scorecardresearch
 

Adrit -Soumitrisha: ঝগড়া মেটেনি মিঠাই- সিডের? আদৃতর অনুষ্ঠানে সৌমিতৃষার অনুপস্থিতি ঘিরে জল্পনা

Adrit Roy -Soumitrisha Kundoo: গত কয়েকদিন ধরে উচ্ছেবাবু ও তার তুফানমেইলের রিয়েল লাইফের রসায়ন মোটেও ভাল না। শোনা যাচ্ছে এখনও আড়ি থেকে ভাব হয়নি 'সিঠাই'-র। আর এই জল্পনা আরও কিছুটা উস্কে দিল, সম্প্রতি প্রকাশ্যে আসা কিছু ভিডিও। 

Advertisement
আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ইন্সটাগ্রাম) আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ইন্সটাগ্রাম)

ধারবাহিকের ট্যাগলাইন 'সুখে-দুখে মিষ্টি মুখে মিঠাই' (Mithai) হলেও, গত কয়েকদিন ধরে উচ্ছেবাবু ও তার তুফানমেইলের রিয়েল লাইফের রসায়ন মোটেও ভাল না। মাঝে পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস, জুটির ছবি একসঙ্গে শেয়ার করলেও, শোনা যাচ্ছে এখনও আড়ি থেকে ভাব হয়নি 'সিঠাই' (Sithai)-র, অর্থাৎ আদৃত ও সৌমিতৃষার (Soumitrisha Kundoo)। আর এই জল্পনা আরও কিছুটা উস্কে দিল, সম্প্রতি প্রকাশ্যে আসা কিছু ভিডিও। 

দিন দিন আদৃত রায়ের (Adrit Roy) জনপ্রিয়তা বেড়েই চলেছে। একদিকে তিনি যেমন ভাল অভিনেতা, সেই সঙ্গে কতটা ভাল গায়ক, একথা বোধ হয় সকলেরই জানা। অভিনয়ের পাশাপাশি কনসার্ট ও বিভিন্ন গানের শো করেন আদৃত। সম্প্রতি তাঁর ব্যান্ড 'পোস্টার বয়েজ'-র একটি অনুষ্ঠান ছিল নজরুল তীর্থে। প্রয়াত গায়ক কেকে-র শ্রাদ্ধার্ঘ্য হিসাবে আয়োজন করা হয়েছিল এই অনুষ্ঠান। আদৃতর গলায় একের পর এক, কেকে (KK) -র জনপ্রিয় গানগুলি মন ছুঁয়েছে সকলের। 

 

 

আরও পড়ুন:  ফ্লোরেই গভীর ঘুমে রূকমা- প্রিয়ম! 'স্লিপিং বিউটিদের' ভিডিও শেয়ার করলেন রাহুল

এদিনের অনুষ্ঠানে আদরের সিডকে সাপোর্ট করতে সেখানে হাজির হয়েছিলেন মনোহরার সদস্যরা। নীপা, রাজীব, তোর্সা, পিপি, সোম, রাজীব, রাতুল, স্যান্ডি, দিদিয়া, ঠাম্মি সকলেরই উপস্থিত হয়েছিলেন সেখানে। এমনকি তাঁদের মঞ্চে ডেকে একসঙ্গে গানও গেয়েছেন আদৃত। তবে সেখানে দেখা মেলেনি মিঠাইরানির। নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলছেন। তাহলে কি এখনও ঝগড়া মেটেনি জুটির? নাকি অন্য কোনও ব্যস্ততার জন্য সেখানে উপস্থিত থাকতে পারেননি তিনি। 

Advertisement

 

 

আরও পড়ুন:  প্রেম করছেন সন্দীপ্তা -সৌম্য! এবছরই বিয়ের পিঁড়িতে?

কিছুদিন আগেই জল্পনা শোনা গিয়েছিল, প্রেম করছেন আদৃত -কৌশম্বী। আর এই কারণেই নাকি দূরত্ব বেড়েছে সৌমিতৃষার সঙ্গে। যদিও এই বিষয়টি এখনও পর্যন্ত জল্পনার পর্যায়তেই আছে। কারণ অভিনেতাদের কেউই এই নিয়ে বিশেষ মুখ খোলেননি। 

 

 

সৌমিতৃষা কুণ্ডু ও আদৃত রায়, যারা কিনা এত ভাল বন্ধু ছিলেন, তাঁদের মধ্যে হঠাৎ এরকম পরিস্থিতি কেন? যদিও সঠিক কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। তবে ম্প্রতি এই প্রসঙ্গে সংবাদমাধ্যমকের সামনে মুখ খোলেন সৌমিতৃষা। যার জেরেই জল্পনা আরও বাড়তে থাকে। 

আরও পড়ুন:  নেটমাধ্যম ভরেছে মিম, ভুয়ো খবরে! বিরক্ত হয়ে কী লিখলেন অন্ত:সত্ত্বা আলিয়া?

পর্দার মিঠাই বলেন, "যদি কথা বন্ধও থাকে, আপনাদের কি সিনে কোনও সমস্যা হচ্ছে? আমাদের ব্যক্তিগত জীবন আছে, কাজের জীবন আছে। দুটো সম্পূর্ণ আলাদা। যদি আমাদের ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা হয়, আর সেটার প্রভাব কাজের জায়গায় না পড়ে, তাহলে কারও কোনও সমস্যা হওয়া উচিত না।" 

আরও পড়ুন:  জুটিতে মোহর- ডিঙ্কা! আসছে সোনামণি- সপ্তর্ষির নতুন ধারাবাহিক

তিনি আরও বলেন, "আমি সব সময় খুব হাসি। এখন মুখটা একটু অন্যরকম করে বসে থাকলেই সবাই এসে প্রশ্ন করছে, আমার কি মন খারাপ? সেটে মন খারাপ হওয়ার অবকাশ নেই, সবার সঙ্গেই সম্পর্ক ভাল। আদৃত আমার থেকে অনেকটা বড়। তবু একটা বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে। আমরা খুনসুটি করি, দু'জনে- দু'জনের পিছনে লাগি... আমার মনে হয় এই বিষয়টা বন্ধ করা উচিত এবং এটা নিয়ে জলঘলা করা উচিত না। সিড -মিঠাইয়ের মধ্যে সিনে হয়তো দূরত্ব বেড়েছে, কিন্তু আমরা বিন্দাস আছি। আমি তো জানি, আমি আমার দিক থেকে ঠিক থাকলে এসব নিয়ে কথা বলার সময় আমার অন্তত নেই। আমি আর আদৃত প্রথম থেকেই ভাল বন্ধু। কখনও ঝগড়া হলে মান -অভিমান হতেই পারে। সবাই জানে আমরা খুব ঝগড়া করি। তবে তার মানে এটা না যে, কথা হবে না। ঝগড়া হয় আবার মিটেও যায়...।" 

 

Advertisement