scorecardresearch
 

TRP: হাড্ডাহাড্ডি লড়াই 'মিঠাই', 'সর্বজয়া'-র! ফের এগিয়ে এল খড়কুটো

Bengali Serial BARC TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই ছোট পর্দার দর্শকেরা অপেক্ষা করেন, রেটিং চার্টে তাঁদের পছন্দের ধারাবাহিক কত স্কোর করেছে সেটা জানার। একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। এই সপ্তাহেও রেটিং চার্টে হাড্ডাহাড্ডি লড়াই জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। বাংলা টেলিভিশনের টিআরপি চার্টে প্রতি সপ্তাহে বদল আসছে। এবার পরিবর্তন হল প্রথম তিন মেগার স্থান।  

দীর্ঘ পঁচিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে জি বাংলার 'মিঠাই' (Mithai)-র স্থান পরিবর্তন হয়নি। জনপ্রিয় এই মেগার এই সপ্তাহেও শীর্ষে, প্রাপ্তি ১১.২। এই সপ্তাহে একধাপ উঠে দ্বিতীয় স্থানে 'সর্বজয়া', পেয়েছে  ৯.০ নম্বর। একধাপ নেমে তৃতীয় স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu), পেয়েছে ৮.৪ নম্বর। চতুর্থ স্থানে উঠে এসে 'খড়কুটো' (Khorkuto)-র, প্রাপ্ত নম্বর ৮.৩। যুগ্ম পঞ্চম স্থানে রয়েছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) ও 'ধুলোকণা' (Dhulokona) পেয়েছে, ৭.৮ নম্বর। 

আরও পড়ুন:  ছোট পর্দায় রমরমা ভক্তিমূলক ও পৌরাণিক ধারাবাহিকের!

এছাড়া ষষ্ঠ স্থানে নেমে 'কৃষ্ণকলি' (Krishnokoli)-র, প্রাপ্ত নম্বর ৭.৬। সপ্তমেই রয়েছে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo)-র, প্রাপ্ত নম্বর ৭.০। যুগ্মভাবে অষ্টমে উঠেছে 'শ্রীময়ী' (Sreemoyee) ও 'কড়ি খেলা' (Kori Khela),পেয়েছে ৬.৮ নম্বর। নবম স্থানে উঠে 'মন ফাগুন' (Mon Phagun)-র প্রাপ্ত নম্বর, ৬.৭ এবং যুগ্ম দশম স্থানে নেমে 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarappeeth) ও বরণ'(Boron) পেয়েছে ৬.৬ নম্বর। 

আরও পড়ুন:  এবার ঈশানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খুললেন নুসরত

এদিকে রিয়্যালিটি শোগুলির মধ্যে সবচেয়ে এগিয়ে জি বাংলার 'ডান্স বাংলা ডান্স'। চমক দিয়ে প্রাপ্তি - ৮.১। একই সময়ে স্টার জলসায় শুরু হয়েছে 'সুপার সিঙ্গার' সিজন ২। এই শো পেয়েছে ৫.৫ রেটিং পয়েন্ট। 

Advertisement

প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই ( ১১.২) 

* দ্বিতীয় - সর্বজয়া (৯.০)

* তৃতীয় - অপরাজিতা অপু (৮.৪)

* চতুর্থ - খড়কুটো (৮.৩)

* পঞ্চম - যমুনা ঢাকি  (৭.৮) 

* পঞ্চম - ধুলোকণা (৭.৮)  

*  ষষ্ঠ - কৃষ্ণকলি ( ৭.৬)

* সপ্তম - করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.০) 

* অষ্টম - শ্রীময়ী (৬.৮)  

*  অষ্টম - কড়ি খেলা (৬.৮)  

* নবম - মন ফাগুন (৬.৭) 

* দশম - মহাপীঠ তারাপীঠ - (৬.৬) 

* দশম - বরণ (৬.৬) 

আরও পড়ুন: কোন রহস্য লুকিয়ে আছে নিশাদগঞ্জের পাহাড়ে? প্রকাশ্যে 'জতুগৃহ'-র টিজার

এই সপ্তাহের রেটিং চার্টে পরিবর্তন এসেছে অনেকটাই। প্রায় প্রতিটা ধারাবাহিকের নিজস্ব নম্বর কম-বেশি হয়েছে। খারাপ স্কোর 'মহাপীঠ তারাপীঠ', 'শ্রীময়ী', 'গঙ্গারাম' (Gangaram), 'জীবন সাথী ' (Jibon Sathi), 'দেশের মাটি' (Desher Mati), 'গ্রামের রাণী বীণাপাণি' (Gramer Rani Binapani) ও 'ফেলনা' (Phelna)-র । অন্যদিকে চমক দিয়ে ভাল ফল 'সর্বজয়া', 'খড়কুটো', 'মন ফাগুন, 'কড়ি খেলা'-র।  

আরও পড়ুন:  শ্যামাকে ছেড়ে এবার উমার সঙ্গে নিখিল! 'কৃষ্ণকলি'-র টাইম স্লটেই নতুন মেগা

'মিঠাই' -তে চলছে টানটান পর্ব। জেল থেকে বেইল পেয়েছে মিঠাই। অপরাধীকে ধরার চেষ্টা করছে সকলে। উচ্ছেবাবু ও তাঁর তুফানমেইল কীভাবে রক্ষা পাবে এই বিপদ থেকে? গোপাল হেলেপ করবে তাঁদের?

আরও পড়ুন:  মহিষাসুর বধ করবেন কোয়েল! দুর্গা রূপে নায়িকার PHOTOS

'সর্বজয়া'-র ক্রমশ ভাল স্কোর কিছুটা কপালে ভাঁজ ফেলেছে টিম 'মিঠাই'-র। এদিকে একগুচ্ছ নতুন ধারাবাহিক আসছে দুই চ্যানেলেই। জি বাংলা তে আসছে 'উমা'। অন্যদিকে স্টার জলসায় আসছে 'আয় তবে সহচরী'। পরিবর্তন হচ্ছে একাধিক মেগার টাইম স্লটেও। কে বাজিমাত করে আগামী সপ্তাহে তা এবার দেখার। 


 

Advertisement