scorecardresearch
 

TRP: নম্বর কমল 'মিঠাই'-র! অপরিবর্তিত 'উমা', চমক দিল 'রাসমণি উত্তর পর্ব'

Bengali Serial BARC TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: যেমনটা শুক্রবার মানে ধরে নেওয়া হয় বড় পর্দার দিন। নতুন ছবি এবং প্রথম দিনের শো দেখার পর তার পরীক্ষার ফল বেরানোর দিন। সেরকমই ছোট পর্দার গোটা সপ্তাহের মার্কসিট আসে বৃহস্পতিবার। এদিনই টেলিভিশনের দর্শকেরা অপেক্ষা করেন, রেটিং চার্টে তাঁদের পছন্দ ধারাবাহিক কত স্কোর করেছে সেটা জানার।

 বাংলা টেলিভিশনের টিআরপি চার্টে (TRP List) প্রতি সপ্তাহে বদল আসছে। একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। এই সপ্তাহেও রেটিং চার্টে হাড্ডাহাড্ডি লড়াই জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। এবারও পরিবর্তন হল প্রথম তিন মেগার স্থান। এক নজরে দেখে নিন কোন মেগা রয়েছে কোন স্থানে।   

আরও পড়ুন: মিঠাইকে বিয়ের প্রস্তাব দিলেন সিদ্ধার্থ! ফের সানাই বাজবে?

দীর্ঘ আঠাশ সপ্তাহ ধরে রেটিং চার্টে জি বাংলার 'মিঠাই' (Mithai)-কে কেউ টেক্কা দিতে পারছে না। সকলের ধরাছোঁয়ার বাইরে, জনপ্রিয় এই মেগার এই সপ্তাহেও শীর্ষে, প্রাপ্তি ১০.৮। অন্যান্য সব মেগার থেকে স্কোরের তফাৎ অনেকটা হলেও নিজস্ব নম্বর কিন্তু কমেছে'মিঠাই'-র। দ্বিতীয় স্থানে অপরিবর্তিত 'অপরাজিতা অপু' (Aparajita Apu),পেয়েছে, ৮.৪ নম্বর। এবারও তৃতীয় স্থান  'উমা' (Uma)। এই মেগার প্রাপ্ত নম্বর ৮.১। চমক দিয়ে, একই  নম্বর পেয়ে বহু সপ্তাহ পর তৃতীয় স্থানে উঠে এসেছে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo)।  চতুর্থ স্থানেই রয়েছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki)-র। প্রাপ্ত নম্বর, ৮.০।

আরও পড়ুন: বারোয়ারি পুজোর ক্লাবগুলিকে স্বীকৃতি দিতে 'দাদাগিরি' সম্মান!

এই সপ্তাহে জোরদার টক্কর পঞ্চম স্থান নিয়ে। একধাপ উঠে পঞ্চমে 'সর্বজয়া' (Sharbojoya), 'খড়কুটো' (Khorkuto) ও  'ধুলোকণা' (Dhulokona)। এই তিন ধারাবাহিক পেয়েছে ৭.৫ নম্বর। ষষ্ঠ স্থানে 'মন ফাগুন' (Mon Phagun), প্রাপ্ত নম্বর ৬.৯। কিছুটা উঠে যৌথ সপ্তমে 'শ্রীময়ী' (Sreemoyee) ও  'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy) পেয়েছে ৬.৫।  এদিকে একই সঙ্গে অষ্টম স্থানেও রয়েছে তিন মেগা।  'কৃষ্ণকলি' (Krishnokoli), 'গঙ্গারাম' (Gangaram) এবং 'খেলাঘর' (Khelaghor)-র প্রাপ্তি ৫.৮। যৌথভাবে নবম স্থানে 'কড়ি খেলা' (Kori Khela) এবং  'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth), পেয়েছে ৫.৭। দশম স্থানেও যৌথভাবে রয়েছে দুই মেগা। 'বরণ'(Boron) ও 'দেশের মাটি' (Desher Mati) পেয়েছে, ৫.৪।

Advertisement


প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই (  ১০.৮) 

* দ্বিতীয় - অপরাজিতা অপু (৮.৪) 

* তৃতীয় - উমা (৮.১)

* তৃতীয় - করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৮.১)

* চতুর্থ - যমুনা ঢাকি (৮.০)

* পঞ্চম - সর্বজয়া (৭.৫)

*  পঞ্চম - ধুলোকণা (৭.৫) 

*  পঞ্চম -   খড়কুটো  (৭.৫) 

*  ষষ্ঠ - মন ফাগুন (৬.৯)

* সপ্তম - শ্রীময়ী  (৬.৫) 

* সপ্তম - এই পথ যদি না শেষ হয় (৬.৫) 

* অষ্টম - গঙ্গারাম (৫.৮)

* অষ্টম - কৃষ্ণকলি (৫.৮) 

* অষ্টম - খেলাঘর (৫.৮) 

* নবম - কড়ি খেলা (৫.৭)

* নবম -  মহাপীঠ তারাপীঠ (৫.৭)   

 * দশম - দেশের মাটি (৫.৪)

* দশম - বরণ (৫.৪) 

আরও পড়ুন: পুরোনো ছন্দে টলিপাড়া! পুজোয় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি, দেখুন তালিকা...

এই সপ্তাহের রেটিং চার্টে বিপুল পরিবর্তন এসেছে অনেকটাই। প্রায় প্রতিটা ধারাবাহিকের নিজস্ব নম্বর কমেছে। খারাপ স্কোর 'জীবন সাথী ' (Jibon Sathi),'গ্রামের রাণী বীণাপাণি' (Gramer Rani Binapani) ও 'ফেলনা' (Phelna)-র । অন্যদিকে চমক দিয়ে ভাল ফল 'উমা', 'খড়কুটো', 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব'-র।  

আরও পড়ুন:  এবার রানু মণ্ডলের গলায় 'মানিকে মাগে হিতে'!

গত ১৩ সেপ্টেম্বর থেকে 'কৃষ্ণকলি'-র স্লটে ঢুকেছে নতুন ধারাবাহিক 'উমা'। আর রেটিং চার্টেও তার প্রভাব পড়েছে যথেষ্ট পরিমাণে। অন্যদিকে 'সর্বজয়া' -র জায়গায় শুরু হয়েছে 'আয় তবে সহচরী'। প্রথমে দশে না থাকতে পারলেও যথেষ্ট ভাল স্কোর এই মেগার। গত সপ্তাহান্তে থেকে শুরু হয়েছে জনপ্রিয় গেম শো 'দাদাগিরি'। বদলেছে 'ডান্স বাংলা ডান্স'-র সময়ও।  

 

 

Advertisement