scorecardresearch
 

The Eken: নববর্ষের আগেই বড় পর্দায় একেন বাবু! প্রকাশ্যে 'দ্য একেন'-র পোস্টার

The Eken- Anirban Chakrabarti: ওটিটি -তে অভিনেতা অনির্বাণ চক্রবর্তী একেবারে সুপারহিট। দর্শকদের জন্য রয়েছে সুখবর। এবার বড় পর্দায় আসছে তাঁদের প্রিয় গোয়েন্দা চরিত্র, 'একেন বাবু'। প্রথম টিজার সামনে আসার পরেই প্রকাশ্যে 'দ্য একেন'-র পোস্টার। 

Advertisement
'দ্য একেন'-এ অভিনেতা অনির্বাণ চক্রবর্তী 'দ্য একেন'-এ অভিনেতা অনির্বাণ চক্রবর্তী
হাইলাইটস
  • এবার বড় পর্দায় আসছে 'একেন বাবু'।
  • প্রকাশ্যে 'দ্য একেন'-র পোস্টার। 
  • আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।

গত কয়েক বছর ধরে 'ব্যোমকেশ', 'ফেলুদা' -র পাশাপাশি আর এক গোয়েন্দা বাঙালির মনে যথেষ্ট জায়গা করে নিয়েছেন। তিনি হলেন একেন্দ্র সেন ওরফে একেন বাবু। এই চরিত্র অবলম্বনে তৈরি হয়েছে একাধিক ওয়েব সিরিজ। ওটিটি -তে অভিনেতা অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti) একেবারে সুপারহিট। দর্শকদের জন্য রয়েছে সুখবর। এবার বড় পর্দায় আসছে তাঁদের প্রিয় গোয়েন্দা চরিত্র, 'একেন বাবু' (Eken Babu)। প্রথম টিজার সামনে আসার পরেই প্রকাশ্যে 'দ্য একেন' (The Eken)-র পোস্টার। 

'হইচই' -র মাধ্যমে দর্শকদের মন জয় করার পর, এবার প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF) নিয়ে আসছে 'দ্য একেন'। বরাবরের মতো কাল্পনিক এই বাঙালি গোয়েন্দা চরিত্রকে নিয়ে গল্প লিখেছেন সুজন দাশগুপ্ত (Sujan Dasgupta)। জয়দীপ মুখোপাধ্যায়ের (Joydeep Mukherjee) পরিচালনায়, রুপোলী পর্দাতেও চমক দেবেন একেন বাবু -অনির্বাণ। ছবির সঙ্গীত পরিচালনা করছেন জয় সরকার (Joy Sarkar) এবং গানের কথা লিখছেন চন্দ্রিল ভট্টাচার্য (Chandril Bhattacharya)। ছবির চিত্রনাট্য পদ্মনাভ দাশগুপ্তর (Padmanabha Dasgupta) লেখা। 

The Eken movie

আরও পড়ুন: হাওড়া ব্রিজের সামনে 'RRR'-র প্রচারে রাজামৌলি, রাম চরণ, জুনিয়র এনটিআর

বাপ্পাদিত্য চরিত্রে বড় পর্দায় আত্মপ্রকাশ করছেন সুহত্র মুখোপাধ্যায় (Suhotra Mukherjee) এবং প্রমোথ চরিত্রে অভিনয় করছেন আরজে সোমক (RJ Somak)। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে 'মন্দার' খ্যাত দেবাশীষ মণ্ডলকে (Debasish Mondal)। বিশেষ চরিত্রে রয়েছেন অভিনেত্রী পায়েল সরকার (Paayel Sarkar)।  

 

The Eken movie

আরও পড়ুন: "তোমায় দেখে লাজুক মনে হয়, তুমি তো একেবারেই ..." শ্রাবন্তীকে কেন বললেন সৌরভ?

দুঁদে গোয়েন্দা একেন বাবু, তাঁর দুই সঙ্গী বাপ্পাদিত্য ও প্রমোথকে নিয়ে গিয়েছেন দার্জিলিংয়ে। পোস্টারের পটভূমিতে দেখা যাচ্ছে একটি টয় ট্রেনের ও পাহাড়। এবার শৈল শহরের এক ভয়ঙ্কর তদন্ত রহস্যের সমাধান করবেন একেন বাবু। সব ঠিক থাকলে বাংলা নববর্ষের আগেই দর্শকেরা বড় পর্দায় দেখতে পাবেন একেন বাবুকে। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে 'দ্য একেন'। 

Advertisement

 

আরও পড়ুন: টিনটিন -রোহিণীর মিষ্টি প্রেমের গল্প! 'কিশমিশ'-র মানে খুঁজে পাবে জুটি?

এর আগে আজতক বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা অনির্বাণ চক্রবর্তী জানান, "আমি খুবই আনন্দিত যে, 'একেন বাবু'-র গত ৫ টা সিজন ওটিটি-তে হওয়ার পর এটা বড় পর্দায় আসছে। দর্শকরা এত ভালোবাসা দিয়েছেন এই চরিত্রটাকে, তাই এটা সম্ভব হল। ছোট থেকে বড় সকলেই পছন্দের করছেন। এখনও এমন কোনও দিন যায় না, যেদিন 'একেন বাবু' সম্পর্কে আমি কোনও ফোন বা মেসেজ পাই না। তবে দুটো মাধ্যমের অনেক আলাদা দর্শকও আছেন। যারা প্রথমবার সিনেমা হলে গিয়ে দেখবেন, তাঁদের কেমন লাগে সেটা জানার জন্য অপেক্ষায় থাকব।" 

 

Advertisement