scorecardresearch
 

Dev Exclusive: ডিস্ট্রিবিউটর, হল মালিকদের হাত জোড় করে বলছি, বাংলা ছবিকে শো দিন... : দেব

Dev Exclusive: ইচ্ছেপূরণ করতে বড়দিনের আগেই বাঙালি দর্শকরা উপহার পেয়েছেন 'টনিক'। সাধারণ দর্শক থেকে শুরু করে তারকাদের মুখে মুখে প্রশংসিত 'কাকা' ও তাঁর 'টনিকের' দারুণ বন্ডিং। 'হাউজফুল' শোয়ের জেরে, বিভিন্ন মাল্টিপ্লেক্সে বাড়াতে হচ্ছে শো সংখ্যা।

Advertisement
টলিউড প্রযোজক- অভিনেতা দেব  টলিউড প্রযোজক- অভিনেতা দেব
হাইলাইটস
  • ইচ্ছেপূরণের গল্প নিয়ে বড় পর্দায় মুক্তি পেয়েছে 'টনিক'।
  • মুখ্য চরিত্রে দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়।
  • 'টনিক' ও বাংলা ইন্ডাস্ট্রি নিয়ে অকপট দেব।

ইচ্ছেপূরণ করতে বড়দিনের আগেই বাঙালি দর্শকরা উপহার পেয়েছেন 'টনিক' (Tonic)। অতনু রায় চৌধুরী প্রযোজিত (Atanu Ray Chaudhuri), অভিজিৎ সেন (Avijit Sen) পরিচালিত দীর্ঘ প্রতীক্ষিত এই ছবি, মুক্তির প্রথম সপ্তাহেই বক্স অফিসে বিপুল সাড়া ফেলেছে। 'হাউজফুল' শোয়ের জেরে, বিভিন্ন মাল্টিপ্লেক্সে বাড়াতে হচ্ছে শো সংখ্যা। সাধারণ দর্শক থেকে শুরু করে তারকাদের মুখে মুখে প্রশংসিত 'কাকা' ও তাঁর 'টনিকের' দারুণ বন্ডিং। 

'টনিক'-র মুখ্য চরিত্রে রয়েছেন দেব (Dev) ও পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। এছাড়াও অভিনয় করেছেন তনুশ্রী চক্রবর্তী, শকুন্তলা বড়ুয়া, সুজন মুখার্জী, কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও আরও অন্যান্যরা। জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো 'সারেগামাপা' এবং 'ডান্স বাংলা ডান্স'-র পরিচালক অভিজিৎ সেনের প্রথম বড় পর্দার কাজ এটি। 

 

 

আরও পড়ুন: TRP: অপরাজিত 'মিঠাই'! শুরুতেই বাজিমাত 'গাঁটছড়া'-র!

আজতক বাংলার মুখোমুখি হয়ে দেব জানালেন, "এই করোনা পরিস্থিতির মধ্যেও লকডাউনের পর সবকটা শো হাউজফুল যাচ্ছে 'টনিক'-র। যারা বলেছিল দুটো করে শো দেব, তারাও চারটে করে শো বাড়াচ্ছে আগামী সপ্তাহ থেকে। আমায় এরকমও বলা হয়েছিল যে, যদি না চলে, একদিন পর নামিয়ে দেব ছবিটা। তবে শেষ পর্যন্ত দর্শকরাই এই ছবি দেখতে চাইছে সিনেমা হলে গিয়ে। সবচেয়ে বড় ভাল লাগা এটাই যে, বাংলা ছবি এবং বাঙালিরা জিতল।"   

Advertisement

 

আরও পড়ুন: "বাঙালি সংস্কৃতির প্রেমী আমি"! কলকাতায় এসে বললেন অনু মালিক

তাহলে কী আশা করা যায় দেবের হাত ধরেই বাংলা ইন্ডাস্ট্রি আবার ঘুরে দাঁড়াবে? অভিনেতা বললেন, "লড়াইটা কিন্তু একটা ছবির জন্য বা আমার একার নয়। বাংলায় বাংলা ছবি কেন চলতে দেওয়া হবে না? বলিউডের কোনও ছবি মুক্তি পেলে তারা বলে, ৯০ শতাংশ দখল শুধু বলিউড ছবি পাবে। আমরা যারা বাংলার ঐতিহ্যকে বাঁচিয়ে রাখার চেষ্টা করি, তাদের জন্য ১০ শতাংশ সুযোগ থাকছে। ১০০ বার ফোন করতে হচ্ছে শো চালানোর জন্য। একটা শোয়ের জন্যও পায়ে ধরতে হচ্ছে তাদের। এই লড়াইটা বাংলা ছবির মান-সম্মানের প্রশ্ন। ডিস্ট্রিবিউটর, হল মালিকদের হাত জোড় করে বলছি, বাংলা ছবিকে শো দিন...।"

আরও পড়ুন: কঠিন লড়াইয়ের অবসান! ক্যান্সারকে হারিয়ে, আগামী বছরই কাজে ফিরবেন ঐন্দ্রিলা

প্রসঙ্গত, আগামী বছরের শুরু (৩ জানুয়ারি) থেকেই শ্যুটিং শুরু হচ্ছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের পরবর্তী ছবির। প্রযোজকের আসনে বসার পর থেকে একের পর এক চমক দিচ্ছেন দেব। তাঁর প্রযোজনা সংস্থার পরবর্তী বড় ছবিতে অভিনয় করবেন তিনি নিজেই। সঙ্গে রয়েছে আরও বড় দুটি নাম। পথিকৃৎ বসুর পরিচালনায় আসছে 'কাছের মানুষ' (Kacher Manush)। দেব ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও ইশা সাহা (Ishaa Saha)। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ছবির মোশন পোস্টার। সব ঠিক থাকবে ২০২২ সালের পুজোয় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। 
 

Advertisement