scorecardresearch
 

Prosenjit- Rituparna: 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এর স্মৃতি, একমঞ্চে যখন প্রসেনজিত্‍- ঋতুপর্ণা

Prosenjit Chatterjee- Rituparna sengupta: 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-র 'চোখ তুলে দেখনা কে এসেছে...' টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এই গান আজও দারুণ জনপ্রিয়। যেমনটা হিট হয়েছিলেন প্রসেনজিৎ- ঋতুপর্ণা জুটি।  ভাবছেন হঠাৎ এই গানের প্রসঙ্গ কেন?

Advertisement
ঋতুপর্ণা সেনগুপ্ত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ঋতুপর্ণা সেনগুপ্ত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

'ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে, ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে...' এই মন্ত্র নিয়েই চলছে টলিউড সুপারস্টার জিতের (Jeet) নন- ফিকশন শো 'ইসমার্ট জোড়ি' (Ismart Jodi)। প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। তারকা জুটিরা ছাড়াও অতিথি হয়ে হাজির থাকছেন অন্যান্য বিভিন্ন ক্ষেত্রের তারকারও। তবে এবার 'ইসমার্ট জোড়ি' মঞ্চে ঘটতে চলেছে এমন এক ঘটনা, যা বাংলা টেলিভিশনে (Bengali Television) আগে দেখা যায়নি। 

'শ্বশুরবাড়ি জিন্দাবাদ' (Sasurbari Zindabad) -র 'চোখ তুলে দেখনা কে এসেছে...' টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) এই গান আজও দারুণ জনপ্রিয়। যেমনটা হিট হয়েছিলেন প্রসেনজিৎ- ঋতুপর্ণা (Prosenjit- Rituparna) জুটি।  ভাবছেন হঠাৎ এই গানের প্রসঙ্গ কেন? আসলে এবার দর্শকেরা পেতে চলেছেন এক দারুণ চমক। 'ইসমার্ট জোড়ি'-তে হবে অমর সঙ্গী স্পেশাল পর্ব। আর সেখানেই একই মঞ্চে হাজির থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। 

আরও পড়ুন: মনোহরার ছেলে বনাম মেয়ে! গৃহযুদ্ধর মাঝে প্রেম মিঠাই- সিদ্ধার্থর 

শুধু তাই না, সুপারহিট এই গানে সকলের প্রিয় 'বুম্বাদা' নাচবেন তাঁর দীর্ঘদিনের নায়িকার সঙ্গে। উঠে আসবে অনেক না জানা কথা। মঞ্চে জুটির দারুণ পারফরম্যান্স দেখে সঞ্চালক জিৎ বলেন, "কী সুন্দর লাগছে দু'জনকে। মনে হচ্ছে আজকেও যদি কোনও ছবি লঞ্চ করা হয়, দু'জন ডেবিউ করছে।" এই প্রশংসা শুনে খুশি প্রসেনজিৎ -ঋতুপর্ণাও।  

  

দীর্ঘ সময় ধরে বাংলা ইন্ডাস্ট্রিকে একের পর এক হিট ছবি দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও  ঋতুপর্ণা সেনগুপ্ত জুটিতে। ছবির পাশাপাশি রয়েছে তাঁদের ছবির একাধিক জনপ্রিয় গান, যা আজও হিট। মাঝে দীর্ঘ বিরতির পর 'প্রাক্তন' (Praktan) ছবিতে ফের জুটিতে নজর কাড়েন তাঁরা। এরপর ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'দৃষ্টিকোণ' (Drishtikone)-এ একসঙ্গে দেখা যায় তাঁদের। শোনা যাচ্ছে সামনে আরও একটি ছবিতে তাঁদের জুটিতে দেখতে পারবেন অনুরাগীরা। 

Advertisement

আরও পড়ুন: বিদেশেও রিলিজ 'আয় খুকু আয়', প্রবাসীদের দুয়ারে নির্মল-বুড়ির গল্প

'ইসমার্ট জোড়ি'-র এই বিশেষ পর্বে শুধু ঋতুপর্ণা না, হাজির থাকেন প্রসেনজিতের আরও এক নায়িকাও। 'অমর সঙ্গী' (Amar Sangi)-র জুটি  প্রসেনজিৎ- বিজয়েতা (Prosenjit -Vijayta) মঞ্চে নাচবেন 'চিরদিনই তুমি যে আমার, যুগে যুগে আমি তোমারই...' গানের সঙ্গে। প্রথমবার একসঙ্গে একই মঞ্চে হাজির থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, বিজয়েতা পণ্ডিত (Vijayta Pandit)।  বলাই বাহুল্য দারুণ জমজমাট হবে এই পর্ব।    

 

Prosenjit Chatterjee Vijayta pandit

আরও পড়ুন: রাখঢাক না করে 'খুল্লমখুল্লা' পার্টিতে কাঞ্চন- শ্রীময়ী! সঙ্গে...?

প্রসঙ্গত, 'ইসমার্ট জোড়ি', এই নন-ফিকশন শো (Non- Fiction Show) -এর মাধ্যমে ফের ছোট পর্দায় একেবারে নতুন রূপে দেখা যাচ্ছে জিতকে। প্রথম সিজনে রয়েছেন তারকা দম্পতিরা। যাদের, স্বামী বা স্ত্রী দু'জনের একজনকে কোনও ক্ষেত্রের তারকা। যদিও পরের সিজনে সাধারণ মানুষরও অংশগ্রহণ করার সুযোগ থাকতে পারে এই গেম শো-তে। 

 

Advertisement