scorecardresearch
 

Ritabhari Chakraborty on Nusrat Jahan's Show: "একটা ছেলের বহু বান্ধবী থাকলে, সে 'স্টাড', কোনও মেয়ের একাধিক পার্টনারে সে 'বেশ্যা': ঋতাভরী

Ritabhari Chakraborty on Nusrat Jahan's Show: 'ইশক উইথ নুসরত' -র প্রথম পর্বের অতিথি ঋতাভরী চক্রবর্তী। নুসরতের এই শো-এর ট্যাগলাইন 'ভালোবাসায় বোল্ড'। তাই একথা বলতে আর বাকি রাখে না, উপস্থিত সকলেই শেয়ার করবেন, তাঁদের জীবনের টক-ঝল- মিষ্টি বিভিন্ন প্রেমের কথা। 

নুসরত জাহান ও ঋতাভরী চক্রবর্তী নুসরত জাহান ও ঋতাভরী চক্রবর্তী
হাইলাইটস
  • নুসরতের এই শো-এর ট্যাগলাইন 'ভালোবাসায় বোল্ড'।
  • ঋতাভরীও শেয়ার করবেন, তাঁর জীবনের টক-ঝল- মিষ্টি প্রেমের কথা।
  • কিছুদিন আগেই গুজব ছড়ায় এই বছরই বিয়ে করছেন ঋতাভরী।

Ritabhari Chakraborty on Nusrat Jahan's Show: অভিনেত্রী, সাংসদের ভূমিকা পালন করার পর, সম্প্রতি সঞ্চালিকার দায়িত্ব সামলাচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan)। 'ইশক উইথ নুসরত' (Ishq With Nusrat) রেডিও শো (Radio Show)-র জন্য ইতিমধ্যে সাড়া ফেলেছেন তিনি। এই শো -তে নায়িকার অতিথি হয়ে আসবেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেখানে যেমন রয়েছেন 'রঙিন' রাজনীতিবীদ মদন মিত্র, নুসরতের স্বামী-অভিনেতা যশ দাশগুপ্ত, তেমন থাকছেন টলি ডিভা তনুশ্রী চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তীরা (Ritabhari Chakraborty)। 

নুসরতের এই শো-এর ট্যাগলাইন 'ভালোবাসায় বোল্ড' (Bhalobasay Bold)। তাই একথা বলতে আর বাকি রাখে না, উপস্থিত সকলেই শেয়ার করবেন, তাঁদের জীবনের টক-ঝল- মিষ্টি বিভিন্ন প্রেমের কথা।  'ইশক উইথ নুসরত' -র প্রথম পর্বের অতিথি ঋতাভরী। আগামী ২৪ নভেম্বর দর্শকরা দেখতে পারবেন সেই বিশেষ পর্ব। তার আগে প্রকাশ্যে এসেছে এই পর্বের ট্রেলার, যেটি 'হোস্ট' ও 'গেস্ট' দু'জনেই শেয়ার করেছেন তাঁদের সোশ্যাল পেজ থেকে।

আরও পড়ুন: শুরুতেই ছক্কা অনির্বাণের! গেইলপুরের 'রাক্ষস' বাস্তব জীবনেও সবটা খেতে পারে? প্রশ্ন উস্কে দিল 'মন্দার'

ভালোবাসার কথা প্রসঙ্গে রেডিও শো -তে  এসে ঋতাভরী জানালেন, "একটা অনেকগুলো বান্ধবী থাকলে, সে 'স্টাড'। একটা মেয়ের একাধিক পার্টনার থাকলে সে 'বেশ্যা'! মাফ করবেন আমার ভাষার জন্য।" আরও একটি মজার প্রেমের অভিজ্ঞতা শেয়ার করেন নায়িকা। তাঁর এক ডেটের সঙ্গে একাকী থাকাকালীন তাঁর গা থেকে জুতোর গন্ধ পেয়েছিলেন তিনি। ঋতাভরী বলেন, "এরপর আমি প্রায় ৬ মাস কারও সঙ্গে ডেট করিনি।" 

আরও পড়ুন: "আমারও লিমিটেশন আছে... নিজের জঁনরের মধ্যেই প্রচুর এক্সপেরিমেন্ট করতে হয়": অপরাজিতা

ঋতাভরী, কথা প্রসঙ্গে শেয়ার করেছেন আরও একটি খারাপ লাগার অনুভূতি। তিনি বলেন, "এটা খুবই অস্বস্তিকর ছিল যে প্রায় প্রতিদিনই কেউ আমার নিতম্বের দিকে তাকিয়ে আছে...আমি জানতাম ঘর থেকে বেড়ানো মাত্রই ওই ৪ জন নার্স আমার নিতম্ব নিয়ে কথা বলবে...।" আসলে ট্রেলার দেখা মিলেছে গোটা পর্বের কিছু মুহূর্তের ঝলক। মূল ঘটনাটি সামনে আসবে সম্পূর্ণ পর্ব দেখার পর। 

র‍্যাপিড ফায়ার রাউন্ডে নুসরত, ঋতাভরীকে জিজ্ঞেস করেন, "সবচেয়ে উদ্ভট কোন স্থানে তুমি ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়েছ?" নায়িকার হেসে পাল্টা উত্তর, "অন্যের বাড়ির রান্নাঘরে... তবে জিনিসপত্র ঠিকঠাক ছিল না এরপর সেখানে।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishq (@ishq.fm)

 

আরও পড়ুন:  ঋষি -পিহুর রোম্যান্টিক নাচ থেকে লালনের র‍্যাপ! জমজমাট 'সুপার সিঙ্গার'-র মঞ্চ

প্রসঙ্গত, কিছুদিন আগেই গুজব ছড়ায় এই বছরের শেষেই বিয়ে করতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী। তবে সেই আলোচনায় ইতি টেনে তিনি নিজেই পোস্ট করেন, "এত শীঘ্রই বিয়ে করছি না।" সেই সময়ই সামনে আসে তাঁর মনের মানুষের কথা।নিজেই স্বীকার করেন, চিকিৎসক বন্ধুর সঙ্গেই সম্পর্কে রয়েছেন তিনি। এই বছরই দুটি অপারেশনের পর শারীরিক ও মানসিক ভাবে অনেকটাই দুর্বল হয়ে পড়েছিলেন ঋতাভরী। ওজন বৃদ্ধি হওয়ায় তাঁকে শিকার হতে হয় ট্রোলিংয়েরও। তবে ধীরে ধীরে নিজেই সেই কঠিন পরিস্থিতি কাটিয়ে 'ব্যাক অন অ্যাকশন' হচ্ছেন টেলিভিশনের 'ললিতা'।