scorecardresearch
 

Parambrata-Subhashree-Bonny: টানটান রহস্য ভেদ করবেন ডাঃ বক্সি-পরমব্রত! রক্ষা পাবেন শুভশ্রী, বনি?

Parambrata-Subhashree-Bonny: মহালয়ার বিশেষ তিথিতে দর্শকরা পাচ্ছেন একের পর এক উপহার। প্রকাশ্যে সপ্তাশ্ব বসুর (Saptaswa Basu) পরবর্তী ছবি 'ডাঃ বক্সি' (Dr.Bakshi) -র টিজার পোস্টার। ছবির কাস্টিংয়ে রয়েছে চমক।

Advertisement
বনি সেনগুপ্ত, শুভশ্রী গাঙ্গুলী ও পরমব্রত চট্টোপাধ্যায় বনি সেনগুপ্ত, শুভশ্রী গাঙ্গুলী ও পরমব্রত চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • মহালয়ার বিশেষ তিথিতে দর্শকরা পাচ্ছেন একের পর এক উপহার।
  • প্রকাশ্যে সপ্তাশ্ব বসুর পরবর্তী ছবি 'ডাঃ বক্সি'-র টিজার পোস্টার।
  • ছবির কাস্টিংয়ে রয়েছে চমক।

Dr.Bakshi: করোনা অতিমারীর জন্য বিনোদন জগতে বিপুল প্রভাব পড়েছে। বর্তমানে করোনার প্রকোপ কিছুটা কমেছে। পরিস্থিতি একেবারে স্বাভাবিক না হলেও ধীরে ধীরে হলমুখী হচ্ছেন দর্শকেরা। বিপদ এখনও কাটেনি। তবু প্রশ্নের মুখে ইন্ডাস্ট্রি। তাই ঝুঁকি নিয়েই ফ্লোরে ফিরেছেন টলিপাড়ার শিল্পী ও কলাকুশলীরা। মহালয়ার বিশেষ তিথিতে দর্শকরা পাচ্ছেন একের পর এক উপহার। প্রকাশ্যে সপ্তাশ্ব বসুর (Saptaswa Basu) পরবর্তী ছবি 'ডাঃ বক্সি' (Dr.Bakshi) -র টিজার পোস্টার। এসএমভি স্টুডিয়োজ প্রোডাকশনসের ব্যানারে আসছে এই ছবি। 

চিকিৎসা কেলেঙ্কারির বিরুদ্ধে ডাঃ বক্সির রুখে দাঁড়ানোর প্রচেষ্টা বহু মানুষকে সাহায্য করে। তবে এই কাজটি করার জন্য তিনি যে পথটি অনুসরণ করেছিলেন তা নৈতিক ছিল না। কিন্তু প্রশ্ন তখন ওঠে, যখন জনসাধারণের সামনে, কোনও সরকারি কর্মচারীর পর্দা ফাঁস করা হয়। সপ্তাশ্বর আগের ছবি 'প্রতিদ্বন্দ্বি' (Pratidwandi )-তে ডাঃ বক্সি চরিত্রের সঙ্গে পরিচয় হয়েছে দর্শকদের। এরকম বহু ডাঃ বক্সি রয়েছেন, যারা নিজেদের মতো করে ন্যায়বিচার দেওয়ার চেষ্টা করেন সমাজে এবং চিকিৎসা ক্ষেত্রের বিভিন্ন অপরাধের বিরুদ্ধে প্রতিবাদ করেন।

 

Dr Bakshi Movie

'ডাঃ বক্সি' -তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), বনি সেনগুপ্ত (Bonny Sengupta), মাহি কর। এছাড়াও রয়েছেন সৌম্যজিৎ মজুমদার, রাহুল রায় সহ অন্যান্যরা। ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অর্ণব ভৌমিক ও শুভাশিস গুহ।  

আরও পড়ুন:  একসূত্রে গাঁথা কতগুলো জীবন! নভেম্বরে মুক্তি পাবে মৈনাকের 'একান্নবর্তী'

চরিত্রের সঙ্গে মিল থাকলেও 'ডাঃ বক্সি' একটি স্বতন্ত্র ছবি, কোনও ছবির সিক্যুয়েল না। মৃণালিনী (শুভশ্রী গাঙ্গুলী) একটি ঐতিহ্যবাহী হোটেলে নববর্ষের বিশেষ অনুষ্ঠানে যায়। সোশ্যাল মিডিয়া পোস্ট, ভ্লগ ইত্যাদির জন্য শ্যুটিংয়ে ব্যস্ত সে। ঠিক সেই সময় একটি হত্যা রহস্যের ফাঁদে পড়ে যান তিনি। 

Advertisement

আরও পড়ুন:  নতুন স্বপ্নের রং নিয়ে টেলিভিশনে কামব্যাক কাঞ্চন - কমলিকার!

আদিত্য (বনি সেনগুপ্ত) একজন অপরাধী, সবে মাত্র জেল থেকে ফিরেছে। উৎসবে সামিল হতে তিনিও গেলেন সেই ঐতিহ্যবাহী হোটেলে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে  সেই অপরাধের সঙ্গে যুক্ত হয়ে যায় তাঁর নামও। 

শ্রদ্ধা (মাহি কর), একজন পেশাদার শাস্ত্রীয় নৃত্যশিল্পী সেদিনের অনুষ্ঠানে পারফর্ম করতে হাজির হন একই স্থানে। কিন্তু ঘটনাচক্রে ঝামেলার সঙ্গে জড়িত হয় তাঁর নাম। 'প্রতিদ্বন্দ্বী' ছবির মাধ্যমে বড় পর্দায় পা রেখেছিলেন মাহি। 'যমুনা ঢাকি' ধারাবাহিকে তিনি যথেষ্ট পরিচিত মুখ। 

আরও পড়ুন:  মহালয়ার দিন বড় ঘোষণা! আরও কাছাকাছি দেব, প্রসেনজিৎ, ইশা!

ডাঃ বক্সি (পরমব্রত চট্টোপাধ্যায়) অত্যন্ত চার্মিং ও বুদ্ধিমান। তিনি চেষ্টা করবেন ধীরে ধীরে রহস্যের উন্মোচন করতে। এই গোলকধাঁধা থেকে বেরিয়ে আসার পথ খুঁজে পাবেন মৃণালিনী? আদিত্য ও শ্রদ্ধার কী হবে? উত্তর মিলবে এই মেডিকেল থ্রিলারধর্মী ছবি থেকে। 

আরও পড়ুন:  দেবী কমলে কামিনী সেজে ট্রোলড মিঠাই! কী বললেন অভিনেত্রী?

এর আগে 'নেটওয়ার্ক', 'প্রতিদ্বন্দ্বী' ছবিগুলি পরিচালনার মাধ্যমে যথেষ্ট পরিচিতি লাভ করেছেন সপ্তাশ্ব। তাঁর তৃতীয় ছবি 'জতুগৃহ'-র পোস্ট প্রোডাকশনের কাজ চলছে এখন। সব ঠিক থাকলে আগামী নভেম্বর থেকেই শ্যুটিং শুরু হবে এই ছবির। ২০২২ সালের নববর্ষে অর্থাৎ ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'ডাঃ বক্সি'।  
 

 

Advertisement