scorecardresearch
 

Mithai: গ্রেপ্তার মিঠাই! গোপাল 'হেলেপ' করবে উচ্ছেবাবু ও তুফানমেইলের পরিবারকে?

Mithai: বাংলা ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই' (Mithai)- তে চলছে একাবারে টানটান পর্ব। অন্ধকার কাটিয়ে আলো দিশা দেখবে মিঠাই -সিদ্ধার্থ সহ মোদক পরিবার? গত তেইশ সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় শীর্ষে একেবারে অপরিবর্তিত রয়েছে এই মেগা।

Advertisement
কীভাবে বিপদ থেকে রক্ষা পাবে মিঠাই? কীভাবে বিপদ থেকে রক্ষা পাবে মিঠাই?
হাইলাইটস
  • 'মিঠাই'-তে বর্তমানে চলছে একেবারে টানটান পর্ব।
  • ছল-চাতুরি করে আগুন লাগানো হয় মোদকদের মিষ্টির কারখানায়।
  • ষড়যন্ত্র করে মিঠাইকেই দোষী সাজানো হয়।

Mithai Episode Today: বাংলা ছোট পর্দার (Bengali Television) সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই' (Mithai) গুটি গুটি পায়ে যত এগোচ্ছে, ততই দর্শকদের মনের কাছে  আরও একধাপ করে যেন এগিয়ে যাচ্ছে। গত তেইশ সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় শীর্ষে একেবারে অপরিবর্তিত রয়েছে এই মেগা। তবে বর্তমানে চলছে একেবারে টানটান পর্ব। অন্ধকার কাটিয়ে আলো দিশা দেখবে মিঠাই -সিদ্ধার্থ সহ মোদক পরিবার? 

কিছুদিন আগে প্রথমবার সিডকে রাখি পরিয়েছে তাঁর বোনেরা। উপহার স্বরূপ তাঁরা চেয়েছে যাতে মিঠাইকে স্ত্রী রূপে মেনে নেয় সিড। তাঁরা মিঠাইকে আংন্টি পরিয়ে প্রপোজ করতে বলে সিডকে। এদিকে সে জানায় কয়েক বছরের জন্য বিদেশে চলে যাবে সে কর্মসূত্রে। অন্যদিকে টেজ ও সোম প্ল্যান করে, সিডের অবর্তমানে মিঠাইকে অপরাধী প্রমাণ করিয়ে জেলে পাঠাবে তাঁরা এবং সিডের কাছে চলে যাবে টেজ।  

mithai serial মিঠাই

বিদেশের মাটিতে সিড পা রাখা মাত্রই মিঠাইয়ের বিরুদ্ধে চক্রান্ত শুরু করে টেজ ও সোম। এই কাজে তাঁদের সঙ্গে হাত মিলিয়েছে আগরওয়ালরা। সিদ্ধেশ্বর মোদকের 'বেস কিচেনে' লোক লাগিয়ে ছল-চাতুরি করে আগুন লাগায় তাঁরা। মিষ্টির কারখানার ধ্বংসাবশেষের সামনে দাঁড়িয়েও মিঠাইকে নিয়ে নতুন স্বপ্ন দেখেন দাদু। এত বড় দুর্ঘটনার পরেও জন্মাষ্টমীতে ক্রেতাদের পছন্দের মিষ্টি খাওয়ানোর উদ্যোগ নেয় মিঠাই। কিন্তু ষড়যন্ত্র করে মিঠাইকে দোষী সাজানো হয়। মোদক পরিবারে এসে পুলিশ গ্রেপ্তার করে মিঠাইকে। একেবারে ভেঙে পড়ে পরিবারের সকলে। 

আরও পড়ুন: কেমন আছেন ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলা? শারীরিক অবস্থা জানিয়ে আগেবপ্রবণ ছায়াসঙ্গী সব্যসাচী 

mithai episode today মিঠাই

চ্যানেলের সম্প্রচারিত প্রোমো বলছে কারাগারের মধ্যেই জন্মাষ্টমীর পুজো করবে মিঠাই। এদিকে টেজের মা বাইরে থেকে ফিরে টেজ -সোমকে তাঁদের বোকামির জন্য খুব বিরক্ত। তাঁর মতে মিঠাই জেলে থাকবে কি না, সেটা না ভেবে উল্টে নিজেরদের এখন ধরা পড়ে যাওয়ার হাত থেকে বাঁচানো উচিত তাঁদের। 

Advertisement

আরও পড়ুন: জীবনমুখী থেকে এক্সপেরিমেন্টাল, জন্মদিনে 'প্রাইভেট কমিউনিস্ট' নচিকেতা! 

mithai episode today মিঠাই

অন্যদিকে বাড়ির এই বিপদের খবর পেয়ে সিড ফিরে আসবে। কারাগারে গিয়ে মিঠাইকে এই বিপদ থেকে রক্ষা করার প্রতিজ্ঞা করে সে। উচ্ছেবাবুকে দেখে কিছুটা স্বস্তি পায় তাঁর তুফানমেইল। এবার...?

আরও পড়ুন: TRP-র লড়াইয়ে প্রথম হওয়ার দৌড়! ৩ চ্যানেলে একই সময় রিয়্যালিটি শো? 
 
কীভাবে রক্ষা পাবে মিঠাই? গোপাল হেলেপ করবে তাঁকে? উচ্ছেবাবু ও তাঁর তুফানমেইলের টক-ঝাল-মিষ্টি সম্পর্ক কি ধীরে ধীরে মধুর হবে? তা জানা যাবে আগামী পর্বগুলিতে...    

 

Advertisement