scorecardresearch
 

Pavel: পরিচালনার পাশাপাশি এবার অভিনয়ে পাভেল! ছবির স্বার্থে ঝরিয়েছেন ২৭ কেজি ওজন

Pavel: বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, এবার শুধু ক্যামেরার পিছনে নয়, সামনেও দেখা যাবে তাঁকে। সেই জল্পনায় এবার নিজেই শিলমোহর দিয়ে পাভেল জানালেন, পরিচালনা ও গল্প -চিত্রনাট্য লেখার পাশাপাশি এবার অভিনয়ও করবেন তিনি। 

চলচ্চিত্র পরিচালক পাভেল চলচ্চিত্র পরিচালক পাভেল
হাইলাইটস
  • বড়দিনের আগেই সকলকে বিশেষ উপহার দিলেন পাভেল।
  • অভিনয়ে পা রাখছেন চলচ্চিত্র পরিচালক।
  • ইতিমধ্যে ঝরিয়ে ফেলেছেন ২৭ কেজি ওজন।

দর্শকদের একাধিক ভাল ছবি উপহার দিয়ে ইতিমধ্যে সকলের মন জয় করেছেন চলচ্চিত্র পরিচালক পাভেল (Pavel)। বড়দিনের আগেই সকলের জন্য বিশেষ উপহার দিতে চলেছেন তিনি। বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, এবার শুধু ক্যামেরার পিছনে নয়, সামনেও দেখা যাবে তাঁকে। সেই জল্পনায় এবার নিজেই শিলমোহর দিয়ে পাভেল জানালেন, পরিচালনা ও গল্প -চিত্রনাট্য লেখার পাশাপাশি এবার অভিনয়ও করবেন তিনি। 

পাভেল পরিচালিত দুটি ছবি 'মন খারাপ' (Mon Kharap) ও 'কলকাতায় চলন্তিকা' (Kolkatay Chalontika)-র কাজ চলছে এই মুহূর্তে। আর দুটি ছবিতেই পরিচালনার পাশাপাশি অভিনয়ও করছেন তিনি। প্রথম ছবিতে একজন মনোরোগী এবং দ্বিতীয়টিতে তিনি একজন কবি। এমনকী 'মন খারাপ' -র জন্য প্রায় ২৭ কেজি ওজন কমিয়েছেন তিনি। 

Pavel Bhattacharjee reputed filmmaker acting debut- পাভেল

পাভেল জানালেন, "কলকাতা চলন্তিকা-তে আমার পর্দায় উপস্থিতি সংক্ষিপ্ত সময়ের জন্য, তবে চরিত্রটি সত্যিই গুরুত্বপূর্ণ। 'মন খারাপ'-এ আমার চরিত্রটি সম্পূর্ণ আলাদা। আমি অপা দি, বিদীপ্তা দি, অঙ্কুশের মতো দুর্দান্ত অভিনেতাদের সঙ্গে কাজ করতে পেরে সম্মানিত। অন্যদিকে দিতি (দিতিপ্রিয়া), ঋদ্ধি, কিরণ, প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করা খুব মজার। দুটি ছবিতে সুপার স্টারকাস্ট অর্থাৎ অনেকজন তারকা রয়েছেন।"

আরও পড়ুন: TRP: এবারও সেরা 'মিঠাই'! কেমন স্কোর অপু, যমুনাদের?

 

Pavel Bhattacharjee reputed filmmaker acting debut- পাভেল

পরিচালক- অভিনেতা আরও যোগ করলেন, "আমি কৌশিক দা (গাঙ্গুলী), শিবু দা (শিবোপ্রসাদ মুখোপাধ্যায়) কে দেখছি কীভাবে তাঁরা দু'জন এত ভালো ভাবে ভারসাম্য রক্ষা করেন...অভিনয় এবং পরিচালনা। যদিও  আমি এমন একজন পরিচালক, যে কখনও অভিনয় করে, কখনও গান লেখে। আবার কোরিওগ্রাফি বা ফাইট সিকোয়েন্স করতে দেখা যেতে পারে। আমি সিনেমার প্রতিটি অংশ নিয়ে বাঁচতে চাই.. সিনেমা হল জাদু।" 

আরও পড়ুন: "সম্পর্ক শেষ...ভালোবাসা রয়ে গেছে"! রোহমানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সুস্মিতা

Pavel Bhattacharjee reputed filmmaker acting debut- পাভেল

পাভেলের কথায়, "প্রথম ছবি 'বাবার নাম গান্ধীজি' থেকে 'রসগোল্লা' এবং 'অসুর'-র মাধ্যমে আমি আমার দর্শকদের ভালোবাসা পেয়েছি। এবারও আশা করি সকলের ভালোবাসা পাব। আমি বিশ্বাস করি তাঁরা আমাকে খালি হাতে ফেরাবেন না।" 

আরও পড়ুন: দেবের 'টনিক'-র প্রচারে নামলেন শুভশ্রী! পুরনো বরফ গলছে?

প্রসঙ্গত, ২০১৫ সালে 'বাবার নাম গান্ধীজি' দিয়ে পরিচালনায় পা রাখেন পাভেল। এরপর মাঝে আরও ছবি করলেও ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'রসগোল্লা', জনপ্রিয়তার শিখরে পৌঁছায়। এই মুহূর্তে তাঁর তিনটি ছবির কাজ চলছে- 'মন খারাপ', 'কলকাতায় চলন্তিকা' ও 'ডাক্তার কাকু'। 


 

 
; ; ;