scorecardresearch
 

Khorkuto-Aalta Phoring: 'খড়কুটো'-র জায়গা নিচ্ছে 'আলতা ফড়িং'! প্রাইম টাইমে দীর্ঘদিন খারাপ TRP-ই কারণ? 

Khorkuto- Aalta Phoring: রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। বদল হতে চলেছে 'খড়কুটো' সম্প্রচারের সময়। সেই স্থানে দেখা যাবে একটি নতুন ধারাবাহিক।

Advertisement
'খড়কুটো'-র জায়গা নিচ্ছে 'আলতা ফড়িং 'খড়কুটো'-র জায়গা নিচ্ছে 'আলতা ফড়িং
হাইলাইটস
  • বছরের প্রথম দিনেই বড় পরিবর্তন বাংলা টেলিভিশনে।
  • 'খড়কুটো'-র জায়গা নিচ্ছে 'আলতা ফড়িং'।
  • প্রাইম টাইমে দীর্ঘদিন খারাপ TRP-ই কারণ? উঠছে প্রশ্ন...

Khorkuto- Aalta Phoring: সমস্ত ধারাবাহিকগুলোই (Bengali Serials) চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। টিআরপি চার্টেও (TRP List) প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। নতুন বছরের প্রথম দিনেই বড় পরিবর্তন বাংলা টেলিভিশনে। কিছু দর্শকের মন খারাপের পাশাপাশি মন ভালও হবে। 

বদল হতে চলেছে স্টার জলসার 'খড়কুটো' (Khorkuto)- সম্প্রচারের সময়। সেই স্থানে দেখা যাবে একটি নতুন ধারাবাহিক (New Serial)। গত দেড় বছর ধরে 'খড়কুটো' সম্প্রচার হত সন্ধ্যা ৭.৩০ মিনিটে। আগামী ১০ জানুয়ারি থেকে এই মেগা দেখা যাবে দুপুর ২.৩০ মিনিটে এবং প্রাইম টাইমে 'খড়কুটো'-র স্থান নেবে 'আলতা ফড়িং' (Aalta Phoring)।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: OTT-র পর এবার বড় পর্দা! অনির্বাণের পরিচালনায় আসছে 'বল্লভপুরের রূপকথা'

এক সময়ের রেটিং চার্টের শীর্ষে থাকা এই ধারাবাহিকের রেটিং, ওঠা নামা করতে থাকে দীর্ঘ সময় ধরে। মাঝে কিছু ভাল স্কোর করলেও, ফের প্রথম দশেও থাকতে পারেনি 'খড়কুটো'। এমনকী গত বছরের শেষ টিআরপি চার্টেও একই চিত্র দেখা যায়। মনে করা হচ্ছে এজন্যেই এই সিদ্ধান্ত চ্যানেলের। 

Advertisement

আরও পড়ুন: 'রাম্পি', 'সৌগুন' থেকে 'সিঠাই'! ২০২১ সালে এই টেলি জুটিরা সবচেয়ে জনপ্রিয়

মিম, ট্রোল, সোশ্যাল মিডিয়ার ঝড় কাটিয়েও বহু দর্শকদের মনের কাছের ছিল 'খড়কুটো'। শুধু সৌজন্য বা গুনগুনকে দর্শকেরা পছন্দ করেন, তা কিন্তু নয়। মিষ্টি, পটকা, পুটু পিসি থেকে শুরু করে পরিবারের সকলকেই আপন করে নিয়েছিলেন জনতা জনার্দন। 'সৌগুন'-র মাঝে তৃতীয় ব্যক্তি তিন্নি, কালিম্পংয়ের পিকনিক, লিটল গুনগুন সব রকম গল্প দেখিয়েও কোনও লাভ হয়নি। 

আরও পড়ুন: নতুন বছরে আবীর- ঝিনুককে নিয়ে, 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-র সন্ধানে সোনা দা...

জীবন সংগ্রামের এক অন্য রকম গল্প বলবে 'আলতা ফড়িং'। প্রাণোচ্ছ্বল ও প্রতিভাবান ফড়িংয়ের পাশে কীভাবে দাঁড়াবে অভ্র? তা ফুটে উঠবে পর্দায়।  সুশান্ত দাসের প্রযোজনা সংস্থার ব্যানারে আসছে এই মেগা। মুখ্য চরিত্রে অভিনয় করছেন, অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং খেয়ালি মণ্ডল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: ডিস্ট্রিবিউটর, হল মালিকদের হাত জোড় করে বলছি, বাংলা ছবিকে শো দিন... : দেব

প্রসঙ্গত, বংলা ছাড়াও এই মুহূর্তে আরও ৪ টি ভাষায় সম্প্রচার হচ্ছে 'খড়কুটো'। রেটিং ভাল না মিললেও এই ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল দারুণ। অন্যদিকে একই সময় জি বাংলাতে সম্প্রচার হয় 'যমুনা ঢাকি', যা এই মুহূর্তে সেরা বাংলা সিরিয়ালগুলির মধ্যে একটি। শেষ টিআরপি চার্টে ৯.০  রেটিং স্কোর পেয়ে, তৃতীয় স্থানে ছিল 'যমুনা ঢাকি'। বলাই বাহুল্য 'আলতা ফড়িং'-র জন্য হতে চলেছে জোরদার টেক্কা। দর্শকরা 'খড়কুটো'-র জায়গায়, নতুন মেগাকে কতটা ভালোবাসবেন তা সময়ই বলবে। 


 

Advertisement