scorecardresearch
 

Mir: টোপর পরে বরের সাজে মীর! এই মরসুমেই আবার বিয়ে করছেন?

Mir: বিয়ের মরসুমে, মীর নিজের বিশেষ ছবি শেয়ার করা মাত্রই হৈচৈ পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকের দেওয়ালে স্ক্রল করতে করতে শনিবার এই ছবিতে চোখ আটকেছে বহু নেটিজেনদের। তাহলে কি বিয়ে করলেন মীর? 

Advertisement
মীর আফসার আলি মীর আফসার আলি
হাইলাইটস
  • মীরের একটি ছবি নিয়ে হৈচৈ পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
  • বিয়ের মরসুমে একেবারে বর বেশে হাজির তিনি।
  • ছবিতে তারকা থেকে অনুরাগী সকলকেই কমেন্ট করছেন।

লাল গলাবন্ধ ডিজাইনার পঞ্জাবি, কনট্রাস্ট করে ঘিয়ে রঙা ধুতি, গলায় রজনীগন্ধার মালা, মাথায় টোপর পরে হাত জোড় করে দাঁড়িয়ে আছেন মীর (Mir)। বিয়ের মরসুমে (Wedding Season), তিনি নিজের বিশেষ ছবি শেয়ার করা মাত্রই হৈচৈ পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকের দেওয়ালে স্ক্রল করতে করতে শনিবার এই ছবিতে চোখ আটকেছে বহু নেটিজেনদের। তাহলে কি বিয়ে করলেন মীর? 

না! একেবারেই না! আসলে নিছক মজা করেই পুরনো শ্যুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন বাচিক শিল্পী, সঞ্চালক, গায়ক তথা অভিনেতা মীর আফসার আলি (Mir Afsar Ali)। তাঁর সেন্স অফ হিউমার নিয়ে প্রশ্ন করবেন, এমন সাহস বোধ হয় কোনও বাঙালিরই এই মুহূর্তে নেই। ছবিটি সোশ্যাল পেজে শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, "যাকে দেখছি সেই বিয়ে করছে!!! এই ছবিটা সেই সমস্ত সিঙ্গলদের জন্য যাদের এবারেও হল না!"  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

 

মীর, যে প্রায়ই বিচিন্ন রকম মজা করতে থাকেন, তা আর কারও অজানা না। এই ছবি দেওয়ার সঙ্গে সঙ্গে সেখানে লাইক, কমেন্টের ঝড় বয়ে গেছে। তারকা থেকে অনুরাগী সকলকেই মজা করছেন তাঁর সঙ্গে। এক নেটিজেন লিখেছেন, "আপনি তো মশাই ভালোই মজা নিচ্ছেন সিঙ্গেলদের নিয়ে!! একটা কথা মাথায় রাখবেন সিঙ্গেল থাকাটাও কিন্ত একটা ট্যালেন্ট। জনস্বার্থে প্রচারিত সিঙ্গেলদের নিয়ে মীর বাবু মজা করবেন না।" 

Advertisement

আরও পড়ুন: ভিকির গালে হলুদ মাখিয়ে দিচ্ছেন ক্যাটরিনা! 'ViKat'-র প্রেমমাখা মুহূর্তের PHOTOS

তো কেউ লিখেছেন, "দাদা আরও কষ্টের ব্যাপার হল যে আমি একটাও নেমন্তন্ন পেলাম না!" অন্য একজন আবার লিখেছেন, "দাদা... এইভাবে কাটা ঘায়ে নুনের ছিটে দিলেন"। বলাই বাহুল্য নেটাগরিকরা বেশ মজা নিচ্ছেন তাঁর এই সোশ্যাল পোস্টের। 

 

আরও পড়ুন: একে অপরের প্রেমে পড়েছেন ইন্দ্রাশিস-অনিন্দ্য! সিদ্ধান্ত নিলেন বিয়ের...

 

প্রসঙ্গত, এই প্রথমবার কোনও গানের রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্ব পালন করছেন মীর আফসার আলী। 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Maha Juddho)-র সেমি ফাইনাল রাউন্ড সম্প্রচার হবে এই সপ্তাহে। এই রিয়্যালিটি শোয়ে নতুন কোনও প্রতিযোগী না, বরং দর্শকদের প্রিয় ও পরিচিত সঙ্গীত শিল্পীরা রয়েছেন সেরা হওয়ার লড়াইয়ে। অভিনব এই শো এসেছে পরিচালক -প্রযোজক তথা বিধায়ক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রযোজনায়। এর আগে হাসির রিয়্যালিটি শো 'মিরাক্কেল' -এ রাজ -মীর জুটি যথেষ্ট সফল। 

 

Advertisement