scorecardresearch
 

Nusrat-Yash's Mastermoshai Apni Kichu Dekhenni: 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'! শিলাদিত্যর পলিটিক্যাল ড্রামায় যশ- নুসরত

Nusrat-Yash's Mastermoshai Apni Kichu Dekhenni: শিলাদিত্য মৌলিকের পরিচালনায় আসছে পলিটিক্যাল ড্রামা 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'। মুখ্য তিন চরিত্রের মধ্যে দুটিটে অভিনয় করছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত।

কাশ্মীরে যশ দাশগুপ্ত, নুসরত জাহান ও  শিলাদিত্য মৌলিক কাশ্মীরে যশ দাশগুপ্ত, নুসরত জাহান ও শিলাদিত্য মৌলিক
হাইলাইটস
  • আসছে শিলাদিত্য মৌলিকের পরিচালনায় পলিটিক্যাল ড্রামা।
  • ছবির নাম 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'।
  • মুখ্য চরিত্রে অভিনয় করবেন যশ -নুসরত।

কাশ্মীর থেকে ফিরেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে পরবর্তী ছবির ঘোষণা করেছিলেন অভিনেত্রী -প্রযোজক এনা সাহা (Ena Saha)। তিনি জানান, তার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্টের (Jarek Entertainment) ব্যানারে দীর্ঘ বিরতির পর রুপোলী পর্দায় জুটিতে দেখা যাবে 'যশরত' (Yashrat)-কে। তবে সেই ছবির পরিচালনা কে করবেন, তা তিনি নিশ্চিত করেননি সেই সময়। এবার প্রকাশ্যে, আসল তথ্য। 

শিলাদিত্য মৌলিকের (Shieladitya Moulik) পরিচালনায় আসছে পলিটিক্যাল ড্রামা (Political Drama) 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' (Mastermoshai Apni Kichu Dekhenni)। মুখ্য তিন চরিত্রের মধ্যে দুটিটে অভিনয় করছেন নুসরত জাহান (Nusrat Jahan)যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। অন্য আরেকটি পুরুষ চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনও পর্যন্ত সিদ্ধান্ত হয়নি। আগামী বৃহস্পতিবার, হবে ছবির শুভ মুহরৎ এবং সব ঠিক থাকলে পরের মাস, অর্থাৎ ডিসেম্বর থেকেই শুরু হবে ছবির শ্যুটিং। 

Nusrat Jahan Yash dasgupta starrer Shieladitya Moulik upcoming political drama Mastermoshai Apni Kichu Dekhenni

আজতক বাংলাকে শিলাদিত্য মৌলিক জানালেন, "এই ছবিটা, কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক তপন সিনহাকে (Tapan Sinha) আমাদের শ্রদ্ধার্ঘ্য। ওঁর 'আতঙ্ক' ছবির সংলাপ 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' থেকেই এই ছবির নামকরণ করা হয়। ওই ছবিটা সম্পূর্ণ ছাত্র রাজনীতির উপর ছিল। তবে আমার ছবির প্রেক্ষাপট ছাত্র রাজনীতি হলেও, আসলে এটা তিন বন্ধুর সম্পর্কের গল্প।" 

আরও পড়ুন: "আমার ছবিতে ঋতুদা-র সিনেমার প্রেক্ষাপট ব্যবহার করেছি..." মনখোলা আড্ডায় মৈনাক

পরিচালক আরও যোগ করলেন, "কাশ্মীরে আমরা একটা ছোট্ট অংশ শ্যুট করেছি ছবির। বাকিটা ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে। এটা পলিটিক্যাল ড্রামা তবে, একেবারেই কাল্পনিক। প্রায় কুড়ি বছরের আগের প্রেক্ষাপট দেখানো হবে। রিয়েল লাইফের রাজনীতিবিদদের সঙ্গে ছবির চরিত্রের কোনও মিল নেই। নুসরত- যশ ছাড়া, আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রের কাস্টিং এখনও ফাইনাল হয়নি। তাই মাস্টারমশাই এবং তৃতীয় বন্ধুটির চরিত্র কে করবে তা এখনই জানাতে পারছি না।" 

 

Nusrat Jahan Yash dasgupta starrer Shieladitya Moulik upcoming political drama Mastermoshai Apni Kichu Dekhenni

'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'-র গল্প লিখেছেন মোমো। শিলাদিত্য ও মোমোর এটা দ্বিতীয় কাজ। এর আগে 'চিনে বাদাম' -এ একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। এই ছবির সঙ্গীত পরিচালনা করবেন অম্লান। কাশ্মীরে ইতিমধ্যে হয়েছে ছবির একটি গানের শ্যুটিং। এছাড়া কলকাতার বিভিন্ন স্থান ও পুরুলিয়াকে লোকেশন হিসাবে বেছে নেওয়া হয়েছে। বুধবার লাল মাটির দেশ থেকেই রেকি করে ফিরছেন পরিচালক। 

আরও পড়ুন: 'বেলা শুরু' থেকে 'লক্ষ্মী ছেলে'! শেষমেশ ঘোষণা হল পাইপলাইনে থাকা ৪ ছবি মুক্তির তারিখ

 

Nusrat Jahan Yash dasgupta starrer Shieladitya Moulik upcoming political drama Mastermoshai Apni Kichu Dekhenni

 

আরও পড়ুন: 'রাসমণি' -র সেটেই আইবুড়ো ভাতের আয়োজন জগদম্বা- রোশনির! দেখুন PHOTOS

জারেক এন্টারটেইনমেন্টের আরও একটি ছবি 'চিনে বাদাম' (Cheene Badaam) -র পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। এই ছবিতে জুটি বেঁধেছেন যশ ও এনা। কাশ্মীর থেকে 'চিনে বাদাম' ছবিরও একটি গানের দৃশ্যের শ্যুট করে ফিরেছেন তাঁরা কিছুদিন আগেই। নতুন ছবিতে মুখ্য চরিত্রে এনাকে দেখা যাবে না, বলেই জানালেন পরিচালক।

প্রসঙ্গত, এর আগে 'ওয়ান', 'এসওএস কলকাতা' -র মতো ছবিতে একসঙ্গে জুটিতে দেখা গিয়েছিল যশ ও নুসরতকে। মাঝে দু'জনের জীবনে বয়ে গেছে ঝড়। তাই ফের একসঙ্গে দু'জনকে পর্দায় দেখার জন্য অপেক্ষায় অনুগামীরা।