scorecardresearch
 

Iman Chakraborty-Nilanjan Ghosh: ঠোঁটে ঠোঁট রেখে ভেজা চুমু ইমন- নীলাঞ্জনের! নেটিজেনরা দিলেন উপদেশ

এর আগেও রবীন্দ্রসঙ্গীত গাওয়ার ধরণ থেকে শাখা-পলা না পরা, কোনও কিছুই বাদ যায়নি ট্রোলিংয়ের তালিকা থেকে। শিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty) মানসিক দিক থেকে ভেঙে পড়েছেন বহুবার। সেই ক্ষত এখনও দ্গদগে। কিন্তু হার মানেনি ...

Advertisement
ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ (ছবি: ইন্সটাগ্রাম) ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • বারবার ট্রোলিংয়ের স্বীকার হন সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী।
  • ফের একটি পোস্টে তাঁকে উপদেশ দেওয়া শুরু করলেন নেটিজেনরা।
  • প্রকাশ্যে ইমন - নীলাঞ্জনের আদরমাখা মুহূর্ত।

বর্তমানে নেটিজেনদের সমালোচনার শীর্ষে থাকেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। রিয়্যালিটি শো 'সারেগামাপা' থেকে শুরু করে রক্তদান, সব কিছুতেই ট্রোলিংয়ের স্বীকার তিনি। এর আগেও রবীন্দ্রসঙ্গীত গাওয়ার ধরণ থেকে শাখা-পলা না পরা, কোনও কিছুই বাদ যায়নি ট্রোলিংয়ের তালিকা থেকে। শিল্পী মানসিক দিক থেকে ভেঙে পড়েছেন বহুবার। সেই ক্ষত এখনও দ্গদগে। কিন্তু হার মানেনি তাঁর মানবিকতা। বিভিন্ন সময়ে মানুষ কিংবা সারমেয়দের পাশে দাঁড়িয়েছেন তিনি। ইয়াসে (Yaas) ক্ষতিগ্রস্ত গ্রামে ত্রাণ পৌঁছতে ছুটে যাচ্ছেন বারবার। তবু ইমনের এই মানবিক দিকও যুক্ত হয়েছে ট্রোল করার বিষয়বস্তুর তালিকায়।  

সম্প্রতি বাদ যায় না ইমন চক্রবর্তীর স্বামী- সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষকে (Nilanjan Ghosh) নিয়ে কটূকথাও। নিজের ইন্সটা পেজে একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন ইমন। যেখানে তারকা জুটি মেতেছেন চুমুতে। পাহাড়ের কোলে একদিকে ভেসে যাচ্ছে মেঘ। সেখানেই দু'জনে- দু'জনের ঠোঁটে- ঠোঁট রেখে হারিয়েছেন উষ্ণ মুহূর্তে। সঙ্গে ছবির ক্যাপশনে গায়িকা লিখেছন, "মুহূর্তরা মেঘের মত ফিরে ফিরে আসে..." 

 

ছবিতে ডেনিম জিন্সের সঙ্গে হুডি উইন্টার জ্যাকেট পরেছেন 'নীলামন'। পোস্ট করা এই ছবিতেও বহু নেটাগরিক লিখেছেন, "কিছু ব্যক্তিগত মুহূর্ত নিজেদের হয়, সেটা সবার সামনে না আনলেও পারতে..." অন্য আরেকজন আবার লিখেছেন,দেখিয়ে ঠিক কি হল..." তবে এই পোস্টে ভার্চুয়াল ভালোবাসায় ও প্রশংসাতেও ভরিয়েছেন বহু নেটিজেনরা।  

Advertisement

আরও পড়ুন: ফের অতনু- প্রসেনজিৎ ম্যাজিক! গুরুত্বপূর্ণ চরিত্রে গার্গী, বিক্রম

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ইমন চক্রবর্তী। এর আগেও বিভিন্ন সময় সামনে এসেছে নীলঞ্জনের সঙ্গে তাঁর আদরমাখা মুহূর্তের ছবি। যেখানে বরের গালে চুমু এঁকে দেন গায়িকা। সঙ্গে ক্যাপশনে লেখেন, "ভালোবাসি তোমায়'... 

আরও পড়ুন: 'মিঠাই', 'অপরাজিতা অপু'-র জনপ্রিয়তা ছুঁয়ে TRP বদলাতে পারবে 'ধুলোকণা', 'মন ফাগুন'? 
  
বর্তমানে নতুন কাজের পাশাপাশি যোগ ব্যায়াম, সাইক্লিং ইত্যাদি শরীরচর্চার মাধ্যমে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করছেন শিল্পী। এই মাসেই আসছে তাঁর আরও এক নতুন নিবেদন। এবার রবি ঠাকুরের কবিতায় কণ্ঠ দিয়েছেন তিনি। তবে সেটা সম্পূর্ণ গানের আকারেই। অগ্নিভ মুখার্জির সঙ্গীত পরিচালনায় ইমন গেয়েছেন এই নতুন ধারার গান। 
  

Advertisement