scorecardresearch
 

Shaheber Chithi - Bouma Ekghor: 'বৌমা একঘর'-র জায়গা নিচ্ছে 'সাহেবের চিঠি'! শুরুর একমাসের মধ্যে ইতি না স্লট পরিবর্তন?

Shaheber Chithi - Bouma Ekghor: প্রশ্ন উঠছে, তাহলে কি শেষ হচ্ছে এই মেগা? যদিও এখনও সেই তথ্য মেলেনি চ্যানেলের তরফে। তবে রেটিং চার্টে এই ধারাবাহিকের স্কোরও একেবারেই ভাল না। তাই শেষ হয়ে যাওয়ার সম্ভাবনা থেকেই যাচ্ছে। 

সুস্মিতা দে ও দেবচন্দ্রিমা সিংহ রায় (ছবি: ইন্সটাগ্রাম) সুস্মিতা দে ও দেবচন্দ্রিমা সিংহ রায় (ছবি: ইন্সটাগ্রাম)

নতুন ধারাবাহিক (New Serial) শুরু হওয়া মানেই প্রশ্ন ওঠে, কোন পুরনো মেগা বন্ধ হবে? আর ঠিক এই প্রশ্নটাই দর্শক মনে ঘুরছিল স্টার জলসার নতুন ধারাবাহিক 'সাহেবের চিঠি' (Shaheber Chithi) আসার খবর সামনে আসতেই। এবার সব জল্পনার অবসান হয়ে, জানা গেল ধারাবাহিক সম্প্রচারের সময়। 

শোনা যাচ্ছে, আগামী ২৭ জুন থেকে সন্ধ্যা ৬.৩০ মিনিটে দেখা যাবে 'সাহেবের চিঠি'। সেই সময় সম্প্রচার হয় 'বৌমা একঘর' (Bouma Ekghor)। তাহলে কি প্রাইম টাইম (Prime Time) হাতছাড়া হল এই মেগার? গত ২ মে থেকে শুরু হলেও, টিআরপি-তালিকার (TRP) প্রথম দশে এখনও সেইভাবে জায়গা করতে পারেনি 'বৌমা একঘর'। মনে করা হচ্ছে এই জন্যেই অন্য স্লটে পাঠানো হচ্ছে এই মেগাকে।

আরও পড়ুন:  ১৭৫ কোটি লক্ষ্মীলাভের পর, এবার ওটিটি প্ল্যাটফর্মে 'ভুল ভুলাইয়া ২'!

শোনা যাচ্ছে, রাত ১০.৩০ মিনিটে সম্প্রচার হবে 'বৌমা একঘর'। সেখানে বর্তমানে দেখা যায় 'গ্রামের রানী বীণাপাণি' (Gramer Rani Binapani)। তাহলে এবার প্রশ্ন উঠছে, শেষ হচ্ছে এই মেগা (Mega Serial)? যদিও এখনও সেই তথ্য মেলেনি চ্যানেলের তরফে। তবে রেটিং চার্টে এই ধারাবাহিকের স্কোরও একেবারেই ভাল না। তাই শেষ হয়ে যাওয়ার সম্ভাবনা থেকেই যাচ্ছে। 

আরও পড়ুন:  আসছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩! মহাগুরু এবারও মিঠুন? কারা বিচারক...

'সাহেবের চিঠি'-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) ও প্রতীক সেন (Pratik Sen)। এই প্রথমবার জুটি বাঁধছেন দেবচন্দ্রিমা- প্রতীক। দু'জনেই ছোট পর্দার জনপ্রিয় মুখ এবং ফ্যানেদের সংখ্যাও বিপুল। এর আগে স্টার জলসারই ধারাবাহিক 'মোহর' (Mohor) -এ শঙ্খ চরিত্রে অভিনয় করেছেন প্রতীক এবং 'সাঁঝের বাতি' (Sanjher Bati) -তে চারু রূপে ছিলেন দেবচন্দ্রিমা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

ট্রেলার সামনে আসার পর থেকে দুই অভিনেতার ফ্যানেরা দারুণ খুশি হলেও, নেটিজেনদের একাংশ ট্রোল করা শুরু করেন এই ধারাবাহিককে। তবে শেষমেশ দর্শকদের মন জয় করতে পারেন কিনা সকলের প্রিয় চারু ও শঙ্খ, সেটাই এবার দেখার। 

আরও পড়ুন:  খিচুড়ি রাঁধতে দেরি হচ্ছে! প্রেসার কুকার জিততে 'দিদি নম্বর ১'-এ চললেন লক্ষ্মী কাকিমা

প্রসঙ্গত, গত বছরের শেষেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। আসছে বেশ কয়েকটি নতুন সিরিয়াল। 'বৌমা একঘর'-র স্লটে আগে সম্প্রচারিত হত 'খুকুমণি হোম ডেলিভারি'। বেশ কিছুদিন ভাল রেটিং পেলেও, পরে টিআরপি তালিকায় একেবারে তলানিতে পৌঁছায় এই মেগা এবং ফলস্বরূপ চ্যানেল কর্তৃপক্ষ ইতি টানে 'খুকুমণি হোম ডেলিভারি'-তে।