scorecardresearch
 

TRP: শুরুতেই বাজিমাত 'আলতা ফড়িং'-র! খারাপ স্কোর মিঠাই, যমুনা, অপুদের

Bengali Serial BARC 2022 2nd week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • শুরু হয়েছে একাধিক নতুন বাংলা ধারাবাহিক।
  • বছরের প্রথম থেকেই রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে।
  • সামনে এল বছরের তৃতীয় সপ্তাহের টিআরপি তালিকা।

Bengali Serial BARC TRP List: গত বছরের শেষে এবং নতুন বছরে, শুরু হয়েছে একাধিক নতুন বাংলা ধারাবাহিক (New Bengali Serials)। শুরুর পাশাপাশি শেষও হয়েছে বেশ কয়েকটি। ফলস্বরূপ, বছরের প্রথম থেকেই রেটিং চার্টে (Rating Chart) বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে। ছোট পর্দার কোন ধারাবাহিক কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন বৃহস্পতিবার। সামনে এল বছরের তৃতীয় সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। এক নজরে দেখে নিন এই সপ্তাহে কোন মেগা রয়েছে কোন স্থানে।  

রেটিং চার্টে গত চুয়াল্লিশ সপ্তাহ ধরে শীর্ষ স্থানে রয়েছে জি বাংলার 'মিঠাই' (Mithai)। নিজের স্থান ধরে রাখলেও, গত সপ্তাহের মতো নিজস্ব নম্বর আরও কমেছে এই মেগার, পেয়েছে ১০.০২। এবার দ্বিতীয় স্থানে রয়েছে 'উমা' (Uma) পেয়েছে ৯.৩ নম্বর। চমক দিয়ে প্রথম সপ্তাহেই তৃতীয় স্থানে উঠে 'আলতা ফড়িং' (Aalta Phoring) পেয়েছে ৯.২ নম্বর। এবার চতুর্থতে নেমে 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery)-র নম্বর কিছুটা কমেছে, পেয়েছে ৮.৬ রেটিং পয়েন্ট। পঞ্চম স্থানে রয়েছে  'ধুলোকণা' (Dhulokona) পেয়েছে, ৮.২ নম্বর।  

আরও পড়ুন: আসছে 'গুড্ডি'! ৯ বছর পর ছোটপর্দায় রণজয়, সঙ্গে শ্যামৌপ্তি, মধুরিমা

যৌথ ষষ্ঠ স্থানে 'গাঁটছড়া' (Gantchhora) ও 'মন ফাগুন' (Mon Phagun) পেয়েছে ৮.১ নম্বর। সপ্তমে 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) -র প্রাপ্ত নম্বর ৮.১। নতুন ধারাবাহিক 'পিলু' (Pilu) রয়েছে অষ্টম স্থানে, পেয়েছে  ৭.৮ রেটিং পয়েন্ট। অনেকটা নেমে নবম স্থানে অপরাজিতা অপু' (Aparajita Apu) পেয়েছে  ৭.৭ নম্বর। যৌথ দশমে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) ও 'সর্বজয়া' (Sharbojoya)-র প্রাপ্ত নম্বর  ৭.৩।   

প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই (১০.২)   

*  দ্বিতীয় - উমা (৯.৩)

Advertisement

* তৃতীয় - আলতা ফড়িং (৯.২)

* চতুর্থ - খুকুমণি হোম ডেলিভারি (৮.৬) 
  
* পঞ্চম - ধুলোকণা (৮.২) 

* ষষ্ঠ - গাঁটছড়া (৮.১) 

* ষষ্ঠ - মন ফাগুন (৮.১) 

* সপ্তম - আয় তবে সহচরী (৮.১) 

* অষ্টম -  পিলু (৭.৮)  

*  নবম - অপরাজিতা অপু (৭.৭)  

* দশম - যমুনা ঢাকি (৭.৩) 

* দশম -  সর্বজয়া (৭.৩) 

আরও পড়ুন: রংমশালের মতো রঙিন হয়ে উঠছে মেঘ -বৃষ্টির জীবন! পর্দায় ফুটে উঠল যিশু- শোলাঙ্কির দারুণ রসায়ন

এই সপ্তাহে তুলনামূলক খারাপ স্কোর - 'সর্বজয়া', 'যমুনা ঢাকি', ' অপরাজিতা অপু ',  'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব', 'খেলাঘর', 'কড়ি খেলা', 'গাঁটছড়া', 'আয় তবে সহচরী','বরণ','এই পথ যদি না শেষ হয়','খড়কুটো', 'মহাপীঠ তারাপীঠ'-র । এদিকে ভাল ফল 'আলতা ফড়িং', 'পিলু', 'ধুলোকণা', 'মন ফাগুন'-র।

আরও পড়ুন: ইরফানকে নিয়ে হিন্দিতে 'হেমলক সোসাইটি'-র রিমেক বানানোর পরিকল্পনা ছিল সৃজিতের!

 গত ১০ জানুয়ারি থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক 'আলতা ফড়িং' ও 'পিলু'। দুটি মেগাই শুরুর পর থেকে দারুণ পারফরম্যান্স করছে। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকী বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 


 

Advertisement