scorecardresearch
 

একসঙ্গে মহাগুরু মিঠুন-দেব-মনামী! জমজমাট ডান্স ডান্স জুনিয়র সিজন ২

'ডান্স ডান্স জুনিয়র সিজন ১'-র (Dance Dance Junior) দুর্দান্ত সাফল্যের পরে, স্টার জলসা এই জনপ্রিয় রিয়ালিটি শোয়ের সিজন ২ নিয়ে আসছে। ইতিমধ্যে শুরু হয়েছে পরবর্তী জুনিয়র ডান্সিং সুপারস্টারের খোঁজ। প্রথমবার বিচারক আসনে মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), দেব (Dev) ও মনামী ঘোষ (Monami Ghosh)।

Advertisement
মহাগুরু মিঠুন, মনামী ও দেব মহাগুরু মিঠুন, মনামী ও দেব
হাইলাইটস
  • একসঙ্গে মহাগুরু মিঠুন-দেব-মনামী!
  • শুরু হতে চলেছে জমজমাট রিয়্যালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'।
  • আগামী ১৬ জানুয়ারি থেকে স্টার জলসায় প্রতি শনি ও রবিবার রাত সাড়ে নয়টায় দেখতে পাবেন দর্শকেরা। 

'ডান্স ডান্স জুনিয়র সিজন ১'-র (Dance Dance Junior) দুর্দান্ত সাফল্যের পরে, স্টার জলসা এই জনপ্রিয় রিয়ালিটি শোয়ের সিজন ২ নিয়ে আসছে। ইতিমধ্যে শুরু হয়েছে পরবর্তী জুনিয়র ডান্সিং সুপারস্টারের খোঁজ।

কিছুদিন আগেই সামনে এসেছিল প্রোমো। একঝাঁক খুদে ট্যালেন্টদের নিয়ে শুরু হচ্ছে এবারের এই সিজন। এই রিয়ালিটি শোয়ের মাধ্যামে টেলিভিশনের পর্দায় ফিরছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। প্রোমোর শুরুতেই দেখা গিয়েছিল একেবারে নতুন লুকে মিঠুন। কালো জ্যাকেটে, কালো চশমায় মিঠুন। 'নতুন আলো নতুন আশা, ডান্সের নতুন ভাষা' এই ট্যাগ লাইনে শো আসছে। প্রোমোতে গুরু এবং দেব বলছেন, 'খুঁজে এনেছি এক ঝাঁক নতুন চ্যালেঞ্জ।' 'বাংলার ট্যালেন্টরাই পারে দুনিয়া কাঁপাতে।'

মহাগুরু বলছেন, 'একটা ডান্স পাল্টে দিতে পারে একটা জীবন।' দেবের দাবি, 'একই লক্ষ্য নিয়ে একসঙ্গে প্রথম বার 'গুরু দেব'। আর ডান্সের এই রাস্তায় মশাল হাতে আলো দেখাবেন ডান্সিং ক্যুইন মনামী ঘোষ। 

মহাগুরু সেরা নাচের প্রতিভাবানদের বেছে নিতে সহায়তা করবেন এবং তাঁদের মেগা প্ল্যাটফর্মে নিয়ে আসবেন যেখানে প্রতিযোগীদের প্রশংসনীয় পারফরম্যান্স বিচারকদের একটি প্যানেল বিচার করবেন। রিয়েল্টি শোয়ে প্রতিযোগীদের সম্পূর্ণ যাত্রায় মহাগুরু তাঁদের সাহায্য করবেন।

প্রথমবার সুপারস্টার দেব (Dev) ও মহাগুরু একই মঞ্চে। তার সঙ্গে থাকছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী মনামী ঘোষ (Monami Ghosh)। দেব- মনামী দুজনেই থাকবেন ডান্স ডান্স জুনিয়রের এই সিজনের বিচার আসনে।

আরও পড়ুন: Exclusive: 'আগে বন্ধুরা বলত জয় হিন্দ, এখন বলে গঙ্গারাম,' অকপট অভিষেক

বিশ্বব্যাপী অতিমারীর পটভূমিতে দর্শকদের সাপ্তাহিক ছুটিতে ডান্স ডান্স জুনিয়র সিজন ২, ভবিষ্যতের সুপারস্টারদের অবিশ্বাস্য পারফরম্যান্সের মাধ্যমে বিনোদন হবে। শোয়ের প্রযোজনা করছে শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রোডাকশন। এর আগেও বাংলা বিনোদনের বিভিন্ন নন -ফিকশন শোয়ে এক অন্য ধারার সাফল্যের সঙ্গে পরিচিতি ঘটিয়েছে তাঁরা।

Advertisement

আরও পড়ুন: KIFF 2021: সেজে উঠেছে চলচ্চিত্র উৎসবের প্রাণকেন্দ্র নন্দন- VIDEO

শোয়ের প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায় (Subhankar Chattopadhyay) জানান, "ডান্স ডান্স জুনিয়র সিজন ২ আগের থেকেও স্পেশাল হবে। আমরা কঠোর পরিশ্রম ও সূক্ষ্ম বিচার করে প্রতিভাবানদের খুঁজে বের করেছি এবং চূড়ান্ত পর্যায়ে তাদের আরও শক্তিশালী করতে চেষ্টা করছি। থাকছে আরও চমক,জাঁক জমকপূর্ণ সেট, বিশেষ ক্যামেরা, অনন্য আকর্ষনীয় কন্টেন্ট। সব মিলিয়ে দর্শকদের দারুণ ভিজ্যুয়াল অভিজ্ঞতা নিশ্চিত করছি আমরা।"

আরও পড়ুন: 'সৌগুন'কে পিছনে ফেলে বাজিমাত 'কৃষ্ণকলি'র, চার নম্বরে রানিমা

রিয়ালিটি শোয়ের ব্যাপারে চ্যানেলের মুখপাত্র বলেছেন, "ডান্স ডান্স জুনিয়র সিজন ২ কেবল এই বাচ্চাদের লুকানো প্রতিভা প্রকাশ করবে না, হতাশার এই সময়ে আরও লক্ষাধিক প্রতিভাকে আশা এবং অনুপ্রেরণা যোগাবে। দর্শকদের এই  নতুন সিজন যে ভাল লাগবে, সে বিষয়ে আমরা নিশ্চিত এবং প্রতিশ্রুতিবদ্ধ।"  

আরও পড়ুন: সার্থক 'মহাগুরু'! প্রবল যন্ত্রণা নিয়েও শ্যুটিং চালিয়ে যাচ্ছিলেন মিঠুন

বিগত কয়েক মাস ধরে প্রতিযোগীদের গুরুকুলের ন্যায় গ্রুমিং করানো হচ্ছে। কোভিড পরিস্থিতির জন্যে মেনে চলা হচ্ছে বাড়তি সচেতনতা। মহাগুরুর সঙ্গে একই মঞ্চে বিচারক আসনে থাকতে পেরে খুবই উৎসাহী দেব ও মনামী। কিছুদিন আগে একটি ছবির শ্যুটিং সেটে অসুস্থ হয়ে পড়েছিলেন মিঠুন। কিন্তু এখন তিনি সুস্থ আছেন। ডান্স ডান্স জুনিয়র সিজন ২ আগামী ১৬ জানুয়ারি থেকে  স্টার জলসা ও স্টার জলসা এইচডি-তে প্রতি শনি ও রবিবার রাত সাড়ে নয়টায় দেখতে পাবেন দর্শকেরা। 

 

Advertisement