scorecardresearch
 

Parambrata-Koel: অপেক্ষার অবসান! পুজোয় মুক্তির পথে পরমব্রত -কোয়েলের থ্রিলার ছবি 'বনি'

Bony Movie: গত কয়েকবারের ট্রেন্ড অনুযায়ী ফেস্টিভ মুডে বাঙালিকে হলমুখী করতে ভিড়ে সামিল হন একাধিক নির্মাতা ও প্রযোজনা সংস্থাগুলি। ইতিমধ্যে ঘোষণা হয়েছে পাইপলাইনে থাকা একাধিক ছবির নাম। সেই তালিকায় যুক্ত হল সুরিন্দর ফিল্মসের (Surinder Films)  'বনি' (Bony)। 

পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক
হাইলাইটস
  • অবশেষে মুক্তির তারিখ সামনে এল 'বনি'-র।
  • থ্রিলারধর্মী এই ছবি আসছে সুরিন্দর ফিল্মসের ব্যানারে।
  • মুখ্য চরিত্রে পরমব্রত -কোয়েল।

পুনরায় খুলেছে সিনেমা হল, মাল্টিপ্লেক্স। পরিস্থিতি একেবারে স্বাভাবিক না হলেও ধীরে ধীরে হলমুখী হচ্ছেন দর্শকেরা। সামনেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো (Durga Puja 2021)। আরও একাধিক প্ল্যানের সঙ্গে পুজোয় ছবি রিলিজ (Durga Puja Movie Releases) একটা চল। গত কয়েকবারের ট্রেন্ড অনুযায়ী ফেস্টিভ মুডে বাঙালিকে হলমুখী করতে ভিড়ে সামিল হন একাধিক নির্মাতা ও প্রযোজনা সংস্থাগুলি। ইতিমধ্যে ঘোষণা হয়েছে পাইপলাইনে থাকা একাধিক ছবির নাম। সেই তালিকায় যুক্ত হল সুরিন্দর ফিল্মসের (Surinder Films) 'বনি' (Bony)। 

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প অবলম্বরে থ্রিলারধর্মী (Thriller) গল্প 'বনি' -র পরিচালনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় Parambrata Chattopadhyay)। ছবিতে মুখ্য চরিত্রে পরমব্রত ছাড়াও রয়েছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অঞ্জন দত্ত, কাঞ্চন মল্লিক, জাকারি কফিন। মূলত কল্পবিজ্ঞানকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই ছবি। 

Parambrata Chattopadhyay and Koel Mallick starrer thriller movie bony- বনি

আরও পড়ুন:  সিংহলি-তামিলের ম্যাশআপ গেয়ে সুপার ভাইরাল Nandy Sisters

সব্যসাচী ও প্রতিভার সদ্যজাত সন্তানের নাম বনি। সপরিবারে তাঁরা থাকেন মিলানে। জন্মের পর থেকেই বনির অদ্ভুত আচরণ নজরে আসে তাঁর বাবা-মায়ের। আমেরিকাতে জন্ম হয়েছে এরকম এক বাংলাদেশী বিজ্ঞানী, এই নবজাতক এবং দম্পতির সন্ধান করতে থাকে। এদিকে তিনি সন্ত্রাসবাদের সঙ্গে যুক্ত বলে সন্দেহ সরকারের। 

অন্যদিকে এক মধ্যবিত্ত বাঙালি যে ক্লার্কের চাকরী করে, সে গ্রে মার্কেট থেকে একটি অকার্যকর রোবট কেনে। হঠাৎই তাঁর কলকাতার বাড়িতে অদ্ভুত কার্যকলাপ শুরু হয়। এই তিনটি সুতো একসঙ্গে গেথে তৈরি হয় ছবি গল্প। এক দম্পতির বিভিন্ন সংকটের মোকাবেলা করে কীভাবে তাঁদের সন্তানকে রক্ষা করে, মূলত সেটিকে কেন্দ্র করেই তৈরি হয়েছে 'বনি'। 

 

আরও পড়ুন:  'দাদাগিরি'-র মঞ্চে টিম 'মিঠাই'! মহিলা ব্রিগেডের সঙ্গে নাচের তালে সৌরভ

'বনি' তে সব্যসাচী মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং কোয়েলকে দেখা যাবে তাঁর স্ত্রী প্রতিভা মুখোপাধ্যায়ের চরিত্রে। অঞ্জন দত্ত রয়েছেন, সৌকত অসমান চরিত্রে এবং জাকারি কফিনকে দেখা যাবে পেট্রোভের ভূমিকায়। এই ছবির সঙ্গীত পরিচালনা ও গানের কথা লেখা অনুপম রায়ের (Anupam Roy)। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন তিয়াসা সেন। নেপথ্য সঙ্গীত নবারুণ বসুর এবং সম্পাদনায় সুমিত চৌধুরী। 

আরও পড়ুন:  কীভাবে চারপাশ দুর্নীতিমুক্ত করবেন অঙ্কুশ? জানালেন অভিনেতা...

এই নিয়ে তিন নম্বর বার জুটি বাঁধলেন কোয়েল -পরমব্রত। এর আগে 'হেমলক সোসাইটি ' এবং 'শুভদৃষ্টি' ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। এই জুটিকে যথেষ্ট পছন্দ করেন দর্শকরা। তাই সকলে আশাবাদী 'বনি' -ও ভাল লাগবে দর্শকদের। আগামী ১০ অক্টোবর, দুর্গাপুজোয় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'বনি'।