scorecardresearch
 

Kaushik Ganguly: বোলপুরের শ্যুটিং থেকে ফিরে করোনায় আক্রান্ত কৌশিক গঙ্গোপাধ্যায়, রয়েছেন আইসোলেশনে

যাবতীয় বিধি নিষেধ মানা সত্ত্বেও একের পর এক টলিপাড়ায় অভিনেতারা আক্রান্ত হচ্ছেন কোভিডে। এবার আক্রান্ত পরিচালক- অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। গত সপ্তাহেই আক্রান্ত হয়েছিলেন তাঁর ছেলে উজান গঙ্গোপাধ্যায়। তবে সেই সময় শ্যুটিংয়ের জন্য বাইরে ছিলেন তিনি।

Advertisement
করোনায় আক্রান্ত পরিচালক -অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় করোনায় আক্রান্ত পরিচালক -অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • যাবতীয় বিধি নিষেধ মানা সত্ত্বেও একের পর এক টলিপাড়ায় অভিনেতারা আক্রান্ত হচ্ছেন কোভিডে।
  • এবার আক্রান্ত পরিচালক- অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়।
  • এই মুহূর্তে হোম-আইসোলেশনে রয়েছেন তিনি।

করোনার (Corona) থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে। যাবতীয় বিধি নিষেধ মানা সত্ত্বেও একের পর এক টলিপাড়ার শিল্পীরা  আক্রান্ত হচ্ছেন কোভিডে। এবার আক্রান্ত পরিচালক- অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)গত সপ্তাহেই আক্রান্ত হয়েছিলেন তাঁর ছেলে উজান গঙ্গোপাধ্যায় (Ujaan Ganguly)। তবে সেই সময় শ্যুটিংয়ের জন্য বাইরে ছিলেন তিনি। কৌশিক পত্নী-অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly) সেই সময় কোভিড নেগেটিভ ছিলেন। 

পরবর্তী ছবি 'কাবাড্ডি কাবাড্ডি' (Kabaddi Kabaddi)-র শ্যুটিংয়ে বোলপুরে ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়। শরীরিক অসুস্থতার জেরেই গত ২৪ এপ্রিল কলকাতায় ফিরে আসেন তাঁরা। এই বিষয়ে পরিচালককে যোগাযোগ করার চেষ্টা করা হলেও, ফোনে পাওয়া যায়নি তাঁকে। তবে ছবির সঙ্গে যুক্ত গুরুত্বপূর্ণ সুত্র মারফত জানা যায় আক্রান্ত হয়েছেন তিনি। 'কাবাড্ডি কাবাড্ডি' ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), সোহিনী সরকার (Sohini Sarkar) এবং অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)। করোনার উপসর্গ নিয়ে সেদিনই ফিরেছেন ঋত্বিক। বুধবার তাঁর কোভিড টেস্টের রিপোর্ট হাতে আসবে। অন্যদিকে সোহিনী জানান, "আমার কোনও সিমট্যম্পস নেই। তাও আইসোলেশনেই রয়েছি।" গত ২১ এপ্রিল কলকাতায় ফিরেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে এই ছবির শেষ কিছু অংশের শ্যুটিং শুধুমাত্র বাকি ছিল।

আরও পড়ুন: কৌশিকের 'কাবাড্ডি কাবাড্ডি'-তে ফুটে উঠবে গ্রামীণ জীবন! দেখুন ছবির ক্যারেক্টার লুক 

অন্যদিকে ছবির সিনেমাটোগ্রাফার গোপী ভগতের সহকর্মী সুকান্ত চক্রবর্তী ওরফে বিশ্বজিৎ করোনায় আক্রান্ত হয়ে মারা যান বুধবার। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টলি পাড়ায়।   

প্রসঙ্গত, নববর্ষের আগেই সকলের সামনে আসে এক সুখবর। দক্ষিণ আফ্রিকার আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল (South African International Film Festival ) ) ‘র‌্যাপিডলায়ন’ (RapidLion)-এ স্ক্রিনিংয়ের জন্য নির্বাচিত হয়েছে কৌশিক গাঙ্গুলী (Kaushik Ganguly) পরিচালিত ও উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত 'লক্ষ্মী ছেলে' (Lokkhi Chhele)। ইতিমধ্যে সেই চলচ্চিত্র উৎসবে স্ক্রিনিং হয়েছে এই ছবি। যদিও অতিমারীর জন্য এখনও পর্যন্ত প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি ছবিটি।  

Advertisement

আরও পড়ুন: বলিউডে পা কৌশিক গঙ্গোপাধ্যায়ের! কলকাতায় শুরু হল 'মনোহর পান্ডে' ছবির শ্যুটিং 

দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। জিৎ ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছাড়াও বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। শন বন্দোপাধ্যায়, ভরত কল, জয়শ্রী মুখার্জি, অনুশ্রী দাস, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়, চৈতি ঘোষাল, কৌশিক সেন, রেশমি সেন, ইন্দ্রাণী দত্ত  সহ আরও অনেকে আক্রান্ত হয়েছিলেন। সংকটজনক রয়েছেন অভিনেত্রী অনামিকা সাহা ও প্রয়াত তাপস পাল পত্নী নন্দিনী পাল।   
 

Advertisement