scorecardresearch
 

Nusrat Jahan in Big Boss: এবার 'বিগ বস'-র প্রতিযোগী নুসরত? সলমনের ডাকে বি- টাউনে সাংসদ- অভিনেত্রী, জল্পনা তুঙ্গে

Nusrat Jahan in Bigg Boss: আসছে 'বিগ বস ১৬'। সলমন খানের এই শো নিয়ে অনেক গুঞ্জন রয়েছে। এবারের সিজনে প্রতিযোগীদের নাম সামনে এসেছে। অক্টোবর মাস থেকেই শুরু হওয়ার কথা 'বিগ বস'।

Advertisement
অভিনেত্রী -সাংসদ নুসরত জাহান (ছবি: ফেসবুক) অভিনেত্রী -সাংসদ নুসরত জাহান (ছবি: ফেসবুক)

জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' (Big Boss) নিয়ে দর্শকদের উত্তেজনা বরাবর তুঙ্গে থাকে। প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই শো। আসছে 'বিগ বস ১৬' (Big Boss 16)। সলমন খানের এই শো (Salman Khan's Show) নিয়ে অনেক গুঞ্জন রয়েছে। এবারের সিজনে প্রতিযোগীদের নাম সামনে এসেছে। এই তালিকায় উঠে আসছে টলিউড অভিনেত্রী - সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) নামও। 

সত্যিই কি সলমনের শো- এর এই সিজনে প্রতিযোগী হবেন যশ (Yash Dasguptaa) ঘরণী? এপ্রসঙ্গে নুসরত ও তাঁর টিম একেবারে 'স্পিকটি নট'। তবে সূত্র বলছে, খবর ১০০ শতাংশ সত্যি। তবে আপাতত কথাবার্তা চলছে নায়িকার পারিশ্রমিক নিয়ে। অক্টোবর মাস থেকেই শুরু হওয়ার কথা 'বিগ বস'। সেক্ষেত্রে একটা প্রশ্ন উঠছে, একরত্তি ঈশান (Yishaan) তাহলে মাকে ছেড়ে কীভাবে থাকবে? কারণ বর্তমানে যশও কাজ করছেন বি-টাউনে। তাহলে কি কর্তা -গিন্নি নিজেদের সঙ্গে মায়ানগরীতে নিয়ে যাবেন তাঁদের ছেলেকে? 

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর দুর্গাপুজোর র‍্যালিতে এক ফ্রেমে মিমি- শুভশ্রী! হাজির মোহর- মিঠাইরাও

আরেকটা প্রশ্ন থেকেই যাচ্ছে, এতদিন রাজ্যের বাইরে থাকলে, তাঁর সাংসদীয় কাজের কী হবে? কিছুদিন আগেই নুসরতের নামে বসিরহাটে 'নিখোঁজ' পোস্টার পড়েছিল, তিনি সেখানে পা রাখেন না এই অভিযোগে। তবে কথায় বলে, 'যে রাঁধে সে চুলও বাঁধে'। তাই নুসরতও এই মুহূর্তে এরকম কিছুই পরিকল্পনা করে নিজের কেরিয়ার সাজাচ্ছেন কিনা, সেটাই এবার দেখার।

তবে কর্ম থেকে ব্যাক্তিগত জীবন, বারবার সাংবাদের শিরোনামে থাকেন নুসরত। অন্যদিকে 'বিগ বস' নিয়েও কম বিতর্ক হয় না। তাই এই দুই 'বিতর্ক' এক জায়গায় হলে, দর্শক - বিশেষত বাঙালি দর্শকদের জন্য যে বাড়তি বিনোদন হবে, একথা আর বলতে বাকি রাখে না।   

Advertisement

আরও পড়ুন: এক সিরিজে ভিন্ন রূপে ৪ অভিনেত্রী! আসছে নতুন থ্রিলারধর্মী সিরিজ?

প্রসঙ্গত, শোনা যাচ্ছে এবছর 'বিগ বস'-এ যোগ দেবেন ফরমানি নাজ। 'হর হর শম্ভু' গানটি গেয়ে লাইমলাইটে এসেছেন তিনি। এমনকী ইন্সটারনেট সেনসেশন উরফি জাভেদের কাছেও সলমনের শো-এর অফার গিয়েছে বলে গুঞ্জন। তবে শেষ পর্যন্ত কারা থাকছেন জনপ্রিয় এই হিন্দি নন-ফিকশন শো-তে তা এখনও জানা যায়নি। 
     

Advertisement