scorecardresearch
 

পিঠকাটা পোশাকে Urfi Javed দেখালেন 'কালো জাদু', VIDEO VIRAL

Urfi Javed: উরফি জাভেদ (Urfi Javed) কালো পোশাকে একটি নতুন নাচের ভিডিও শেয়ার করেছেন এবং বেশিরভাগ নেটনাগরিক তাতে মুগ্ধ! তবে অনেকে কটাক্ষও করেছেন।

Advertisement
উরফি জাভেদ। ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম উরফি জাভেদ। ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম
হাইলাইটস
  • একটি নতুন দিন এবং সময়
  • আর এক নতুন উরফি জাভেদ (Urfi Javed)-এর ভিডিও
  • তিনি তাঁর ড্রেসিং সেন্স এবং নাচ দিয়ে উষ্ণতা ছড়িয়ে দিতে সব সময় সক্ষম

Urfi Javed: একটি নতুন দিন এবং সময়। আর এক নতুন উরফি জাভেদ (Urfi Javed)-এর ভিডিও। বিগ বস ওটিটি প্রতিযোগী একটা জিনিস সবসময় নিশ্চিত করেন। আর তা হল তিনি তাঁর ড্রেসিং সেন্স এবং নাচ দিয়ে উষ্ণতা ছড়িয়ে দিতে সব সময় সক্ষম। সবাইকে আরও বিনোদন দিতে তুলনা কই তাঁর!

কালো পোশাকে
ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ (Urfi Javed) কালো পোশাকে একটি নতুন নাচের ভিডিও শেয়ার করেছেন এবং বেশিরভাগ নেটনাগরিক তাতে মুগ্ধ! তবে অনেকে কটাক্ষও করেছেন।

সেই ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন,  "সবসময় কালো পোশাকে আমাকে দেখায়... বাক্যটি সম্পূর্ণ করুন!! #reelkarofeelkaro #reelitfeelit #reelinstagram #votd ootd (sic)।"

আরও পড়ুন: Break-up-এর পর জুড়তে চান সম্পর্ক? মেনে চলুন এই ৪ ফর্মুলা

এ পি ধিলোনের গানে
যদি এমন একটি গান থাকে যা সবাইকে নাচাতে শুরু করেন, তা হতে হবে এ পি ধিলোনের 'এক্সকিউজেজ'। সেই ট্র্যাকে উরফির নাচ ভাইরাল। অভিনেত্রীকে কালো পোশাক পরে গানে নাচতে দেখা যায়।

বিগ বস ওটিটি থেকে পর্ব শেষ হওয়ার পরও তিনি ফ্যান ফলোয়ার মেনটেন করে রেখেছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি নিয়মিত ছবি আর ভিডিও শেয়ার করেন। এভাবেই উরফি যেন জুড়ে থাকেন ফ্য়ানেদের সঙ্গে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urrfii (@urf7i)

Advertisement

পপুলার থাকার জন্য...
পপুলার হওয়ার জন্য কোনও সুযোগই হাতছাড়া করতে চান না। হলফ করে বলা যায়  এ কথা। তাঁর কাছ থেকে এটা শেখা যেতে পারে, দিনের পর দিন কী করে তিনি প্রচারের আলোর শীর্ষে থাকতে পারেন।

প্রতিটি ট্রেন্ডিং রিলে উরফি জাভেদের উপস্থিতি যেন অনিবার্য। কিছুদিন আগে বাংলার বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গান ভাইরাল হয়েছিলেন। তাঁর কাঁচা বাদাম গান সুপার হিট। এবার উরফি সেই গানে নিজেকে মেলে ধরলেন। আর নিজের খেল দেখালেন। 

কাঁচা বাদাম নিয়ে
উরফি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে সেই গান নিয়ে একটি রিল বানিয়েছেন। আর তারপর তিনি শেয়ার করেছেন। ভিডিওতে তাঁর পরনে ছিল নীল রঙের জিন্স এবং ব্যাকলেস ব্ল্যাক টপ। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছিলেন, "#reels, #reelsinstagram #reelkarofeelkaro #reelitfeelit।"

 

Advertisement