scorecardresearch
 

সম্পর্কের জল্পনা তুঙ্গে! এবার তা নিয়েই চটলেন শোভন- স্বস্তিকা

বিগত কয়েকদিন ধরেই টলি পাড়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জন। শোনা যাচ্ছে টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্তর (Swastika Dutta) প্রেমে গায়ক শোভন গাঙ্গুলি (Sovan Ganguly)। দুজনের সামাজিক মাধ্যমে ইদানিং দেখা মিলছে দুজনের ছবি।'জাস্ট ফ্রেন্ডস'? নাকি রয়েছে অন্য কিছু? এবার সম্পর্কের বিষয়ে চটলেন দুজনেই। সরব হলেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
স্বস্তিকা দত্ত ও শোভন গাঙ্গুলি (ছবি:ফেসবুক) স্বস্তিকা দত্ত ও শোভন গাঙ্গুলি (ছবি:ফেসবুক)
হাইলাইটস
  • টলি পাড়ায় কান পাতলেই স্বস্তিকা-শোভনের সম্পর্কের গুঞ্জন।
  • এবার সোশ্যাল মিডিয়ায় এর উত্তর দিলেন তাঁরা।
  • শুধুই জল্পনা? নাকি সত্যি?

 

বিগত কয়েকদিন ধরেই টলি পাড়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জন। শোনা যাচ্ছে টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্তর (Swastika Dutta) প্রেমে গায়ক শোভন গাঙ্গুলি (Sovan Ganguly)। দুজনের সামাজিক মাধ্যমে ইদানিং দেখা মিলছে দুজনের ছবি। 'জাস্ট ফ্রেন্ডস'? নাকি রয়েছে অন্য কিছু? এই প্রশ্নের উত্তর আসতে না আসতেই একটি সংবাদ মাধ্যমের করা খবর দেখে সম্পর্কের বিষয়ে দুজনেই চটলেন এবার। সরব হলেন সোশ্যাল মিডিয়ায়।

ছোটপর্দার খুব চেনা মুখ স্বস্তিকা। জনপ্রিয় 'কী করে বলব তোমায়' সিরিয়ালের রাধিকা তিনি। অন্যদিকে গায়ক শোভনও বেশ পরিচিত বিনোদন জগতে। কিছুদিন আগে দুজনের ইনস্টাগ্রাম স্টোরিতে জায়গা করে নিয়েছিলেন দুজনে। স্বস্তিকার সাদা-কালো ছবির নেপথ্যে শোভনের কণ্ঠে শোনা গিয়েছিল 'কাঠ গোলাপের সাদার মায়া মিশিয়ে দিয়ে ভাবি, আবছা দিনেই তোমায় লাগে ভাল...'। 

শোভনের ইন্সটা স্টোরি

আরও পড়ুন: ঋত্বিকের মাথায় নয়া মুকুট, পেলেন সৌমিত্র চট্টোপাধ্যায় স্মারক সম্মান

অন্যদিকে অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে জ্বলজ্বল করছিল গায়কের সঙ্গে সেলফি! ক্যাপশনে, 'এই মানুষটিকে বিচার করতে যেও না।' 

স্বস্তিকার ইন্সটা স্টোরি

ইদানিং প্রায়ই শোভনের গান, মিউজিক ভিডিও নিজের সোশ্যাল পেজে পোস্ট করেন স্বস্তিকা। শোভনও নিজের পোস্টে ট্যাগ করেছেন নায়িকাকে। তাই তো টলিপাড়ায় জোর খবর। শীতের হাওয়ার সঙ্গে নতুন সম্পর্কের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। বিষয়টি আরও উস্কে দিল তাঁদের সম্প্রতি শেয়ার করা আরও একটি ছবি। এবার আর ক্যাপশনে কিছুই লেখান নি শোভন। শুধু দিয়েছেন ইমোজি। কফি শপের এই ছবিতে বোঝাই যাচ্ছে দুজনেই বেশ স্বাছন্দ্য ও খুশি একে অপরের সঙ্গে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by shovan ganguly (@shovan_ganguly)

Advertisement


শোভন- স্বস্তিকার আবার বক্তব্য, "এখনও সেরকম কিছু নেই"। তবে ছবিতে ধরা প্রায়ই ধরা পড়ে তাঁদের 'গ্রোয়িং' বন্ধুত্বের রসায়ন। সম্প্রতি একটি সংবাদ মাধ্যম খবর করেছিলেন, "তাঁদের বাগদান পর্ব হয়ে গেছে, এবার কি বিয়ে আগামী বছরই?" এই খবরে চটেছেন স্বস্তিকা-শোভন দুজনেই। নিজের সোশ্যাল পেজে তিনি লিখেছেন, "গত চার বছর ধরে এই আংটি টা রয়েছে। সকাল বেলা ঘুম থেকে উঠে এরকম অবাস্তব একটা বিষয় দেখে ভীষন খারাপ লাগলো।এভাবে বলার আগে একবার জিজ্ঞেস করলে ভালো হত।"

আরও পড়ুন: টলি পাড়ার এই নায়িকারা ঝুঁকছেন লালের দিকে! ছবিতে দেখুন 'রেড হট'-দের

স্বস্তিকার পোস্ট

অন্যদিকে বিরক্ত হয়ে শোভনের পোস্ট,"বিরক্তিকর। একটু থামলে ভালো হয় বন্ধুগন।"

শোভনের পোস্ট

 আরও পড়ুন: ইমনের আইবুড়ো ভাত বরের সঙ্গেই, দেখুন ছবি

এমনিতেই এখন টলি পাড়া জুড়ে যেন প্রেমের মরসুম। গাঁটছড়া বাঁধছেন একের পর এক সেলেব জুটিরা। গত ৯ ডিসেম্বর বিয়ে করার পর প্রায় এক সপ্তাহ চলেছিল দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। ১৫ জানুয়ারী বিয়ে করতে চলেছেন মহানায়কের আরেক নাতি জুপিটার ব্যানার্জী ও ত্বরিতা চ্যাটার্জি। এদিকে ফেব্রুয়ারীর ২ তারিখ বিয়ে করতে চলেছেন শোভনের প্রাক্তন বান্ধবী গায়িকা ইমন চক্রবর্তী ও সুরকার নীলাঞ্জন ঘোষ। তার দু'দিন পড়ে ৪ ফেব্রুয়ারী বিয়ে জনপ্রিয় টেলি রিয়েল লাইফ কাপল নীল ভট্টাচার্য ও তৃণা সাহার।

স্বস্তিকা-শোভনের বন্ধুত্বও এই দিকেই মোড় নেবে, নাকি শুধু 'বন্ধুত্ব'-ই তাঁদের, তা বলবে সময়।   

Advertisement