scorecardresearch
 

Sreelekha- Debashree: "কফি ডেটের উপহার কখনও বাচ্চা কুকুর হতে পারে না!" শ্রীলেখাকে কটাক্ষ দেবশ্রীর?

অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কফি ডেট ও কুকুর শাবক মৃত্যুর ঘটনায় এবার মুখ খুললেন পশুপ্রেমী- তথা অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। নাম না করেই শ্রীলেখাকে কটাক্ষ করলেন দেবশ্রী।

Advertisement
দেবশ্রী রায় ও শ্রীলেখা মিত্র (ছবি সৌজন্য: ফেসবুক) দেবশ্রী রায় ও শ্রীলেখা মিত্র (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • নাম না করেই শ্রীলেখা মিত্রকে কটাক্ষ করলেন দেবশ্রী রায়।
  • কুকুর শাবক মৃত্যুর ঘটনায় এবার মুখ খুললেন পশুপ্রেমী দেবশ্রী।
  • গত কয়েকদিন ধরেই এই ঘটনা নিয়ে আলোচনা চলছে জোরদার।

গত কয়েকদিন ধরে ফের আলোচনায় অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। কোনও ব্যক্তি পথ কুকুরকে দত্তক নিলে তাঁর সঙ্গে বিশেষ সময় কাটাবেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী। আর কথা মতোই তিনি ডেটিংয়ে গিয়েছিলেন রেড ভলেন্টিয়ার (Red Volunteer) শশাঙ্ক ভাভসরের (Shasanka Bhavsar) সঙ্গে। তবে এরপর ঘটে যায় বিপত্তি, মারা যায় সেই কুকুরটি শাবকটি। যার দত্তকের যাবতীয় ব্যবস্থা করেছিলেন দময়ন্তী সেন। ফেসবুক লাইভে এসে ক্ষোভ উগড়ে দেন তিনি। এমনকি সোশ্যাল পেজে শশাঙ্কের উদ্দেশ্যে শ্রীলেখা লেখেন, বাচ্চাটাকে রাখতে না পারলে নিয়েছিলে কোন আস্পর্ধায়?" 

এদিকে শশাঙ্ক ভাভসর আইনী পথে হাঁটা শুরু করেন। তিনি দাবী করেন, তাঁকে মারধর করা হয়েছে এবং ইচ্ছে করে তিনি কুকুর শাবটিকে মেরে ফেলেননি। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তোলপাড়। এবার এই ঘটনায় প্রতিক্রিয়া জানালেন আরও এক পশুপ্রেমী- তথা অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। 

আরও পড়ুন:  "আমার মন কেমনের..." 'স্পেশাল ফ্রেন্ড' সন্দীপ্তার জন্মদিনে মাখো মাখো পোস্ট রাহুলের 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেবশ্রী বলেন, "কফি ডেটের উপহার কখনও বাচ্চা কুকুর হতে পারে না। দত্তক দেওয়ার একটা নিয়ম আছে। হুট করে কফি খাওয়ার নাম করে হয় না। এর ফলে কী কী হল দেখুন, ছেলেটিও মার খেল। আমরা পশুপ্রেমীরা আবেগপ্রবণ হই। তাদের সন্তান মনে করি। আমরা মানুষ হিসাবে এখনও যথেষ্ট সচেতন নই। যদি সচেতন হতাম, এই ঘটনাগুলো ঘটত না।" 

আরও পড়ুন: মাদার টেরিজার সঙ্গে বুম্বাদার ছবি পোস্ট, জ্যোতিবাবু-দেবশ্রীরা কই? ট্রোল নেটিজেনদের 

প্রসঙ্গত, কুকুর ছানাটির মৃত্যু সংবাদ শুনে মর্মাহত শ্রীলেখা বারবারই নিজেকে দোষী বলে মনে করছেন এই ঘটনায়। তিনি একটি পোস্টে লিখেছিলেন, "শশাঙ্ক, রেড ভলান্টিয়ার না তুমি? আমার থেকে যে কুকুরের বাচ্চাটাকে নিলে তার হদিশ দাও। এত বড় সাহস তোমার! বাচ্চাটাকে রাখতে না পারলে  নিয়েছিলে কোন আস্পর্ধায়। আমার সঙ্গে ডেটে যাওয়ার লোভে? ছিঃ, তুমি রেড ভলান্টিয়ারের নামে কলঙ্ক। তোমায় হাতের সামনে পেলে মেরেই ফেলতাম। দময়ন্তী, ছাড়বি না এটাকে। আর আমাকেও ক্ষমা করিস না। আমিই নিজেকে ক্ষমা করব না  এই বাজে ছেলেটাকে ভরসা করে কুকুর দিয়ে। মেরে ফেলল ওকে। এর শেষ দেখে ছাড়ব শশাঙ্ক।" 

Advertisement

 

Advertisement