scorecardresearch
 

Bengali Serial: মথুর বাবু এবার রবি ঠাকুরের চরিত্রে! 'মহাপীঠ তারাপীঠ'-এ থাকছে চমক

Mahapeeth Tarapeeth: অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে (Gourab Chatterjee) এবার 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth) ধারাবাহিকে দেখা যাবে একটি বিশেষ চরিত্রে। রবীন্দ্রনাথ ঠাকুরের (Rabindranath Tagore) চরিত্রে অভিনয় করবেন তিনি।

Advertisement
মথুর ও রবি ঠাকুরের বেশে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় মথুর ও রবি ঠাকুরের বেশে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকে থাকবে নতুন চমক।
  • গৌরব চট্টোপাধ্যায়কে দেখা যাবে এই পৌরাণিক মেগাতে।
  • রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করবেন মথুর বাবু।

জনপ্রিয় পৌরাণিক ধারাবাহিক (Mythological Bengali Serial) 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth) দর্শকদের খুব কাছের। এবার এই ধারাবাহিকে আসতে চলেছে নতুন চমক। মহানায়ক উত্তমকুমারের নাতি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে (Gourab Chatterjee) এবার এই মেগায় দেখা যাবে একটি বিশেষ চরিত্রে। রবীন্দ্রনাথ ঠাকুরের (Rabindranath Tagore) চরিত্রে অভিনয় করবেন 'করুণাময়ী রাণী রাসমণি' (Kouranamoyee Rani Rashmoni) ধারাবাহিকের সকলের প্রিয় মথুরবাবু (Mathur Babu)। 

তারাপীঠে আগমন রবীন্দ্রনাথ ঠাকুর ও চারণ কবি মুকুন্দ দাসের (Mukunda Das)। এবার সাধক বামাক্ষ্যাপার (Bamakhyapa) মুখোমুখি হবেন তাঁরা। বামার লীলায় কি ইংরেজ সেনাদের হাত থেকে বাঁচতে পারবেন মুকুন্দ? কীভাবে রবি ঠাকুরের সাহায্য পেয়ে স্বাধীনতা সংগ্রামী মুকুন্দ ইংরেজ সিপাহীদের চোখে ধুলো দিতে পারবেন? তা জানা যাবে আগামী পর্বে। 

gourab chatterjee aka mathur babu will be playing the role of rabindranath tagore

কিছুদিন আগেই 'করুণাময়ী রাণী রাসমণি' থেকে রানিমার প্রয়াণের পর ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন মথুরামোহন। ভারাক্রান্ত দর্শকদের নতুন বেশে তাঁদের প্রিয় অভিনেতাকে দেখে কিছু স্বস্তি মিলেছে বটে। তবে এখানে গৌরব অভিনয় করছেন একটি ক্যামিও চরিত্রে। অর্থাৎ তাঁর দীর্ঘ সময় অভিনয় নেই এখানে। এই বিশেষ পর্বটি সম্প্রচারিত হবে বুধবার, রাত ১০ টায়।  

আরও পড়ুন: কেমন আছেন ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলা? শারীরিক অবস্থা জানিয়ে আগেবপ্রবণ ছায়াসঙ্গী সব্যসাচী 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

 

আরও পড়ুন: গ্রেপ্তার মিঠাই! গোপাল 'হেলেপ' করবে উচ্ছেবাবু ও তুফানমেইলের পরিবারকে? 

 ২০১৯ সাল থেকে সম্প্রচার শুরু হয়েছে 'মহাপীঠ তারাপীঠ'-র। যেখানে সাধক বামাক্ষ্যাপা চরিত্রে সকলের মনের একেবারে কাছের হয়ে উঠেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। প্রায় প্রতি সপ্তাহেই থাকে নানা চমক। যা প্রতিফলিত হয় টিআরপি-তে। গত সপ্তাহে রেটিং চার্টে সপ্তমে ছিল 'মহাপীঠ তারাপীঠ', পেয়েছিল ৬.৭ নম্বর। এই সপ্তাহের নতুন চমকে বলাই বাহুল্য আরও এগিয়ে যাবে এই মেগা। 
 

Advertisement