scorecardresearch
 

Adrit -Soumitrisha: রিয়েল লাইফে কথা বন্ধ মিঠাই- সিডের? এবার মুখ খুললেন সৌমিতৃষা

Adrit -Soumitrisha: উচ্ছেবাবু ও তার তুফানমেইলের টক-ঝাল-মিষ্টি সম্পর্কে, বর্তমানে মিষ্টির পরিমাণটাই বেশি। তবে জানেন কি রিয়েল লাইফে একে অপরের সঙ্গে কথা বন্ধ জুটির? 

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু ও আদৃত রায় সৌমিতৃষা কুণ্ডু ও আদৃত রায়

সুখে-দুখে মিষ্টি মুখে মিঠাই...ধারবাহিকের ট্যাগলাইনের মতই মিষ্টি- মধুর সম্পর্ক 'মিঠাই' (Mithai) পরিবারের সদস্যদের। তা সে, রিল হোক কিংবা রিয়েল লাইফে। সেই প্রমাণ মেলে অভিনেতাদের ঘরোয়া পার্টি, পিকনিক থেকে শুরু করে হ্যাং আউটের ছবি দেখে। এদিকে উচ্ছেবাবু ও তার তুফানমেইলের টক-ঝাল-মিষ্টি সম্পর্কে, বর্তমানে মিষ্টির পরিমাণটাই বেশি। তবে জানেন কি রিয়েল লাইফে একে অপরের সঙ্গে কথা বন্ধ জুটির? 

টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, এই কথা। এই জল্পনা আরও বাড়তে থাকে, সম্প্রতি আদৃতর জন্মদিনে তাঁর নায়িকার তরফ থেকে কোনও শুভেচ্ছা বার্তা না দেখে। অভিনেতা সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) ও আদৃত রায় (Adrit Roy), যারা কিনা এত ভাল বন্ধু ছিলেন, তাঁদের মধ্যে হঠাৎ এরকম পরিস্থিতি কেন? যদিও সঠিক কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। তবে সম্প্রতি এই প্রসঙ্গে সংবাদমাধ্যমকের সামনে মুখ খুলেছেন সৌমিতৃষা। 

আরও পড়ুন:  পরপর মডেল- অভিনেত্রীর মৃত্যু! আত্মহত্যা কি সংক্রামক? কী বলছেন মনোবিদ?

পর্দার মিঠাই বলেন, "যদি কথা বন্ধও থাকে, আপনাদের কি সিনে কোনও সমস্যা হচ্ছে? আমাদের ব্যক্তিগত জীবন আছে, কাজের জীবন আছে। দুটো সম্পূর্ণ আলাদা। যদি আমাদের ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা হয়, আর সেটার প্রভাব কাজের জায়গায় না পড়ে, তাহলে কারও কোনও সমস্যা হওয়া উচিত না।" 

আরও পড়ুন:  বিয়ে করছেন পরমব্রত? সিক্রেট শেয়ার করলেন অভিনেতা

তিনি আরও বলেন, "আমি সব সময় খুব হাসি। এখন মুখটা একটু অন্যরকম করে বসে থাকলেই সবাই এসে প্রশ্ন করছে, আমার কি মন খারাপ? সেটে মন খারাপ হওয়ার অবকাশ নেই, সবার সঙ্গেই সম্পর্ক ভাল। আদৃত আমার থেকে অনেকটা বড়। তবু একটা বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে। আমরা খুনসুটি করি, দু'জনে- দু'জনের পিছনে লাগি... আমার মনে হয় এই বিষয়টা বন্ধ করা উচিত এবং এটা নিয়ে জলঘোলা করা উচিত না। সিড -মিঠাইয়ের মধ্যে সিনে হয়তো দূরত্ব বেড়েছে, কিন্তু আমরা বিন্দাস আছি। আমি তো জানি, আমি আমার দিক থেকে ঠিক থাকলে এসব নিয়ে কথা বলার সময় আমার অন্তত নেই।"   

Advertisement

আরও পড়ুন:  ঝগড়া ভুলে 'রূপকথা' লিখছে মোদকদের ৩ বউ! অবাক নেটিজেনরা...

মিঠাইরাণী বলেন, "আমি আর আদৃত প্রথম থেকেই ভাল বন্ধু। কখনও ঝগড়া হলে মান -অভিমান হতেই পারে। সবাই জানে আমরা খুব ঝগড়া করি। তবে তার মানে এটা না যে, কথা হবে না। ঝগড়া হয় আবার মিটেও যায়...।" 

আরও পড়ুন:  জুনিয়র আর্টিস্ট থেকে 'অপরাজিত'-র সুবীর মিত্র! জার্নিটা সহজ ছিল না দেবাশীষের

প্রসঙ্গত, 'মিঠাই'-তে খুব শীঘ্রই আসতে চলেছে বড় ট্যুইস্ট। ওমি আগরওয়াল ও পিসেমশাই ধরা পড়ে, সকলের সামনে আসবে আসল সত্যি। রিকি দ্য রকস্টারই যে সিদ্ধার্থ মোদক, এই সত্যি জানতে পারবে পরিবারের বাকিরাও। তবে কীভাবে ধরা পড়বে তারা এবং এই সত্যি সামনে আসার পর পিঙ্কি কিংবা পিসি -দিদিয়ারা কীভাবে তা মেনে নেবে, সেটাই এখন দেখার।    

 

Advertisement