scorecardresearch
 

Mithai: বড়দিনে 'বড়' চমক! সান্টার সামনেই 'জুগনু'-র তালে জমাট নাচ 'মিঠাই'-র

Mithai: তারকা থেকে নেটিজেন সকলে ইন্সটা রিলসে এই গানে একেবারে বুঁদ। এবার ধারাবাহিকের সেটেই 'জুগনু'-র তালে গা ভাসালেন মিঠাই। একাধিক ধারাবাহিকেও চলেছে বড়দিন- নিউ ইয়ার্স সেলিব্রেশন।'মিঠাই' (Mithai)-তে বড়দিনে থাকবে বড় চমক।

'মিঠাই'-তে বড়দিনে থাকবে বড় চমক 'মিঠাই'-তে বড়দিনে থাকবে বড় চমক
হাইলাইটস
  • একাধিক ধারাবাহিকে চলেছে বড়দিন- নিউ ইয়ার্স সেলিব্রেশন।
  • 'মিঠাই'-তেও বড়দিনে থাকবে বড় চমক।
  • সেটেই জমিয়ে নাচ করলেন উচ্ছেবাবুর 'তুফানমেইল'।

বড়দিনের (Christmas) বেশ কিছুদিন আগে থেকেই ঝলমলে আলোয় সেজে ওঠে বাড়ি, অফিস থেকে শহরের অলিগলি। দুঃখ -অভিমান সব ভুলে সকলে মেতে ওঠেন আনন্দে। একাধিক ধারাবাহিকেও চলেছে বড়দিন- নিউ ইয়ার্স সেলিব্রেশন। বিশেষ উৎসব, আর বাংলার সেরা ধারাবাহিকের সেটে উদযাপন হবে না, তা কখনও হয়? ঠিকই ধরেছেন, 'মিঠাই' (Mithai)-তে বড়দিনে থাকবে বড় চমক। আর সেটেই জমিয়ে নাচ করলেন উচ্ছেবাবুর 'তুফানমেইল' অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। 

বাদশাহ-র জনপ্রিয় গান 'জুগনু' (Jugnoo) সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং (Trending)। তারকা থেকে নেটিজেন সকলে ইন্সটা রিলসে এই গানে একেবারে বুঁদ। এবার ধারাবাহিকের সেটেই 'জুগনু'-র তালে গা ভাসালেন মিঠাই। পাশেই রয়েছে সান্টা ক্লজ (Santa Claus)। অনুরাগীরাও অভিনেত্রীর এই ভিডিও, সোশ্যাল মিডিয়ায় দেখে ভালোবাসায় ভরাচ্ছেন। 

 

 

বড়দিনে, সিদ্ধার্থর থেকে বড় চমক পেতে চলেছে মিঠাই রানী। প্রোমোতে দেখা যাচ্ছে মনোহরা সেজে উঠেছে বড়দিনে। দাদাই বলছেন, "বড়দিনে সান্টার কাছে যা চাইবে, তাই পাবে।" এই কথা শোনা মাত্র শ্রী, নন্দা, নীপারা উপহার নিতে ব্যস্ত। কিন্তু মন খারাপ করে দূরে দাঁড়িয়ে রয়েছে মিঠাই। অফিসের কনফারেন্সে মুম্বই গিয়েছে সিড। তাই মন খারাপ তার। 

আরও পড়ুন: ফের বড় পর্দায় ফিরছেন ফেলুদা! সন্দীপ রায়ের পরিচালনায় আসছেন নয়া অবতারে

একথা বুঝতে পেরে, সান্টা সেজে আদরের নাতবউকে বিশেষ উপহার দিলেন দাদু। কী আছে তাতে? খোদ 'উচ্ছেবাবু'! মিঠাইয়ের জন্য এর থেকে ভাল উপহার আর কী বা হতে পারে? তবে বউকে সে কী উপহার দিল? সেখানেই রয়েছে চমক... 

আরও পড়ুন: আমি 'ওল্ড স্কুল প্রেমেই' বিশ্বাসী: বিবৃতি চট্টোপাধ্যায়

প্রসঙ্গত, রেটিং চার্টে গত চল্লিশ সপ্তাহ ধরে শীর্ষ স্থানে রয়েছে জি বাংলার 'মিঠাই'। গত এই মেগা পেয়েছে ১১.২ রেটিং পয়েন্ট। এর আগে আজতক বাংলাকে সৌমিতৃষা জানিয়েছিলেন, "আমি বহু মানুষের মেসেজ পাচ্ছি যে সিড-মিঠাইয়ের মুহূর্ত তাঁরা দেখতে চান। সেক্ষেত্রে বলব, এবার শীঘ্রই একটা পর্ব আসতে চলেছে, যেখানে দু'জনের বিশেষ মুহূর্ত এনজয় করতে পাবেন দর্শকরা।"