ টি জেলার মানুষেরা সুযোগ পাবে এই শো-তে অংশগ্রহণ করার। এমনকী একই সুর ও তালে বাঁধা হয়েছে নতুন গানও। 

 

 

আরও পড়ুন: সমস্যা চলছিল অনেকদিন ধরেই! সামনে এল ধনুষ-ঐশ্বর্যার বিচ্ছেদের আসল কারণ

কিছুদিন আগেই 'দাদাগিরি'-র মঞ্চ মাতিয়ে গেছে টিম 'মিঠাই' (Mithai)। 'দাদাগিরি হৃদয়ারু' -তেও সম্প্রতি হাজির হয়েছিলেন 'ঝিল্লি' পরিবার। বাংলাতে 'মিঠাই'-এর বিপুল সাফল্যের পর ওড়িয়াও হচ্ছে এর রিমেক 'ঝিল্লি' (Jhilli)। যেটি ইতিমধ্যে হয়ে উঠেছে যথেষ্ট জনপ্রিয়।

Advertisement

 

 

আরও পড়ুন: নয়া চ্যালেঞ্জের মুখোমুখি প্রতিযোগীরা! ছদ্মবেশে কলকাতার রাস্তায় শোনালেন গান

 প্রসঙ্গত, ২০০৯ সালে জি বাংলা চ্যানেলে প্রথম সম্প্রচারিত হয়েছিল 'দাদাগিরি'। এরপর সাতটি সিজনের সঞ্চালনার দায়িত্ব পালন করেন সৌরভ গাঙ্গুলী। টেলিভিশন জগতে সেটাই তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় সেই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়েছিল। এরপর ২০০৯ সালে জি পঞ্জাবি-তে সম্প্রচার হয় 'পঞ্জাবিয়া দি দাদাগিরি উইথ ভাজ্জি'। এই শো সঞ্চালনার দায়িত্বভার পালন করেছিলেন ক্রিকেটার হরভজন সিং। 

 

Advertisement