scorecardresearch
 

Nusrat Jahan-Yash Dasgupta Relationship Secrets: 'ছুট্টে এসেছিলাম', ব্রেকআপ হতে হতে হল না যশরতের, ফাঁস সিক্রেট

Yash Dasgupta on Nusrat Jahan's Show: নিন্দুক কিংবা ট্রোলারদের মুখে জবাব ছুঁড়ে দিলেন নুসরত। অতিথি যশকে ডাকার আগে তাঁর ব্যাপারে নায়িকা বললেন, "আমার এই শোয়ে আজকে আমার সঙ্গে আড্ডা দিতে আসছে, তোমাদের সবার নানা কৌতূহল, অগুনতি প্রশ্নের পর প্রথমবার, 'মাই অনলি চয়েজ' যশ দাশগুপ্ত।"    

নুসরত জাহান ও যশ দাশগুপ্ত নুসরত জাহান ও যশ দাশগুপ্ত
হাইলাইটস
  • নুসরতের এই শো-এর ট্যাগলাইন 'ভালোবাসায় বোল্ড'।
  • নতুন পর্বে আড্ডা দিলেন টলিপাড়ার চর্চিত জুটি যশ- নুসরত।
  • সম্পর্ক নিয়ে প্রথমবার সিক্রেট আউট করলেন 'যশরত'।

Yash Dasgupta on Nusrat Jahan's Show: অভিনেত্রী, সাংসদের ভূমিকার পালন করার পর, সঞ্চালিকার দায়িত্ব সামলাচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan) 'ইশক উইথ নুসরত' (Ishq With Nusrat) রেডিও শোয়ের জন্য ইতিমধ্যে সাড়া ফেলেছেন তিনি। এই শো -তে নায়িকার অতিথি হয়ে আসছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। যার মধ্যে যেমন ছিলেন 'রঙিন' রাজনীতিবীদ মদন মিত্র, টলি ডিভা তনুশ্রী চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী। তেমন এই সপ্তাহের পর্ব সকলের ছিল বহু প্রতীক্ষিত। কারণ অতিথি আসনে ছিলেন স্বয়ং নুসরতের 'হাসব্যান্ড' যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। 

শোয়ের শুরুটাই হল বেশ অন্য ভাবে। বলা চলে, নিন্দুক কিংবা ট্রোলারদের মুখে জবাব ছুঁড়ে দিলেন নুসরত। অতিথি যশকে ডাকার আগে তাঁর ব্যাপারে নায়িকা বললেন, "আমার এই শোয়ে আজকে আমার সঙ্গে আড্ডা দিতে আসছে, তোমাদের সবার নানা কৌতূহল, অগুনতি প্রশ্নের পর প্রথমবার, 'মাই অনলি চয়েজ' যশ দাশগুপ্ত।"    

 

Yash Dasgupta on Nusrat Jahan's Show

আরও পড়ুন: মেগা থেকে রিয়্যালিটি শো! ২০২১ সালে বাংলা টেলিভিশনের ১০ গুরুত্বপূর্ণ ঘটনা, এক নজরে

যশ জানালেন, তাঁর কাছে ভালোবাসার মানে কী। তিনি বললেন,  "আমার মনে হয় ভালোবাসা, এমন একটা মাথার রাসায়নিক বিক্রিয়া যা মানুষকে দিয়ে অনেক বোকা বোকা কাজও করায়। আমার জন্য এটা কোনও সম্পর্কের সিড়ির প্রথম ধাপ। আমি একটু 'ওল্ড স্কুল'। নিজের ব্যক্তিগত জিনিসগুলি, ব্যক্তিগত রাখাই পছন্দ করি। মা ছোটবেলায় বলত, কোনও ভাল জিনিস কাউকে দেখাতে যাবে না, নজর লাগে..." 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishq (@ishq.fm)

 

আরও পড়ুন:  বর্ষশেষে ভ্যাকেশনে যশ -নুসরত! ট্যুইনিং করে 'যশরত' সেট করছেন 'Couple Goals'

যশের কথায়, "দুটো মানুষের মধ্যে যখন যে কোনও তৃতীয় ব্যক্তি আসে, তখনই সমস্যা শুরু হয়। তাই আমার মনে হয় যতক্ষণ দু'জন মানুষ একসঙ্গে থাকেন, ততক্ষণ সব ঠিক থাকে।" অভিনেতা জানালেন তিনিও সমস্যাবহুল সম্পর্কে থেকেছেন। এই ধরনের সম্পর্ক থেকে বেড়িয়ে আসার প্রসঙ্গে অভিনেতা বলেন, "একটা মানুষকে ভালোবাসলে অনেক কিছু মেনে নেওয়া যায়, নিজের জীবনের নীতিও পরিবর্তন করা যায়। সেটা তখন হয় সামঞ্জস্যপূর্ণ।" 

 

Yash Dasgupta Nusrat Jahan relationship secrets

আরও পড়ুন:  ২০২১ -এ লাইমলাইট কেড়েছে এই টলি নায়িকারা! দেখুন PHOTOS

এদিকে সাংসদ -নায়িকা গল্পের ছলে বরকে বললেন, "আমার জীবন, আমার ইচ্ছা। আমি তোমায় ভালোবেসেছি এবং বলা যায় এক প্রকার পালিয়েছি তোমার সঙ্গে। তুমি বিল্ডিংয়ের নীচে এসেছিলে, সেদিন আমাদের ব্রেকআপ হওয়ার কথা ছিল। কিন্তু হয়নি, আমরা একসঙ্গে পথ চলব বলে ঠিক করি।" 

 

Yash Dasgupta Nusrat Jahan relationship secrets

আরও পড়ুন:  শতবর্ষে সত‍্যজিৎ! ২৭ তম KIFF-এ উদ্বোধনী ছবি 'অরণ‍্যের দিনরাত্রি'

বরকে অভিমান করে নায়িকা বললেন, "আমাদের ব্যাপারে কিছু ভাল বলো, সারাক্ষণ..." যশের উত্তর, "আমাদের ব্যাপারে লোকেরা ভাল বলে না, আমি কী করে বলব..." যশ ঘরণী আরও প্রশ্ন করেন, "তুমি আগে সিঙ্গেল ফাদার ছিলে, এখন দুই সন্তানের বাবা। কী মনে হয়, তোমায় ভুল বোঝে সকলে?" যশের উত্তর, "আমায় ভুল বোঝে না, পুরুষদেরই ভুল বোঝে।"     

আরও পড়ুন:  ২০২১ সালে গাঁটছড়া বেঁধেছেন এই টলি তারকারা! দেখুন বিয়ের PHOTOS
 

Yash Dasgupta Nusrat Jahan relationship secrets

প্রতি পর্বের মতো র‍্যাপিড ফায়ার রাউন্ডও ছিল বেশ মজার। স্ত্রী নুসরতের কোন জিনিস পছন্দের বা কোনটা একেবারে না পসন্দ যশের? যশ জানান, "তোমার মধ্যে, গ্ল্যামারের পিছনে যে মধ্যবিত্ত মানুষ লুকিয়ে আছে সেটা আমার পছন্দের। তবে তুমি অনেক ক্ষেত্রে অকারণেই কেঁদে ফেল, খিটখিট করো সেটা ভাল লাগে না।"