scorecardresearch
 

Mithai- Soumitrisha: অত্যন্ত অসুস্থ 'মিঠাই'! দর্শকদের মুখ চেয়ে তার মধ্যেই চালিয়ে যাচ্ছেন শ্যুটিং

Mithai: অত্যন্ত অসুস্থ 'মিঠাই' (Mithai) ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। শুক্রবার বিকেলে সেট থেকেই শরীরিক অসুস্থতা বোধ করতে শুরু করেন তিনি। এদিকে এই মুহূর্তে ধারাবাহিকে চলছে অত্যন্ত গুরুত্বপূর্ণ পর্ব।

Advertisement
অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু
হাইলাইটস
  • অত্যন্ত অসুস্থ দর্শকদের প্রিয় 'মিঠাই'।
  • রিল নয়, রিয়েল লাইফে অসুস্থ অভিনেত্রী।
  • এদিকে সিরিয়ালে চলছে গুরুত্বপূর্ণ পর্ব।

বাংলা ছোট পর্দার (Bengali Television) দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছেন 'মিঠাই' (Mithai) ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। তবে তাঁদের জন্য রয়েছে একটি উদ্বেগজনক সংবাদ। অত্যন্ত অসুস্থ তাঁদের প্রিয় তারকা। শুক্রবার বিকেলে সেট থেকেই থেকেই শরীরিক অসুস্থতা বোধ করতে শুরু করেন তিনি। প্যাক আপের পর তাড়াতাড়ি বাড়িতে ফিরেই জ্বরে কাহিল সৌমিতৃষা। কিন্তু শ্যুটিং থেকে নেই বিরাম। এই মুহূর্তে ধারাবাহিকে চলছে অত্যন্ত গুরুত্বপূর্ণ পর্ব। তাই কাজ থেকে বিরতি নিতে চাইছেন না তিনি।  

আজতক বাংলাকে সৌমিতৃষা জানালেন, "গত কয়েকদিন ধরেই আমাদের আউটডোর শ্যুটিং চলছে। মাঝে মধ্যে মাথায় টিপ টিপ বৃষ্টির জল পড়েছে। সেই ভেজা চুলেই ছিলাম। আর আমার অত্যন্ত ঠাণ্ডা লাগার ধাত ছোটবেলা থেকেই। সেই সঙ্গে কারাগারের প্রোমোর যেখানে শ্যুট হয়েছে, সেই জায়গাটা অত্যন্ত গরম। খুব ঘেমে গিয়েও শটের মাঝখানে কুলারের সামনে সরাসরি বসতাম। এই সবে ঠাণ্ডা -গরমে শরীরটা খুব খারাপ হয়েছে।" 

আরও পড়ুন: এবার মিষ্টিমুখ হবে ওড়িশার দর্শকদের! তামিলের পর 'মিঠাই'-র রিমেক ওড়িয়াতেও 

সৌমিতৃষা যে বৃষ্টি ভালোবাসেন, তা ইতিমধ্যে তাঁর ফ্যানরা প্রায় সকলেই জানেন। তাহলে কি সেই ভাল লাগা থেকে বৃষ্টিতে ভেজা? এই প্রশ্নের উত্তরে, তিনি হেসে উত্তর দিলেন, "না না এটা কিন্তু আমি ইচ্ছে করে ভিজিনি। শ্যুট ছাড়া গত কয়েকদিনে একটুও হাত লাগায়নি আমি বৃষ্টিতে। হঠাৎই ঠাণ্ডা লেগে গেছে। আসলে যখন ফ্লোরে বা মেকআপ রুমে থাকি, তখন সবার মাঝে ফ্যান, এসি তো বন্ধ করা যায় না। এইভাবে ঠাণ্ডা লাগাটা আরও জোরালো হয়েছে।"  

আরও পড়ুন: মরুভূমিতে ১৭ বছর পর জলের সন্ধান! Cactus-র জন্মদিনে নতুন গানে একসঙ্গে সিধু-পটা 

ওষুধ খাওয়ার পর শনিবার দুপুরের পর থেকে জ্বর আসেনি আর অভিনেত্রীর। রবিবার ডাক্তারের কাছে যাবেন তিনি। সেই জন্যে কল টাইমও নিয়েছেন একটু দেরিতে। এদিকে স্বাদ -গন্ধ সবই পাচ্ছেন সৌমিতৃষা। এমনকি কোভিডের কোনও রকম উপসর্গ নেই তাঁর। তবুও চিকিৎসকের কাছে গিয়ে পরামর্শ নেবেন অভিনেত্রী। 

Advertisement

আরও পড়ুন:  "একটা নুসরত তো শুধু সমাজের প্রতিফলন হতে পারে না..." Exclusive তসলিমা! 

দীর্ঘ তেইশ সপ্তাহ ধরে জি বাংলার 'মিঠাই' (Mithai)-র স্থান অপরিবর্তিত। এই সপ্তাহেও রেটিং চার্টে শীর্ষেই 'মিঠাই'। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ১২.২। এত মাস ধরে নিজের স্থানে বহাল থাকার প্রসঙ্গে সৌমিতৃষা বললেন, "খুবই ভাল লাগছে। সমস্ত অভিনেতা থেকে শুরু করে কলাকুশলী, সকলের যৌথ পরিশ্রমের ফল এটা। পরিশ্রমের যে দামটা পাচ্ছি, দর্শকদের এত ভালোবাসা পাচ্ছি, সেই অনুভূতিটা বলে বোঝাতে পারবো না। টিআরপি -তে স্থান পরিবর্তন হতেই পারে কিন্তু আশা করবো এই ভালোবাসাটা যেন সকলের থেকে সব সময় পাই।"

আরও পড়ুন: মাদার টেরিজার সঙ্গে বুম্বাদার ছবি পোস্ট, জ্যোতিবাবু-দেবশ্রীরা কই? ট্রোল নেটিজেনদের 

প্রসঙ্গত, ধারাবাহিকে এই মুহূর্তে চলেছে টানটান পর্ব। প্রথমবার সিডকে রাখি পরিয়েছে তাঁর বোনেরা। উপহার স্বরূপ তাঁরা চেয়েছে যাতে মিঠাইকে, স্ত্রী রূপে মেনে নেয় সিড। তাঁরা মিঠাইকে আংন্টি পরিয়ে প্রপোজ করতে বলেন সিডকে। এদিকে সে জানায় কয়েক বছরের জন্য বিদেশে চলে যাবে সে কর্মসূত্রে। অন্যদিকে টেজ ও সোম প্ল্যান করছে, সিডের অবর্তমানে মিঠাইকে অপরাধী প্রমাণ করিয়ে জেলে পাঠাবে তাঁরা। কীভাবে রক্ষা পাবে মিঠাই? গোপাল হেলেপ করবে? উচ্ছেবাবু ও তাঁর তুফানমেইলের টক-ঝাল-মিষ্টি সম্পর্ক কি ধীরে ধীরে আরও মধুর হবে? তা জানা যাবে আগামী পর্বগুলিতে...

   

Advertisement