scorecardresearch
 

Nusrat Jahan: "আমি এবং যশ খুব ভাল সময় কাটাচ্ছি"! এবার ঈশানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খুললেন নুসরত

Nusrat Jahan: আগেই বলেছিলেন তাড়াতাড়ি কাজে ফিরবেন, আর সেই কথা রেখে মা হওয়ার ঠিক ১২ দিনের মাথায়, বুধবার শহরের একটি স্যালোঁ উদ্বোধন করেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। মা হওয়ার পর প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। কথা বলেন ছেলে ঈশান (Yishaan) ও প্রেমিক যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) নিয়েও।

Advertisement
অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান
হাইলাইটস
  • মা হওয়ার ঠিক ১২ দিনের মাথায় কাজে ফিরলেন নুসরত জাহান।
  • এই মুহূর্তে ওজন কমানোর জন্য কোনও ডায়েট মেনে চলছেন না তিনি। 
  • সাংসদীয় কাজেও ফিরবেন বসিরহাটের সাংসদ। 

Nusrat Jahan: গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের মা হয়েছেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সন্তানকে নিয়ে বাড়িতে ফেরেন জন্মাষ্টমীর দিন। আগেই বলেছিলেন তাড়াতাড়ি কাজে ফিরবেন, আর সেই কথা রেখে মা হওয়ার ঠিক ১২ দিনের মাথায়, বুধবার শহরের একটি স্যালোঁ উদ্বোধন করেন নায়িকা। মা হওয়ার পর প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। কথা বললেন ছেলে ঈশান (Yishaan) ও প্রেমিক যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) নিয়েও। 

সকলকে তিনি জানান, "সবাইকে অনেক ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য। আমি ভালো আছি।" নুসরত আরও জানান, ছেলেকে স্তন্যপান করাচ্ছেন তিনি, তাই ওজন কমানোর জন্য কোনও ডায়েট মেনে চলছেন না। 

নুসরত জাহান আরও জানান, ছেলেকে সামলাতে গিয়ে রাতে একেবারেই ঘুম হচ্ছে না তাঁর। কিন্তু মাতৃত্ব উপভোগ করছেন তিনি, নিজেকে মানিয়ে নিচ্ছেন একটু একটু করে। তাই এই মুহূর্তে ছবির শ্যুটিং শুরু করবেন না। বরং ছোট ছোট কাজ শুরু করবেন তিনি। এমনকী সাংসদীয় কাজেও ফিরবেন তিনি। 

nusrat jahan

নুসরত তাঁর ছেলের নাম রেখেছেন 'ঈশান'। বাংলায় 'ঈ' নিয়ে শুরু হলেও ইংরাজী নামের বানান কিন্তু শুরু হবে, 'Y'দিয়ে। নামের বানানটি ইংরাজীতে হবে 'Yishaan'। সন্তানের বাবার নাম সরাসরি না বললেও, ঘুরিয়ে কি এইভাবেই সকলের প্রশ্নের উত্তর দিতে চাইছেন তারকা -সাংসদ? এই প্রশ্ন তুলছেন অনেকেই। এদিন তিনি শেয়ার করেন, ছেলেকে প্রিয়জনেরা বিভিন্ন নামে ডাকছে, তবে তিনি একরত্তিকে 'ঈশান' বলেই ডাকেন। 

আরও পড়ুন: শ্যামাকে ছেড়ে এবার উমার সঙ্গে নিখিল! 'কৃষ্ণকলি'-র টাইম স্লটেই নতুন মেগা

মাতৃত্বে জন্য চেহারায় পরিবর্তন এসেছে নুসরত জাহানের। যার জেরে প্রচুর কটাক্ষও মিলছে। তবে এই বিষয় গুরুত্ব দিতে চান না তিনি। নুসরতের কথায়, "এই সব ভাবতে গেলে মাতৃত্বের অনুভূতি উপভোগ করতে পারবো না। তাই শরীর, ত্বক বা চুলের সঙ্গে কী হচ্ছে, এখন সেটা না ভেবে এই অনুভূতিটা উপভোগ করতে চাই।"

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

আরও পড়ুন: মহিষাসুর বধ করবেন কোয়েল! দুর্গা রূপে নায়িকার PHOTOS
    
এখনও পর্যন্ত নিজের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে সরাসরি মুখ খোলেননি নুসরত। নেটিজেনরাও একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়া নায়িকার দিকে। বারবার প্রশ্ন উঠছে নুসরতের সন্তানের বাবা কে? বুধবারের সাংবাদিক বৈঠকেও উঠল একই প্রশ্ন। তবে এবার একেবারে হালকা মেজাজে হেসেই তাঁর উত্তর, "সন্তানের বাবাই জানে বাবা কে। এই মুহূর্তে অভিভাবকত্ব উপভোগ করছি। আমি এবং যশ খুব ভাল সময় কাটাচ্ছি।" 

nusrat jahan

আরও পড়ুন: এবার টক্কর আরও জব্বর! দেবশ্রীর জনপ্রিয়তা ভাঙতে পারবেন কনীনিকা?

 মা হওয়ার এক সপ্তাহ পর নিজের ইন্সটা পেজে সন্তানের 'ড্যাডি'-র উল্লেখ করেন নুসরত। একটি ছবিতে তাঁকে লেন্সবন্দী করেছেন, সম্ভবত তাঁর সন্তানের বাবা। তাঁর ফ্যানপেজের তৈরি করা 'যশরত'-র ভিডিয়ো, রিশেয়ার করেন তারকা -সাংসদ। এদিকে 'নিউ মম্মি'কে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন বহু নেটিজেন। এমনকী ঈশানকে দেখার আবদার করেছেন অনেকেই। বলাই বাহুল্য সকলে এখন অপেক্ষা করছেন ছোট্ট অতিথির এক ঝলকের। 
 

Advertisement