scorecardresearch
 

Dadagiri VS Ismart Jodi: সৌরভ বনাম জিৎ! জোর টক্করে বাজিমাত করবে কে?

Sourav Ganguly's Dadagiri & Jeet's Ismart Jodi: এবার হাড্ডাহাড্ডি লড়াই হবে টলিউড সুপারস্টার জিৎ ও ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের। এটা পড়ে অনেকে অবাক হলেও, অনেকে আবার আন্দাজ করতে পারছেন বিষয়টা।

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় ও জিৎ (ছবি: ফেসবুক) সৌরভ গঙ্গোপাধ্যায় ও জিৎ (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • এবার টক্কর দুই হেভি ওয়েট তারকার। 
  • জিৎ না সৌরভ, কে করবেন বাজিমাত?
  • হাড্ডাহাড্ডি লড়াই হতে পারে দুই চ্যানেলে।

রিয়্যালিটি শো থেকে গেম শো (Game Show), বর্তমানে যে কোনও চ্যানেলের অলংকারের মতো হয়ে দাঁড়িয়েছে। সকলেই ছুটছে নতুন কনটেন্টের পিছনে। আর সেখানে গেম শো, প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে কিছুটা এগিয়ে যেতে সাহায্য করে। ফলস্বরূপ একই সময় সম্প্রচারিত হচ্ছে শো-গুলি। তবে এবার টক্কর দুই হেভি ওয়েট তারকার। 

হাড্ডাহাড্ডি লড়াই হবে টলিউড সুপারস্টার জিৎ (Jeet) ও ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly)। এটা পড়ে অনেকে অবাক হলেও, অনেকে আন্দাজ করতে পারছেন বিষয়টা। প্রথম দলে যারা পড়ছেন, তাদের জন্য বিষয়টা খুলে বলা যাক। 

আরও পড়ুন: দোলে মিঠাইয়ের আবদারে মোদকদের 'বিজিনেস'-এ যোগ দেবে সিড?

স্টার জলসায় আসছে নতুন গেম শো 'ইস্মার্ট জোড়ি' (Ismart Jodi)। এই নন-ফিকশন শোয়ের (Non -Fiction Show) সঞ্চালনার দায়িত্ব সামলাবেন অভিনেতা জিৎ। ফের ছোট পর্দায় একেবারে নতুন রূপে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যে সামনে এসেছে সেই প্রোমো। 

'ইস্মার্ট জোড়ি' শো- টি ভালোবাসা ও রোম্যান্সে পূর্ণ। ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে, ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে... এই মন্ত্র নিয়ে এগোচ্ছে এই নতুন শো। প্রোমোতে জিৎ বলছেন, "রোম্যান্সের অভিনয় তো অনেক দেখেছেন, এবার দেখুন সত্যিকারের রোম্যান্স। যেখানে দু'জন মানুষ সুখে- দুঃখে, একে অপরের সাথী। সেই মন পাগল করা ভালোবাসা... এই মঞ্চ আর আমি জিৎ নিয়ে আসছি নতুন যুগের নতুন শো, রিয়্যালিটির রোম্যান্স..."

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

 

আরও পড়ুন: ২৫ বছর ধরে অভিনয় করছি, আমার মূল্যায়ন নিশ্চই TRP দিয়ে হবে না: অপরাজিতা আঢ্য

ভালোবাসার কনসেপ্ট এবং সেই সঙ্গে জিৎ, বলাই বাহুল্য দর্শকদের উত্তেজনা তুঙ্গে। গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' (Super Singer) শেষ হয়ে, সেই জায়গায় দেখা যাবে 'ইস্মার্ট জোড়ি'। আগামী ২৬ মার্চ থেকে শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে সম্প্রচারিত হবে নতুন এই শো। 

আরও পড়ুন: দীর্ঘ বিরতির পর মঞ্চে ফিরছেন রূপঙ্কর! আসছে কৃষ্টি পটুয়ার নতুন নাটক

এই অবধি তো ঠিক ছিল। কিন্তু সমস্যা হল, একই সময় প্রতিযোগী চ্যানেল জি বাংলায় সম্প্রচার হয় 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited)। তাই বলা যায় জিতের এই শো টেক্কা দেবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের 'দাদাগিরি'-র সঙ্গে। 

 

 

'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 'দাদাগিরি' সিজন ৯-র মূলমন্ত্র -"হাত বাড়ালেই বন্ধু হওয়া যায়।"  মানুষ যে মানুষের জন্য... সারা বাংলা জুড়ে এগিয়ে এসেছে এরকম কত বন্ধুত্বের হাত। এবারের 'দাদাগিরি' -র মঞ্চ তাঁদেরই অপেক্ষায়। 

আরও পড়ুন: প্রযোজকের সঙ্গে ঘরোয়া পার্টিতে সৃজিত- যিশু! পুরনো বরফ গলছে?
 
প্রসঙ্গত, 'ইস্মার্ট জোড়ি' -র হিন্দি ভার্সন স্টার প্লাসের 'স্মার্ট জোড়ি', যেটি সঞ্চালনা করেন মণিশ পল। হিন্দির শো -টি ইতিমধ্যে খুবই জনপ্রিয়তা পেয়েছে। তাই নিঃসন্দেহে জিতের শো থেকেও সকলের প্রত্যাশা থাকবে অনেকটাই। অন্যদিকে নন-ফিশশন শো-গুলির মধ্যে 'দাদাগিরি'-র টিআরপি (TRP) সবচেয়ে বেশি বহু সপ্তাহ ধরে। তবে এবার দর্শকেরা সৌরভ ম্যাজিকেই টিকে থাকেন নাকি বাজিমাত করেন জিৎ, তা সময়ই বলবে।      

 

Advertisement