scorecardresearch
 

Sreelekha Mitra: মেঘলা দিনে একলা ঘরে কার জন্যে মন খারাপ শ্রীলেখার? দেখুন ভিডিয়ো

বড় থেকে ছোট পর্দা, এমনকি মিউজিক অ্যালবামেও সেই দৃষ্টান্ত আমরা বারবার পেয়েছি। তা সে রাজ কাপুরের 'পেয়ার হুয়া ইকরার হুয়া' কিংবা রবীনা টন্ডনের 'টিপ টিপ বরসা পানি' যাই হোক না গেল। এবার বাদ গেলেন না শ্রীলেখা মিত্রও (Sreelekha Mitra)।

Advertisement
অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক) অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • বৃষ্টিতে প্রেম আর গান এই কম্বিনেশনটা খুবই পরিচিত প্রায় সকলেরই।
  • এবার মেঘলা দিনের গান গাইলেন শ্রীলেখা মিত্র।
  • ছোট্ট একটি ভিডিয়ো ফ্যানেদের সঙ্গেও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

বর্ষা (Monsoon) এসে গেছে। অনেকের কাছেই বৃষ্টি মানে নস্টালজিয়া কিংবা রোম্যান্স, কারও আবার একরাশ মন খারাপ। বৃষ্টিতে প্রেম আর গান এই কম্বিনেশনটা খুবই পরিচিত প্রায় সকলেরই। বড় থেকে ছোট পর্দা, এমনকি মিউজিক অ্যালবামেও সেই দৃষ্টান্ত আমরা বারবার পেয়েছি। তা সে রাজ কাপুরের 'পেয়ার হুয়া ইকরার হুয়া' কিংবা রবীনা টন্ডনের 'টিপ টিপ বরসা পানি' যাই হোক না গেল। এবার বাদ গেলেন না শ্রীলেখা মিত্রও (Sreelekha Mitra)। মেঘলা দিনের গান গাইলেন অভিনেত্রী। 

"এই মেঘলা দিনে একলা ঘরে থাকে না তো মন, কাছে যাবো কবে পাবো ওগো তোমার নিমন্ত্রণ..." হেমন্ত মুখোপাধ্যায়ের এই জনপ্রিয় গান আজও যে কোনও বয়সের শ্রোতাদের মনের একেবারে কাছের। বর্ষামুখর সপ্তাহান্তে শ্রীলেখা মিত্রও গুনগুন করলেন সেই গান। শুধু তাই নয়, ছোট্ট একটি ভিডিয়ো ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

 

সকলের মন কীভাবে জয় করতে হয় তা শ্রীলেখা মিত্র ভালই জানেন। আর সেই জন্যেই হয়তো নিন্দুকদের থেকে তাঁর ভালোবাসার মানুষের সংখ্যাটা অনেক বেশি। সম্প্রতি সাময়িক বিরতির পর অভিনেত্রী এখন 'ব্যাক অন অ্যাকশন'! একের পর এক চমক দিচ্ছেন ফ্যানেদের। জোরদার শরীরচর্চার পাশাপাশি চলছে অভিনয় ও লেখালেখির কাজও। সেই সঙ্গে চালিয়ে যাচ্ছেন তাঁর প্রিয় কাজ - সমাজসেবা বা বলা ভাল মানুষ কিংবা সারমেয়দের পাশে দাঁড়ানো।  

Advertisement

আরও পড়ুন: নকল বিয়ে, ফুলশয্যা! একই গল্পে টেক্কা 'মিঠাই' ও 'খড়কুটো'-র? 

বর্তমানে ফিট থাকতে কতটা পরিশ্রম করছেন তিনি, সেই ভিডিয়ো বা ছবি প্রায়ই সামনে আসে। ফ্যানেদের জন্যও প্রায়শই দিচ্ছেন সচেতনতামুলক বার্তা। তবে আরও একটি বিষয় সম্প্রতি একেবারে হিট। 'আস্ক মি এনিথিং' মজার গেমে অনুরাগীদের একের পর এক প্রশ্নের উত্তর দিচ্ছেন তিনি। আসলে সম্প্রতি নিজের ইন্সটা পেজে একটি ঘোষণা করেছিলেন শ্রীলেখা। ভিডিয়োর মাধ্যমে তিনি জানিয়েছিলেন, প্রতিদিন ফ্যানেদের একটা করে প্রশ্নের উত্তর দেবেন। আর সেই মতোই শুরু হয়েছে প্রশ্নবাণ!  

আরও পড়ুন: 'অপরাজিত'-র 'পথের পদাবলী'! অনীক দত্তের পরিচালনায় এবার মুখ্য চরিত্রে আবির 

নির্ভীক ভাবে সৎ থাকার চাবিকাঠি থেকে শুরু করে পুরুষেরা কেন তাঁকে পছন্দ করেন, এই সব প্রশ্নের উত্তর ইতিমধ্যে দিয়েছেন শ্রীলেখা। এমনকী ডেটিং যাওয়ার তাঁর শর্ত মেনে গত বুধবার শ্রীলেখার সঙ্গে কফি ডেটে যাওয়ার সুযোগ পেয়েছিলেন রেড ভলেন্টিয়ার শশাঙ্ক ভাভসর। 

 

Advertisement