scorecardresearch
 

TRP: সেরা 'মিঠাই'! জোর টক্কর যমুনা -অপুর, কোথায় 'সর্বজয়া'?

Bengali Serial BARC TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই ছোট পর্দার দর্শকেরা অপেক্ষা করেন, রেটিং চার্টে (Rating Chart) তাঁদের পছন্দের ধারাবাহিক কত স্কোর করেছে সেটা জানার। একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। এই সপ্তাহেও রেটিং চার্টে হাড্ডাহাড্ডি লড়াই জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। বাংলা টেলিভিশনের টিআরপি (TRP) চার্টে প্রতি সপ্তাহে বদল আসছে। এবার পরিবর্তন হল প্রথম তিন মেগার স্থান।  

দীর্ঘ ছাব্বিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে জি বাংলার 'মিঠাই' (Mithai)-র স্থান পরিবর্তন হয়নি। জনপ্রিয় এই মেগার এই সপ্তাহেও শীর্ষে, প্রাপ্তি ১১.৫। চমকে দিয়ে দ্বিতীয় স্থানে উঠেছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki)। একধাপ উঠে, একই স্থানে রয়েছে 'অপরাজিতা অপু' (Aparajita Apu),পেয়েছে, ৮.২ নম্বর।  দু'সপ্তাহ পর একধাপ নামল 'সর্বজয়া' (Sharbojoya)। তৃতীয় স্থানে থেকে এই মেগার প্রাপ্তি, ৭.৯ নম্বর। 

আরও পড়ুন: পুজোয় টুম্পার জায়গা নেবে 'ময়না'! নজর কাড়বে সায়ন -ঋত্বিকা জুটি

চতুর্থ স্থানে উঠে এসেছে 'কৃষ্ণকলি' (Krishnokoli), প্রাপ্ত নম্বর ৭.৮। পঞ্চমে  'খড়কুটো' (Khorkuto)-র, প্রাপ্ত নম্বর ৭.৫। এছাড়া একধাপ নেমে ষষ্ঠ স্থানে 'ধুলোকণা' (Dhulokona) পেয়েছে, ৭.২ নম্বর। সপ্তমেই রয়েছে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo)-র, প্রাপ্ত নম্বর ৭.১। অষ্টম স্থান বহাল 'কড়ি খেলা' (Kori Khela)-র, পেয়েছে ৬.৬ নম্বর। 

আরও পড়ুন:  নুসরত ও যশের ছেলে ঈশান, জল্পনার অবসান

চমক দিয়ে নবম স্থানে 'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy)। নবম স্থানেই রয়েছে 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarappeeth), পেয়েছে ৬.৪ নম্বর। দশমে নেমেছে 'শ্রীময়ী' (Sreemoyee),পেয়েছে ৬.৩ নম্বর। গত সপ্তাহে প্রথমবার রেটিং চার্টে প্রথম দশে ঢুকেছিল 'মন ফাগুন' (Mon Phagun)। তবে এবার একাদশ স্থানে রয়েছে এই মেগা। প্রাপ্ত নম্বর, ৬.২ নম্বর।    

Advertisement

আরও পড়ুন:  'ধপ্পা'! প্রথমবার একসঙ্গে চমক দুই নায়িকা শ্রাবন্তী - প্রিয়াঙ্কার

এদিকে রিয়্যালিটি শোগুলির মধ্যে জি বাংলার 'ডান্স বাংলা ডান্স'-র রেটিং অনেকটা কমে হয়েছে, ৬.৬। একই সময়ে স্টার জলসাইয় সম্প্রচার হয় 'সুপার সিঙ্গার' সিজন ২। এই শো পেয়েছে ৪.৯ রেটিং পয়েন্ট। 

প্রথম দশে কোন মেগা: 

*  প্রথম - মিঠাই ( ১১.৫) 

* দ্বিতীয় - যমুনা ঢাকি (৮.২)

* দ্বিতীয় - অপরাজিতা অপু (৮.২) 

* তৃতীয় - সর্বজয়া (৭.৯)

* চতুর্থ - কৃষ্ণকলি ( ৭.৮)

* পঞ্চম -  খড়কুটো  (৭.৫) 

*  ষষ্ঠ - ধুলোকণা (৭.২) 

* সপ্তম - করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.১) 

* অষ্টম - কড়ি খেলা (৬.৬)  

* নবম - এই পথ যদি না শেষ হয় (৬.৪) 

* নবম - মহাপীঠ তারাপীঠ (৬.৪) 

 * দশম - শ্রীময়ী (৬.৩)  

আরও পড়ুন:  'মিঠাই'-তে আরও এক নতুন জুটি? কোন দিকে এগোচ্ছে?

এই সপ্তাহের রেটিং চার্টে পরিবর্তন এসেছে অনেকটাই। প্রায় প্রতিটা ধারাবাহিকের নিজস্ব নম্বর কম-বেশি হয়েছে। খারাপ স্কোর 'শ্রীময়ী', 'গঙ্গারাম' (Gangaram),'বরণ'(Boron), 'জীবন সাথী ' (Jibon Sathi), 'দেশের মাটি' (Desher Mati), 'গ্রামের রাণী বীণাপাণি' (Gramer Rani Binapani) ও 'ফেলনা' (Phelna)-র । অন্যদিকে চমক দিয়ে ভাল ফল 'যমুনা ঢাকি' ও 'এই পথ যদি না শেষ হয়'-র।   

আরও পড়ুন:  ফের রবি ঠাকুরের চরিত্রে পরমব্রত! থ্রিলারধর্মী ছবিতে সঙ্গে রয়েছেন তনুশ্রী, গৌরব

'মিঠাই' -তে বর্তমানে চলছে একেবারে টানটান পর্ব। অন্ধকার কাটিয়ে আলো দিশার দেখছে মিঠাই -সিদ্ধার্থ সহ মোদক পরিবার। বাকিরা না জানলেও সিড ও মিঠাই জানতে পারে, এত বড় ষড়যন্ত্রের পিছনে রয়েছে টেস অর্থাৎ তোর্সা ও সোম। এদিকে পরিবারের সকলে জানতে পারে সিঙ্গাপুরে যাওয়ার আগেই ডিভোর্স পেপারে সই করেছিল সিড। এদিকে সকলে করেছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। উচ্ছেবাবু এবার মেনে নেবে তাঁর তুফানমেইলকে? 

আরও পড়ুন: শুরু শিলাদিত্যর 'চিনে বাদাম '-র শ্যুট! একেবারে ভিন্ন লুকে যশ- এনা

‘সপ্তাহ সেরা চ্যানেল’ বিভাগে জি বাংলা ও স্টার জলসার ব্যবধান কিছুটা কমেছে। জি বাংলার সংগৃহীত পয়েন্ট ৬৭০ পয়েন্ট। সেখানে স্টার জলসা পেয়েছে ৬৩৪ পয়েন্ট। দুই চ্যানেলের নতুন মেগাগুলি আসায় এবং নতুন সম্প্রচারের সময়ের ফলে, অনেকটাই পরিবর্তন হয়েছে রেটিং চার্টে। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী সপ্তাহের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement