scorecardresearch
 

Prosenjit-Swastika Covid Positive: টলিপাড়ায় ফের করোনার হানা! এবার আক্রান্ত প্রসেনজিৎ- স্বস্তিকা

Prosenjit-Swastika Covid Positive: ফের করোনার থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে, সঙ্গে রয়েছে ওমিক্রন আতঙ্ক। একের পর এক টলিপাড়ার তারকারা আক্রান্ত হচ্ছেন কোভিডে।

Advertisement
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • ফের করোনা যেন দাপিয়ে বেড়াচ্ছে।
  • আক্রান্ত হচ্ছেন টলি থেকে টেলি পাড়ার তারকারা।
  • এবার আক্রান্ত প্রসেনজিৎ ও স্বস্তিকা।

নতুন বছরের শুরুটা বোধ হয় ভাল হল না। ফের করোনার থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে, সঙ্গে রয়েছে ওমিক্রন আতঙ্ক। ফের একের পর এক টলিপাড়ার তারকারা আক্রান্ত হচ্ছেন কোভিডে। এবার আক্রান্ত টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় Prosenjit Chatterjee) ও স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। 

বুধবার প্রসেনজিৎ নিজের সোশ্যাল পেজে একটি পোস্টে করে করোনায় আক্রান্ত হওয়ার কথা সকলকে জানান। তিনি লেখেন, "দুর্ভাগ্যবশত আমি কোভিড-১৯ পজিটিভ। আমার চিকিৎসকের সঙ্গে পরামর্শ করার পর আমি হোম আইসোলেশনে রয়েছি। আশা করি খুব দ্রুত সুস্থ হয়ে যাব।" 

 

আজতক বাংলার তরফে এদিন তাঁর টিমকে যোগাযোগ করা হলে জানা যায়, হালকা জ্বর ও করোনা কিছু উপসর্গ থাকায় সতর্কতার জন্যই কোভিড পরীক্ষা করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এরপরই তাঁর রিপোর্ট পজিটিভ আসে। তবে চিন্তার কিছু নেই। এখনও পর্যন্ত পরিবার বা টিমের কারও কোনও উপসর্গ নেই। 

আরও পড়ুন: করোনার গ্রাফ প্রতিদিন ঊর্ধ্বমুখী! কতটা সাবধানতা মেনে চলছেন টেলি অভিনেতারা?

এদিকে এদিনই করোনায় আক্রান্ত হওয়ার কথা জানান দেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। বুধবার একটি মজার পোস্টে সকলের সঙ্গে এই কথা শেয়ার করেছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, "এবারও যাদের হচ্ছে না, তারা নাকি যমের অরুচি। যাক আমি আর অরুচির তালিকায় নেই..." 

 

আরও পড়ুন: ডিস্ট্রিবিউটর, হল মালিকদের হাত জোড় করে বলছি, বাংলা ছবিকে শো দিন... : দেব

Advertisement

নতুন বছরের প্রথম দিনই করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও সঙ্গীতশিল্পী জিৎ গাঙ্গুলীর। এরপর শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী, দেব, রুক্মিণী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, মিমি চক্রবর্তী, পার্নো মিত্র, রূপম ইসলাম সহ একাধিক তারকা করোনার কবলে পড়েছেন। 

 

Advertisement