scorecardresearch
 

Durnibar- Oindrila: 'শকুনের অভিশাপে গরু মরে না...', কটাক্ষ নিয়ে বিয়ের পর মুখ খুললেন দুর্নিবার- মোহর

Durnibar Saha- Oindrila Sen Mohor: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী- মোহরকে বিয়ে করেছেন দুর্নিবার। জুটির সম্পর্ক- বিয়ের খবর চাউর হতেই, নিন্দুকদের অনেকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তাঁদের। এবার প্রথম মুখ খুললেন নব দম্পতি। 

Advertisement
দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেনের রিসেপশনের ছবি দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেনের রিসেপশনের ছবি

নানা বিতর্ক- আলোচনার পর দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন দুর্নিবার সাহা (Durnibar Saha)। প্রেমিকা ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) সঙ্গে গত ৯ মার্চ সাত পাকে বাঁধা পড়েছেন গায়ক। কনে বিনোদনের জগতের সঙ্গে সরাসরি যুক্ত না হলেও ইন্ডাস্ট্রির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী- মোহরকে (Mohor) বিয়ে করেছেন দুর্নিবার। জুটির সম্পর্ক- বিয়ের খবর চাউর হতেই, নিন্দুকদের অনেকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তাঁদের। এবার প্রথম মুখ খুললেন নব দম্পতি। 

বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন দুর্নিবার। নব বিবাহিত স্ত্রীয়ের গালে চুমু এঁকে দিচ্ছেন শিল্পী। ক্যাপশনে লিখেছেন, "যখন আমরা সমস্ত আলোর দিকে আমাদের জীবন একত্রে কাটাব, তখন বিশ্বের কিছু নেতিবাচক মানুষ উঁকি মেরে তাঁদের বোকাবোকা মতামত জানায়...।"  

 

tollywood gossips

 

আরও পড়ুন: মা- মেয়ে নয়, এবার নয়া চরিত্রে অপরাজিতা- মধুমিতা! আসছে মৈনাকের 'চিনি ২'

অন্যদিকে ঐন্দ্রিলা রিসেপশনের কিছু ছবি পোস্ট করে লিখেছেন, "তোমার চোখের আদিম নিলাম দিলাম তোমায় রাইকমল, উড়ালসেতু ভুলিয়ে দিল, একলা থাকা রাতমহল...।" এই দুই পোস্টে একদিকে যেমন শুভেচ্ছা জানিয়েছেন শুভাকাঙ্ক্ষীরা, সেরকম কটাক্ষ করতে ছাড়েননি নিন্দুকরা। 

tollywood gossips

 

 

আরও পড়ুন:  অস্কারের মঞ্চে নজরকাড়া দীপিকা, আলোচনায় নায়িকার লুক থেকে ট্যাটু

 

বারবার ট্রোলড হওয়া প্রসঙ্গে সংবাদমাধ্যমকে দুর্নিবার জানালেন, "শকুনের অভিশাপে গরু মরে না। যারা আমাদের শুভাকাঙ্খী তাদের অনেক অনেক হৃদয়ের অন্তঃস্থল থেকে ভালোবাসা। তাদের পাশে থাকায় আমাদের মনের জোরও অনেকটাই বাড়ছে। কে কী বলছে বা না বলছে তাদের কাউকেই আমরা ব্যক্তিগতভাবে চিনি না। আর অচেনা লোকজনের কথায় খুব একটা পাত্তাও দিই না।" 

Advertisement

আরও পড়ুন: 'খড়কুটো'-র সঙ্গে 'বালিঝড়'-র দৃশ্যে মিল, TRP বাড়াতে 'সৌগুন' ঘুঁটি?

তিনি আরও বলেন,  "যে কয়েকজন মানুষ এটা ফেস করছেন তারা এটা খুব ভাল করেই জানেন। আমরা যারা সুস্থভাবে বাঁচতে চাই তারা সব সময় চেষ্টা করি ভাল দিকটা সঙ্গে নিয়ে জীবনটাকে এগিয়ে নিয়ে যেতে। তবে সবাই তো সেটা চাইবে না। এরকম মানুষের সংখ্যাটা আসলে খুব কম। যেটা খুবই দুর্ভাগ্যজনক।"

আরও পড়ুন: সিরিয়ালে ফিরছেন 'পিহু', এবার কোন চরিত্রে দেখা যাবে সৃজলাকে?

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি সময় প্রথম স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের খবর শোনা যায় দুর্নিবারের। সে সময় বিচ্ছেদের কারণ হিসাবে মনে করা হয়, তৃতীয় ব্যক্তির কথা।  দুর্নিবারের জীবনে নতুন প্রেমই নাকি, মীনাক্ষীর সঙ্গে তাঁর সম্পর্কে ফাটল ধরার কারণ। যদিও একথা সঠিক নয় বলে দাবি করেন নতুন জুটি। 


 

Advertisement