scorecardresearch
 

Nusrat Jahan-Yash Dasgupta: যশের সঙ্গেই সম্পর্ক! এবার সরাসরি প্রকাশ্যে আনলেন নুসরত?

যশ দাশগুপ্তের (Yash Dasgupta) ইন্সটা প্রোফাইলে উঁকি মারলেই দেখা মেলে তাঁর পোষ্যর (Pet dog) ছবি। কিছুদিন আগেই নুসরত (Nusrat Jahan) সেই ছবি শেয়ার করে লিখেছিলেন "হ্যাপি আস"। সরাসরি মুখে না বললেও, এবার একপ্রকার সকলকে জানান দিলেন নিজেদের সম্পর্কের কথা। 

যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি: ফেসবুক) যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • প্রায় একসঙ্গেই সময় কাটাচ্ছেন 'যশরত'।
  • একসঙ্গে ছবি শেয়ার না করলেও, দু'জনের প্রোফাইল থেকে আলাদা ভাবে মিলেছে তার ঝলক।
  • সব ঠিক থাকলে সামনের মাসেই নুসরত জাহানের কোলে আসবে তাঁর সন্তান।

অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের প্রেগন্যান্সির (Nusrat Jahan's Pregnancy) এই সময়কালে প্রায় একসঙ্গেই সময় কাটাচ্ছেন 'যশরত' (Yashrat)। একসঙ্গে ছবি শেয়ার না করলেও, দু'জনের প্রোফাইল থেকে আলাদা ভাবে মিলেছে তার ঝলক। যশ দাশগুপ্তের (Yash Dasgupta) ইন্সটা প্রোফাইলে উঁকি মারলেই দেখা মেলে তাঁর পোষ্যর (Pet dog) ছবি। কিছুদিন আগেই নুসরত (Nusrat Jahan) সেই বুলমাস্টিফের ছবি শেয়ার করে লিখেছিলেন "হ্যাপি আস"। সরাসরি মুখে না বললেও, এবার একপ্রকার সকলকে জানান দিলেন নিজেদের সম্পর্কের কথা। 

সব ঠিক থাকলে সামনের মাসেই নুসরত জাহানের কোলে আসবে তাঁর সন্তান। নায়িকার অন্ত:সত্ত্বা হওয়ার খবর চাউর হওয়ার পর থেকে, এই নিয়ে নেটপাড়ার থেকে শুরু করে রাজনৈতিক মহলেও চর্চায় তিনি। এমনকী সাংসদ পদ থেকে তাঁর পদত্যাগের দাবীও ওঠে। যদিও একেবারে তিনি  রেখেছেন একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড। দিব্যি উপভোগ করছেন তাঁর মাতৃত্ব। আর মাঝে মাঝে সোশ্যাল পেজে শেয়ার করছেন তাঁর ঝলক। 

আরও পড়ুন: Ena Saha Exclusive: বডি শেমিং থেকে 'যশরত'! বিস্ফোরক এনা সাহা 

মাঝে বেশ কিছুদিন সামাজিক মাধ্যমে তাঁকে না দেখা গেলেও, ধীরে ধীরে সক্রিয় হয়েছেন নুসরত। তবে বর্তমানে অন্যান্য ছবির পাশাপাশি তাঁর সোশ্যাল পেজের অনেকটা জায়গা জুড়ে থাকে যশের আদরের সারমেয়। সম্প্রতি দু'জনে গিয়েছিলেন 'পেট গ্রুমিং স্যালন' -এ। সেখানে দেখা গেছে সারমেয়কে স্নান করানোর। আর সেই ছবিতে যশ - নুসরত দু'জনকেই ট্যাগ করেছে সেই স্যালন। 

Nusrat Jahan's status on yash dasgupta's pet bulldog

শুধু তাই নয়, সেই ছবি নিজেই ইন্সটা স্টোরিতে শেয়ার করেছেন নুসরত জাহান। বলাই বাহুল্য ডেলিভারির সময় যত এগিয়ে আসছে, যশের সঙ্গে তাঁর সম্পর্কের কথা ধীরে ধীরে প্রকাশ্যে আনছেন নায়িকা।  

আরও পড়ুন: শ্রাবন্তী থেকে নুসরত! এক নজরে টলি সুন্দরীদের বিদ্যের দৌড় 

Nusrat Jahan's status on yash dasgupta's pet bulldog

আরও পড়ুন: 'সীমান্ত' ছবির জন্য গান রেকর্ড করলেন 'সারেগামাপা'-র অর্কদীপ- স্নিগ্ধজিৎ! 

একসঙ্গে থাকা থেকে সন্তানের পিতৃত্ব... এই সমস্ত বিষয়ে নেটাগরিকদের ইঙ্গিত দিচ্ছেন নুসরত। এখন শুধু অপেক্ষা দু'জনের মুখ খোলার। তবে নতুন ছবি থেকে ভিডিয়ো, তাঁর পোস্ট করা সমস্ত কিছুতেই নেটিজেনরা তাঁকে কটাক্ষ করতে ছাড়েন না। সেখানে যেমন ওঠে নিখিল, যশের প্রসঙ্গ। বাদ যায় না তাঁর প্রেগন্যান্সির নিয়ে আলোচনাও। তবে এত কটাক্ষ, নেগেটিভিটির মধ্যে বহু নেটাগরিক সমর্থনের হাতও বাড়িয়ে দেন নায়িকার দিকে। তাঁদের মতে, 'স্বাধীন নারী' কিংবা 'সিঙ্গেল মাদার' হওয়ার সবচেয়ে শক্তিশালী উদারণ নুসরত জাহান।