scorecardresearch
 

Upal Sengupta: আসছে 'বসন্ত বিলাস মেস বাড়ি'! প্রসেনের কথায় উপলের কণ্ঠে তৈরি টাইটেল ট্র্যাক

Upal Sengupta: আসছে নতুন ধারাবাহিক 'বসন্ত বিলাস মেস বাড়ি' (Basanta Bilash Mess Bari)। ইতিমধ্যে সম্প্রচারিত প্রোমো যথেষ্ট শোরগোল ফেলেছে। এই মেগার টাইটেল ট্র্যাকটি (Title Track) গেয়েছেন সঙ্গীত শিল্পী উপল সেনগুপ্ত (Upal Sengupta)। 

Advertisement
কাঞ্চন মল্লিক, উপল সেনগুপ্ত ও কমলিকা বন্দ্যোপাধ্যায় কাঞ্চন মল্লিক, উপল সেনগুপ্ত ও কমলিকা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • আসছে নতুন ধারাবাহিক 'বসন্ত বিলাস মেস বাড়ি'।
  • ইতিমধ্যে সম্প্রচারিত প্রোমো যথেষ্ট শোরগোল ফেলেছে।
  • এই মেগার টাইটেল ট্র্যাকটি গেয়েছেন উপল সেনগুপ্ত।

Upal Sengupta: সাতের দশকের বাংলা রম -কম ছবি 'বসন্ত বিলাপ' (Basanta Bilap) -এর কথা মনে আছে? দিনেন গুপ্তের পরিচালনায় হস্টেল কিংবা মেস বাড়িকে ঘিরে এই কালজয়ী বাঙালির মনে গেঁথে আছে। সেই বিষয়বস্তু নিয়েই আসছে কালার্স বাংলা চ্যানেলের নতুন ধারাবাহিক 'বসন্ত বিলাস মেস বাড়ি' (Basanta Bilash Mess Bari)। ইতিমধ্যে সম্প্রচারিত প্রোমো যথেষ্ট শোরগোল ফেলেছে। এই মেগার টাইটেল ট্র্যাকটি (Title Track) গেয়েছেন সঙ্গীত শিল্পী উপল সেনগুপ্ত (Upal Sengupta)। 

"আছে এমন এক আজব ঠিকানা, বাড়ি নয় যেন চিড়িয়াখানা, কোনও দিনও কম পড়ে না এনার্জি, সেই গল্পই তোমায় শোনাচ্ছি..." গানের এই সংলাপ লিখেছেন প্রসেন। রম-কম ধারাবাহিকটির জন্য 'বসন্ত বিলাস মেস বাড়ি' -এর টাইটেল ট্র্যাক গেয়েছেন উপল। 

শিল্পী জানালেন, "এতদিন পর প্রসেনের সঙ্গে কাজ করতে পেরে খুব ভাল লাগছে। প্রসেন যখন 'এল ডোরাডো' -ব্যান্ডের সদস্য ছিল, তখন থেকে ওঁকে চিনি। তাই এই কাজে ওঁর সঙ্গে কাজ করা আমার জন্য একটা উপরি পাওনা। যে কোনও সিরিয়ালের টাইটেল সং ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আশা করি এই গানটিও খুব জনপ্রিয় হয়ে উঠবে এবং সকলে গুনগুন করবে।" 

আরও পড়ুন: একাধিক মেগা সিরিয়ালে চলছে দুর্গাপুজো উদযাপন! TRP-তে বদল আসবে?

এসভিএফ -র প্রযোজনায়, আসছে নতুন জমজমাট মেগা সিরিয়াল 'বসন্ত বিলাস মেস বাড়ি'। কলকাতার আশেপাশে যে রকম মেস বাড়ি দেখা যায়, ঠিক সেই রকম কিছু গল্প ফুটে উঠবে পর্দায়। 'বসন্ত বিলাস' এমন একটি বাড়ি যেখানে বাংলার বিভিন্ন প্রান্তের মানুষ একত্রিত হয়েছেন নিজেদের স্বপ্নপূরণের স্বার্থে। তাঁদের প্রত্যেকের স্বতন্ত্রতা এবং উদ্ভটতা মিলে বাড়িতে পরিণত হয় এক হাস্যকর ঘটনার কেন্দ্রস্থলে। 

আরও পড়ুন:  ভূস্বর্গে হাতে হাত রেখে প্রেমে হাবুডুবু যশ- নুসরত! সোশ্যালে Viral প্রেমমাখা মুহূর্ত
 

Advertisement

'বসন্ত বিলাস'-এর সদস্যদের রক্তের সম্পর্ক না থাকলেও, তাঁরা আবেগ দ্বারা একত্রিত। রাহুল ও মহুয়ার যখন সেখানে দেখা হয়, তাঁরা আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। কারণ দু'জনেই একেবারে বিপরীতধর্মী। মেস বাড়ির দুই বুদ্ধিমান সদস্য হওয়ার ফলে, সকলের সমস্যা, আবেগ, নিরাপত্তাহীনতা কাটিয়ে উঠতে সাহায্য করেন তাঁরা। 

 

 

আরও পড়ুন:  বলিউডের এই ৫ অভিনেত্রীর হস্তমৈথুনের দৃশ্য নিয়ে হয়েছে বিতর্ক!

জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও কমলিকা বন্দ্যোপাধ্যায় (Kamalika Banerjee) এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। দু'জনেরই ছোটপর্দায় কামব্যাক দীর্ঘদিন পরে। প্রসঙ্গত, কাঞ্চন এই মুহূর্তে ব্যস্ত বিধানসভার কাজ নিয়ে। মাঝে বেশ কিছুটা সময় ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েন চলেছে। সব কিছুর মাঝে অভিনয় ফিরলেন তিনি।

 

Advertisement