scorecardresearch
 

TRP: এবারও সেরা 'মিঠাই'! কেমন স্কোর অপু, যমুনাদের?

Bengali Serial BARC 50th Week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: সামনে এল ৫০ তম সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। ছোট পর্দার কোন ধারাবাহিক (Mega Serial) কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন হল বৃহস্পতিবার। প্রতি সপ্তাহে রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে। একে অপরকে জোরদার টেক্কা দিচ্ছে, প্রতিটা ধারাবাহিক। দেখে নিন এই সপ্তাহে কোন মেগা রয়েছে কোন স্থানে।  

 রেটিং চার্টে গত চল্লিশ সপ্তাহ ধরে শীর্ষ স্থানে রয়েছে জি বাংলার 'মিঠাই' (Mithai)। এই সপ্তাহেও তার অন্যথা হয়নি। এই মেগা পেয়েছে ১১.২। এবার দ্বিতীয় স্থানে রয়েছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) পেয়েছে ৯.৯ রেটিং। যৌথ তৃতীয় 'উমা' (Uma) ও  'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery-র প্রাপ্ত নম্বর ৯.৩ নম্বর। এবারও চতুর্থ স্থানে অপরাজিতা অপু' (Aparajita Apu),পেয়েছে ৮.১ নম্বর এবং পঞ্চম 'সর্বজয়া' (Sharbojoya) পেয়েছে  ৭.৯ নম্বর।

আরও পড়ুন: সুস্মিতার বাড়ি ছেড়ে আলাদা থাকছেন রোমান! সম্পর্কে ফাটল জুটির?

ষষ্ঠ স্থানে রয়েছে 'মন ফাগুন' (Mon Phagun) পেয়েছে ৭.৮ নম্বর। সপ্তমে 'খেলাঘর' (Khelaghor)। এই মেগার রেটিং পয়েন্ট ৭.৩। কিছুটা নেমে অষ্টম স্থানে 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) -র প্রাপ্ত নম্বর ৭.২। এবার নবম স্থান পেয়েছে, 'ধুলোকণা' (Dhulokona)। এই মেগার প্রাপ্তি ৭.১ নম্বর। দশম গঙ্গারাম (Gangaram), পেয়েছে ৬.৮ নম্বর।   

প্রথম দশে কোন মেগা: 

*  প্রথম - মিঠাই (১১.২)  

* দ্বিতীয় - যমুনা ঢাকি (৯.৯)

* তৃতীয় - উমা (৯.৩) 

* তৃতীয় -  খুকুমণি হোম ডেলিভারি (৯.৩) 

* চতুর্থ - অপরাজিতা অপু (৮.১)  

* পঞ্চম - সর্বজয়া (৭.৯)    

* ষষ্ঠ - মন ফাগুন  (৭.৮)

* সপ্তম - খেলাঘর (৭.৩) 

* অষ্টম - আয় তবে সহচরী (৭.২) 

*  নবম - ধুলোকণা (৭.১) 

* দশম - গঙ্গারাম (৬.৮)  

আরও পড়ুন: দেবের 'টনিক'-র প্রচারে নামলেন শুভশ্রী! পুরনো বরফ গলছে?

এই সপ্তাহে তুলামূলক খারাপ স্কোর - 'ধুলোকণা', 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব', 'বরণ', 'কৃষ্ণকলি' 'কড়ি খেলা', 'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy),'খড়কুটো', 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth)-র । এদিকে ভাল ফল বহাল 'মিঠাই', 'যমুনা ঢাকি', 'খেলাঘর' -র। 

আরও পড়ুন: 'রাণী রাসমণি'-র স্লটে আসছে 'পিলু'! এবার কি যাত্রা শেষ হবে রামকৃষ্ণেরও?

‘সপ্তাহ সেরা চ্যানেল’ বিভাগে, এই সপ্তাহে কিছু নম্বরে স্টার জলসা এগিয়েছে জি বাংলার থেকে। স্টার জলসার সংগৃহীত ৬৮৭ পয়েন্ট। সেখানে জি বাংলা পেয়েছে ৫৯০ পয়েন্ট। স্কোর অনেকটাই পরিবর্তন হয়েছে রেটিং চার্টে। শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশি কয়েকটি মেগা। ফল স্বরূপ বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী রেটিং চার্ট দেখে। 
 

 

 
; ; ;