scorecardresearch
 

Urfi Javed and Kacha Badam : ব্য়াকলেস টপে Urfi Javed, 'কাঁচা বাদাম' গানে নাচ, ভিডিও Viral

Urfi Javed and Kacha Badam: এবার তাঁর  (Urfi Javed) সঙ্গে বাংলার যোগ রয়েছে। বিগ বস ওটিটি থেকে বের হওয়ার পরও নিজের ফ্যান ফলোয়ার মেনটেন করে রেখেছেন তিনি। কাঁচা বাদাম (Kacha Badam) গানে নেচেছেন তিনি।

Advertisement
কাঁচা বাদাম গানে নাচ করছেন উরফি জাভেদ। ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম কাঁচা বাদাম গানে নাচ করছেন উরফি জাভেদ। ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম
হাইলাইটস
  • উরফি জাভেদের নয়া কীর্তি
  • এবং সেটা তাঁর আগের আর পাঁচটা কাজের মতোই ভাইরাল হয়েছে
  • বিগ বস ওটিটি থেকে নামডাক হয়েছে উরফির

Urfi Javed and Kacha Badam: উরফি জাভেদ (Urfi Javed)-এর নয়া কীর্তি। এবং সেটা তাঁর আগের আর পাঁচটা কাজের মতোই ভাইরাল হয়েছে। ইন্টারনেট সেনসেশন হলেন উরফি (Urfi Javed)। কখনও নিজের পোশাক নিয়ে, আবার কখনও নিজের নরম স্বভাবের জন্য খবরে চলে আসেন তিনি।

আরও পড়ুন: আবার বাঘের দেখা সুন্দরবনে, লঞ্চটির একেবারে কাছে রয়্যাল বেঙ্গল

এবার তাঁর  (Urfi Javed) সঙ্গে বাংলার যোগ রয়েছে। বিগ বস ওটিটি থেকে বের হওয়ার পরও নিজের ফ্যান ফলোয়ার মেনটেন করে রেখেছেন তিনি। উরফি (Urfi Javed) সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি আর ভিডিও শেয়ার করেন। এভাবেই যেন জুড়ে থাকেন ফ্য়ানেদের সঙ্গে। 

পপুলার হওয়ার জন্য তিনি (Urfi Javed) কোনও সুযোগই হাতছাড়া করেন না। এ কথা হলপ করে বলা যায়। তাঁর কাছ থেকে এটা শেখা যেতে পারে কী করে তিনি (Urfi Javed) প্রচারের আলোর মালা পরে থাকেন।

আরও পড়ুন: Pedicure থেকে ইনফেকশন, পার্লারকে ১৩ কোটি টাকা ক্ষতিপূরণের নির্দেশ

প্রতিটি ট্রেন্ডিং রিল উরফি জাভেদের উপস্থিত যেন অনিবার্য। বাংলার বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর মাঝে ভাইরাল হয়েছিলেন। তাঁর কাঁচা বাদাম (Kacha Badam) গানের জন্য। এবার উরফি সেই গান ধরলেন। নিজের খেল দেখালেন। 

কাঁচা বাদাম নিয়ে
উরফি জাভেদ নিজের ইন্সটাগ্রামে সেই গান নিয়ে একটি রিল বানিয়েছেন। আর তারপর তিনি শেয়ার করেছেন। ভিডিওতে তাঁর পরনে ছিল নীল রঙের জিন্স এবং ব্যাকলেস ব্ল্যাক টপ। আপ দারুণ নেচেছেন। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, কাঁচা বাদাম, কাঁচা বাদাম, #reels, #reelsinstagram #reelkarofeelkaro #reelitfeelit

বেশ পছন্দ
তাঁর ওই নাচ বেশ পছন্দ হয়েছে ফ্যানেদের। তবে অনেকে তাঁকে কটাক্ষও করেছেন। বিশেষ করে তাঁর পোশাক নিয়ে। কমেন্ট সেকশনে ইউজার বিভিন্ন রকমের কথা বলেছেন। অনেকে প্রশ্ন তুলেছেন, কী করে তিনি এই টপ পরে রয়েছেন? এক ইউজার কমেন্ট করেছেন, উরফি এই পোশাক কি ফেভিস্টিক দিয়ে আটকে রেখেছেন? অনেকে তো আবার উরফিকেই বাদাম বলে দিয়েছেন।

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urrfii (@urf7i)

urfi javed
urfi javed kacha badam

ট্রেন্ড মেনে চলছেন উরফি
এর আগেও তিনি ট্রেন্ড ফলো করেছেন, এ কথা বলাই যায়। নিজের ফ্যান ফলোয়িং ধরে রাখতে উরফি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। প্রথম থেকেই তিনি অন্য ধরনের পোশাক পরেন। আর ফ্যানেজের সারপ্রাইজ দেন। 

 

Advertisement