scorecardresearch
 

Gouri Elo: ভিঞ্চির মোনালিসার গলায় মালা, সামনে ধূপ দিল গৌরী! হাসির রোল নেটপাড়ায়

Bangla Serial: শুরুর কিছু দিনের মধ্যেই যথেষ্ট জনপ্রিয় হয়েছে 'গৌরী এলো'। তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়া জুড়ে ভরেছে মিম, ট্রোলে। ভাবছেন ঘটনাটা কী? 

'গৌরী এলো' ধারাবাহিকের দৃশ্যে মোহনা মাইতি 'গৌরী এলো' ধারাবাহিকের দৃশ্যে মোহনা মাইতি

ধারাবাহিকে গল্পের গরু গাছে ওঠে বলে অনেকেই মনে করেন। সম্প্রতি জি বাংলার 'গৌরী এলো' (Gouri Elo) দেখে হাসির রোল উঠল নেটপাড়ায়। শুরুর কিছু দিনের মধ্যেই যথেষ্ট জনপ্রিয় হয়েছে এই মেগা। তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়া (Social Media) জুড়ে ভরেছে মিম, ট্রোলে। ভাবছেন ঘটনাটা কী? 

কিছুদিন আগেই ঈশানের সঙ্গে বিয়ে হয়েছে ধর্মপ্রাণ গৌরী। হঠাৎই ডাক্তারবাবুর ঘরে একটি মহিলার পেন্টিং দেখে সে ভেবে বসে, এটি তার অজানা কোনও দেবীর ছবি। আর ভাবা মাত্রই কালী মন্দির থেকে রজনীগন্ধার মালা, ধূপকাঠি সব নিয়ে আসে গৌরী। দেওয়ালে টাঙানো ছবিতে মালা পরিয়ে, ধূপ দেখায় সে। 

 

গৌরীর মুখে শোনা যায়, "ডাক্তারবাবু তো মানেন না, নিশ্চয় বাড়ির অন্য কেউ এই ছবিটা রেখেছে। যখন এত যত্ন করে দেওয়ালে টাঙানো, তখন নিশ্চয় কোনও দেবীরই ছবি হবে। মা গো তোমার তো তেত্রিশ কোটি রূপ। সবাইকে কি আর চিনি মা... অপরাধ নিও না মা গো, ডাক্তারবাবু তো একটু অন্য রকম তাই জানেন না, ছবিটে ফুল-মালা -ধূপ দিতে হয়। একটু অবোধ মানুষটা। তুমি দোষ মাফ করে দিও মা।" 

আরও পড়ুন:  'নচিকেতার সঙ্গে কে প্রতিদ্বন্দ্বিতা করবে?' ফের ছোট পর্দায় সঙ্গীতশিল্পী

এই অবধি পড়ে যারা ভাবছেন, এতে সমস্যা কোথায়। তাদের উদ্দেশ্যে বলি, দেওয়ালে টাঙানো ছবিটা আসলে ছিল লিওনার্দো দ্য ভিঞ্চির (Leonardo The Vinci) আঁকা বিখ্যাত চিত্র মোনালিসার (Monalisa)। আর এই চিত্রই দেবী বলে ভেবে ভুল করেছে গৌরী। এই পর্ব সম্প্রচারের পর থেকে সোশ্যাল মিডিয়ায় বহু নেটিজেন মিম শেয়ার করছেন। 

 

আরও পড়ুন:  ৭৫ হাজারে রুদ্রনীলের প্রোফাইল বিক্রির চেষ্টা হ্যাকারদের! সরব অভিনেতা

প্রসঙ্গত, পারিবারিক এবং সম্পর্কের গল্প বলবে এই 'গৌরী এলো'। স্বর্ণেন্দু সমাদ্দার ও দীপঙ্কর দে-এর যৌথ পরিচালনায়, স্বর্ণেন্দু ও রুপা বন্দোপাধ্যায়ের যৌথ প্রযোজনায় এবং 'ক্রেজি আইডিয়াস মিডিয়াজ' -এর ব্যানারে শুরু হয়েছে এই মেগা। মুখ্য চরিত্রে রয়েছেন 'দুর্গা দুর্গেশ্বরী' খ্যাত বিশ্বরূপ চট্টোপাধ্যায় এবং নবাগতা মোহনা মাইতি।