scorecardresearch
 

Ditipriya Roy: করোনা আক্রান্ত 'রাসমণি' দিতিপ্রিয়া, রয়েছেন হোম আইসোলেশনে

করোনা আক্রান্ত হলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'করুণাময়ী রাণী রাসমণি'-র রাসমণি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। সূত্রের খবর, তিনি বাড়িতেই আইসোলেশনে করোনা বিধি মেনে রয়েছেন। তবে খবর নিয়ে আপাতত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি দিতিপ্রিয়া বা চ্যানেল কর্তৃপক্ষের কাছ থেকে।

Advertisement
দিতিপ্রিয়া রায় দিতিপ্রিয়া রায়
হাইলাইটস
  • গত ২-৩ দিন ধরে জ্বর, গা ব্যথা, গলা খুশখুশ, কাশিতে ভুগছিলেন দিতিপ্রিয়া
  • করোনার বাকি লক্ষ্মণের সঙ্গে স্বাদগন্ধহীন হওয়ায় দিতিপ্রিয়া কোভিড টেস্ট করান। রিপোর্ট পিজিটিভ আসে।

টালিগঞ্জের ফ্লোরে করোনা সংক্রমণের ধারা অব্যাহত। এ বার করোনা আক্রান্ত হলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'করুণাময়ী রাণী রাসমণি'-র (Rani Rashmoni) রাসমণি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। সূত্রের খবর, তিনি বাড়িতেই আইসোলেশনে করোনা বিধি মেনে রয়েছেন। তবে খবর নিয়ে আপাতত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি দিতিপ্রিয়া বা চ্যানেল কর্তৃপক্ষের কাছ থেকে। গত কালও কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, সৌহিনী সরকার, নন্দিনী পাল-সহ অনেকের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। হাসপাতালে সংকটজনক বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা। করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন সাহিত্যিক অনীশ দেব

সূত্রের খবর, গত ২-৩ দিন ধরে জ্বর, গা ব্যথা, গলা খুশখুশ, কাশিতে ভুগছিলেন দিতিপ্রিয়া। তাঁর বাবা প্রাথমিক ভাবে আক্রান্ত হয়েছিলেন বলে মনে করা হচ্ছে। তাঁর করোনার কোনও লক্ষ্মণ না থাকায় পরিবারের বাকিরা কিছুই বুঝতে পারেননি। ফলে সকলেই আক্রান্ত হয়েছেন। করোনার বাকি লক্ষ্মণের সঙ্গে স্বাদগন্ধহীন হওয়ায় দিতিপ্রিয়া কোভিড টেস্ট করান। রিপোর্ট পিজিটিভ আসে। আপাতত বড় কোনও শারীরিক সমস্যা না থাকলেও ভীষণ দুর্বল হয়ে পড়েছেন দিতিপ্রিয়া। তাঁর অনুপস্থিতিতে মেগা ধারাবাহিকের শুটিং যে ধাক্কা খাবে তা বলাই বাহুল্য। ধারাবাহিকের মুখ্য চরিত্র হওয়ায় প্রায় প্রত্যেক পর্বেই দেখা যায় দিতিপ্রিয়াকে। তবে এখন করোনা মুক্ত হওয়াই প্রধান লক্ষ্য তাঁর।

দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। জিৎ ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছাড়াও বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। শন বন্দোপাধ্যায়, ভরত কল, জয়শ্রী মুখার্জি, অনুশ্রী দাস, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়, চৈতি ঘোষাল, কৌশিক সেন, রেশমি সেন, ইন্দ্রাণী দত্ত  সহ আরও অনেকে আক্রান্ত হয়েছিলেন। সংকটজনক রয়েছেন অভিনেত্রী অনামিকা সাহা ও প্রয়াত তাপস পাল পত্নী নন্দিনী পাল।

Advertisement

 

Advertisement