scorecardresearch
 

Srabanti,Abhimanyu,Sandy: স্যান্ডিকে 'নির্বোধ গুন্ডা' বলে ফের আক্রমণ অভিমন্যুর! ছেলেকে সমর্থন মা শ্রাবন্তীর

 স্যান্ডি সাহার (Sandy Saha) অভিযোগের ভিত্তিতে এবার মুখ খুললেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee)। ছেলেকে সমর্থন করলেন নায়িকাও।

Advertisement
স্যান্ডি সাহা, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও অভিমন্যু চট্টোপাধ্যায় স্যান্ডি সাহা, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও অভিমন্যু চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলেকে নিয়ে বিস্ফোরক অভিযোগ স্যান্ডি সাহার।
  • এবার সেই ঘটনার জেরে মুখ খুললেন অভিমন্যু।
  • ছেলেকে সমর্থন করে, তাঁকে নিয়ে গর্ব বোধ করার বার্তা নায়িকার।

জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার স্যান্ডি সাহার (Sandy Saha) অভিযোগের ভিত্তিতে এবার মুখ খুললেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee)। ছেলেকে সমর্থন করলেন নায়িকাও। শুক্রবার,অভিমন্যুর বিরুদ্ধে কটূক্তি ও অশ্রাব্য গালিগালাজের অভিযোগ তোলেন স্যান্ডি। এমনকী তিনি দাবী করেন, তাঁর যৌন পরিচয় নিয়েও অশালীন মন্তব্য করেন নায়িকার ছেলে।

অভিমন্যু চট্টোপাধ্যায় নিজের ইন্সটা স্টোরিতে কিছু পোস্ট শেয়ার করেন। যেটি শেয়ার করেছেন শ্রাবন্তীও। সঙ্গে জানিয়েছেন ছেলের জন্য তিনি গর্বিত। পোস্টে লেখা ছিল, "সম্প্রতি এক নির্বোধ গুন্ডার ছড়ানো গুজবের ওপর ভিত্তি করে যদি আপনারা ভাবেন আমি হোমোফোবিক, তাহলে আমি সকলকে আবার জানাতে চাই, আমি একদমই হোমোফোবিক নয় এবং লেজিবিটি কমিউনিটি-কে সমর্থন করি।" 

srabanti chatterjee feels proud for son Abhimanyu chatterjee on sandy saha issue

পোস্টে তি আরও লেখেন, "দৃষ্টি আকর্ষণ করতে চাইছে এরকম ব্যক্তির কোনও কথা শুনবেন না!" অভিমন্যু সংবাদমাধ্যমের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে আরও একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, "কতজন মনে করেন যে, সংবাদমাধ্যম সত্যি ঘটনার ওপর ভিত্তি করে খবর করে না, শুধু মানুষের বিনোদনের জন্যেই খবর করেন?" ছেলের সমস্ত পোস্ট শেয়ার করে শ্রাবন্তী তাঁকে মেনশন করে লিখেছেন, "তোমার জন্য আমি গর্বিত।" 

srabanti chatterjee feels proud for son Abhimanyu chatterjee on sandy saha issue

আরও পড়ুন: "শ্রাবন্তীর জন্য অপেক্ষা করবো!" শেষমেশ মুখ খুললেন রোশন 

অত্যন্ত মর্মাহত স্যান্ডি আজতক বাংলার কাছে শেয়ার করেছিলেন আসল ঘটনা। তাঁর কথা অনুযায়ী, বৃহস্পতিবার রাতে স্যান্ডি ও তাঁর এক বন্ধু ভিডিয়ো কলে কথা বলছিলেন। তাঁর বন্ধু সেই সময় গাড়ি চালাচ্ছিলেন। গাড়ির পিছনের সিটে বসেছিলেন অভিমন্যু। কথোপকথন চলাকালীন বন্ধুটি অভিমন্যুকে বলেন স্যান্ডির সঙ্গে কথা বলার জন্য। আর ঠিক সেই সময়, কুরুচিকর মন্তব্য করেন নায়িকার ছেলে অভিমন্যু। এমনকি স্যান্ডি সাহার যৌন পরিচয় নিয়েও অশালীন মন্তব্য করেন তিনি।

Advertisement
sandy saha youtuber

আরও পড়ুন: আসছে 'দাদাগিরি'! সঞ্চালনায় সৌরভই থাকছেন তো? 
 

স্যান্ডি সাহা বলেন, "আমার আর অভিমন্যুর একজন কমন ফ্রেন্ড আছে। আমি তাঁকে ফোন করেছিলাম। সেই সময় ও অভিমন্যুকে বলে, কথা বলবি? হঠাৎই আমায় অশ্রাব্য ভাষায় গালিগালাজ ছাড়াও যৌন পরিচয় নিয়ে উল্টোপাল্টা কথা বলতে শুরু করে ও। আমার খুবই খারাপ লেগেছে। যদিও আমার বন্ধু পড়ে অভিমন্যুর হয়ে আমায় ক্ষমা চেয়েছে। কিন্তু আমি অসম্মানিত বোধ করেছি।" 

আরও পড়ুন: বডি শেমিংয়ের শিকার! রূপান্তর ঘটিয়ে জবাব দিলেন 'ঝিলিক'

স্যান্ডি যোগ করেন, "আমি বহুদিন আগে শ্রাবন্তী দি-র একটা রোস্ট ভিডিয়ো বানিয়েছিলাম, যেমন মজা করে থাকি। পরে অবশ্য দেখা হওয়ায় এটা নিয়ে আমি আলোচনা করে মিটিয়ে নিয়েছিলাম সব। মনে হয় ওটা নিয়েই অভিমন্যুর এখনও আমার প্রতি রাগ আছে। তাই এরকম ব্যবহার করলো আমার সঙ্গে। এই ঘটনার পড়েও শ্রাবন্তী দি-কে প্রথমে মেসেজ করি আমি। তারপর সিন করছে না দেখে ডিলিট করে দিয়েছি আবার।"

srabanti chatterjee feels proud for son Abhimanyu chatterjee on sandy saha issue

আরও পড়ুন: TRP: শীর্ষেই 'মিঠাই'! বাজিমাত নতুন মেগা 'সর্বজয়া'-র

 স্যান্ডি সাহা অভিমানের সুরে বলেন, "আমি শুনেছি শ্রাবন্তী দি খুব ভাল মানুষ। ওঁর সঙ্গে যারা কাজ করেন, তাঁদের অনেকেই এলজিবিটি কমিউনিটির। ওঁরা সকলেই সাপোর্ট পায় শ্রাবন্তী দি-র থেকে। কিন্তু তাঁর ছেলে এরকম কমেন্ট করবে, এটা একেবারেই মেনে নেওয়া যায় না।" 

আরও পড়ুন: "সকলে তোমায় নিয়ে যা ভেবেছিল, সেই ভাবনার মৃত্যু নিশ্চিত!" কার উদ্দেশ্যে বললেন নুসরত?

srabanti chatterjee feels proud for son Abhimanyu chatterjee

প্রসঙ্গত, বর্তমানে সমালোচনার শীর্ষে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে করেন তিনি। এর প্রায় ১৫ বছর পর প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের হয় নায়িকার। শ্রাবন্তী - রাজীবের ছেলে ঝিনুক অর্থাৎ অভিমন্যু, মায়ের সঙ্গেই থাকেন। যদিও মায়ের মতোই সম্প্রতি তাঁর গার্লফ্রেন্ডকে নিয়ে বেশ চর্চায় থাকেন তিনি। 


 

Advertisement