scorecardresearch
 

Dev-Prosenjit-Ishaa: মহালয়ার দিন বড় ঘোষণা! আরও কাছাকাছি দেব, প্রসেনজিৎ, ইশা!

Dev-Prosenjit Chatterjee-Ishaa Saha: পরিস্থিতি একেবারে স্বাভাবিক না হলেও ধীরে ধীরে হলমুখী হচ্ছেন দর্শকেরা। বিপদ এখনও কাটেনি। তবু প্রশ্নের মুখে ইন্ডাস্ট্রি। তাই ঝুঁকি নিয়েই ফ্লোরে ফিরেছেন টলিপাড়ার শিল্পী ও কলাকুশলীরা। মহালয়ার বিশেষ তিথিতে দর্শকদের জন্য রয়েছে এক উপহার।

Advertisement
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ইশা সাহা ও দেব প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ইশা সাহা ও দেব
হাইলাইটস
  • মহালয়ার বিশেষ তিথিতে দর্শকদের জন্য রয়েছে এক উপহার।
  • পরবর্তী ছবির ঘোষণা করলেন দেব।
  • এবার একসঙ্গে দেব, প্রসেনজিৎ, ইশা!

Dev-Prosenjit Chatterjee-Ishaa Saha: করোনা অতিমারীর জন্য বিনোদন জগতে বিপুল প্রভাব পড়েছে। বর্তমানে করোনার প্রকোপ কিছুটা কমেছে। পরিস্থিতি একেবারে স্বাভাবিক না হলেও ধীরে ধীরে হলমুখী হচ্ছেন দর্শকেরা। বিপদ এখনও কাটেনি। তবু প্রশ্নের মুখে ইন্ডাস্ট্রি। তাই ঝুঁকি নিয়েই ফ্লোরে ফিরেছেন টলিপাড়ার শিল্পী ও কলাকুশলীরা। মহালয়ার বিশেষ তিথিতে দর্শকদের জন্য রয়েছে এক উপহার। ঘোষণা হল দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের (Dev Entertainment Ventures) পরবর্তী ছবির। 

প্রযোজকের আসনে বসার পর থেকে একের পর এক চমক দিচ্ছেন দেব (Dev)। তাঁর প্রযোজনা সংস্থার পরবর্তী বড় ছবিতে অভিনয় করবেন তিনি নিজেই। সঙ্গে রয়েছে আরও বড় দুটি নাম। পথিকৃৎ বসুর (Pathikrit Basu) পরিচালনায় আসছে 'কাছের মানুষ' (Kacher Manush)। দেব ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)ইশা সাহা (Ishaa Saha)। বুধবার প্রকাশ্যে এল ছবির মোশন পোস্টার। 

আরও পড়ুন:  পুরোনো ছন্দে টলিপাড়া! পুজোয় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি, দেখুন তালিকা...

 

প্রকাশ্যে আসা পোস্টারে দেখা যাচ্ছে একটি রেললাইনে বসে আছেন দেব ও প্রসেনজিৎ। দূর থেকে ক্রমশ নিকটবর্তী রেলগাড়ি। প্রসেনজিতের সাদা পাকা চুল- দাড়ি ও দুই অভিনেতার ক্যাসুয়াল লুক সকলের নজর পড়ার মতো।   

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Advertisement

 

এর আগে দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে একসঙ্গে দেখা গেছে সৃজিত মুখোপাধ্যায়ের 'জুলফিকর' ছবিতে। ইশার সঙ্গে দেব অভিনয় করেছেন আসন্ন মুক্তিপ্রাপ্ত, ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ছবি 'গোলন্দাজ' -এ। ইন্ডাস্ট্রির দুই সুপারস্টার একই ছবিতে! বলাই বাহুল্য দর্শকদের প্রত্যাশা এক ধাক্কায় বেড়ে গেল অনেকটাই।

আরও পড়ুন:  দেবী কমলে কামিনী সেজে ট্রোলড মিঠাই! কী বললেন অভিনেত্রী?

অন্যদিকে বাংলা কমার্শিয়াল ছবিতে পরিচালক পথিকৃৎ বসুর নাম সকলের কাছেই যথেষ্ট পরিচিত। 'হরিপদ ব্যান্ডওয়ালা', 'টোটাল দাদাগিরি', 'ফিদা', 'কে তুমি নন্দিনী'- র মতো ছবিগুলি পরিচালনা করেছেন তিনি। সব ঠিক থাকলে, আগামী গ্রীষ্মে প্রেক্ষাগৃহে আসছে 'কাছের মানুষ'। 

     

Advertisement