scorecardresearch
 

সৃজিতের নতুন ওয়েব সিরিজ! এই প্রথম 'অটোগ্রাফ' পরিচালকের সঙ্গে জুটি রাহুলের

পরিচালক সৃজিত মুখার্জির (Srijit Mukherjee) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা রাহুল বোস (Rahul Bose)। 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' (Rabindranath Ekhane Kokhono Khete Asenni) সিরিজে এই প্রথম একসঙ্গে কাজ করবেন তাঁরা। OTT প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই সিরিজটি। বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের (Mohammad Nazim Uddin) লেখা থ্রিলারধর্মী উপন্যাসকে ভিত্তি করেই এই গল্প।

সৃজিত মুখার্জি ও রাহুল বোস সৃজিত মুখার্জি ও রাহুল বোস
হাইলাইটস
  • প্রথমবার একসঙ্গে কাজ করবেন সৃজিত মুখার্জি ও রাহুল বোস।
  • 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' সিরিজে এই প্রথম একসঙ্গে কাজ করবেন তাঁরা।
  • OTT প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই সিরিজটি।

এবার পরিচালক সৃজিত মুখার্জির (Srijit Mukherjee) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা রাহুল বোস (Rahul Bose)। 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' (Rabindranath Ekhane Kokhono Khete Asenni) সিরিজে এই প্রথম একসঙ্গে কাজ করবেন তাঁরা। হইচই-র OTT প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই সিরিজটি। বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের (Mohammad Nazim Uddin) লেখা থ্রিলারধর্মী উপন্যাসকে ভিত্তি করেই এই গল্প।

এই সিরিজে অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য Anirban Bhattacharya)। প্রাথমিকভাবে বাংলাদেশের বেশ কয়েকজন শিল্পীকে নিয়ে কাজ করার কথা ছিল তাঁর। কিন্তু পরে অতিমারী পরিস্থিতির জন্যে শ্যুটিং করা সম্ভব হয়নি। তাই এপার বাংলার শিল্পীদের নিয়েই কাজ শুরু করেছেন সৃজিত। এরই মধ্যে বদল হয়েছে তাঁর ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন' মুক্তির তারিখ।আগামী বড়দিনে মুক্তি পাবে না এই ছবি। তবে 'আড্ডা টাইমস' ডিজিটাল প্ল্যাটফর্মে আসছে তাঁর পরিচালিত 'ফেলুদা ফেরত' (Feluda Ferot)।

আরও পড়ুন: নতুন মাইল ফলক ছুঁতে চলেছে রঙ্গবতী! সাফল্যে উচ্ছ্বসিত টিম

পত্নী রাফিয়াত রশিদ মিথিলার (Rafiath Rashid Mithila) সঙ্গে আলাপ হওয়ার পর থেকে ওপার বাংলার প্রতি সৃজিতের এক অন্য টান। মাঝে মধ্যেই যান শ্বশুরবাড়িতে। সেই জন্যই কি বাংলাদেশের লেখকের উপন্যাসকে নির্ভর করে তৈরি হবে ছবি? যদি তাই হয়, দুই বাংলার দর্শকরা অপেক্ষায় থাকবেন এ রকম আরও ইন্দো-বাংলা কাজের।

অন্যদিকে সৃজিতের ছবি মানেই ইন্ডাস্ট্রির একগুচ্ছ  প্রথম সারির মুখ‌। তবে শোনা যাচ্ছে আগামী ছবিতে কোনও নামি তারকা নেই। রোমান্টিক- কমেডি ঘরানার এই ছবি উত্তমকুমারকে ঘিরেই তৈরি হবে। যদিও এটি মহানায়কের বায়োপিক নয়। ছবিটিতে থাকবেন গৌরব চট্টোপাধ্যায়, লাবনী সরকার, শুভাশিস মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা। ইতিমধ্যে উত্তম কুমারের বেশ কয়েকটি ছবির দৃশ্যের স্বত্ব কিনেছেন সৃজিত। আগামী ফেব্রুয়ারি থেকে শুরু হতে পারে এই ছবির শ্যুটিং। যদিও এ বিষয়ে মুখ খুলতে নারাজ পরিচালক।