scorecardresearch
 

Swastika Mukherjee: কোভিড পরিস্থিতিতে প্রতারিত স্বস্তিকা? অভিযোগ তুলে ক্ষোভ উগড়ে দিলেন নায়িকা

একেবারে সামনের সারিতে থেকে করোনা পরিস্থিতিতে (Covid- 19 Pandemic) সকলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। কিন্তু এবার প্রতারণার (Fraud) স্বীকার হলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই অভিযোগ এনেছেন তিনি।  

Advertisement
প্রতারণার অভিযোগ তুললেন স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) প্রতারণার অভিযোগ তুললেন স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • কাশ্মীর থেকে শুটিং সেরে ফিরেই সোশাল মাধ্যমে করোনা যুদ্ধে সামিল হয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।
  • একেবারে সামনের সারিতে থেকে সকলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।
  • কিন্তু এবার প্রতারণার অভিযোগ তুললেন তিনি।

করোনা পরিস্থিতিতে (Covid- 19 Pandemic) যে সমস্ত সেলেবরা সাধারণ মানুষের পাশে সক্রিয়ভাবে দাঁড়িয়েছেন, প্রতি নিয়ত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদের মধ্যে একেবারে সামনের সারিতে রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। কাশ্মীর থেকে শুটিং সেরে ফিরেই সোশাল মাধ্যমে করোনা যুদ্ধে সামিল হয়েছেন স্বস্তিকা। হাসপাতালের শয্যা, ওষুধ, অক্সিজেন, খাবার, চিকিৎসার খরচ জোগানো, সমস্ত কিছুর তথ্য স্বস্তিকা শেয়ার করছেন নিজের সোশ্যাল পেজের মাধ্যমে। এমনকি রক্তদান করে বাকিদের এই মহৎ কাজে অংশ নিতে উৎসাহ দিতেও দেখা গেছে নায়িকাকে। কিন্তু এবার প্রতারণার (Fraud) স্বীকার হলেন খোদ স্বস্তিকা! 

আসলে দেবযানী সরকার নামে এক মহিলা, তাঁর মায়ের চিকিৎসার জন্য অনলাইনে এক স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে আবেদন জানিয়েছিলেন। তা দেখে  সাহায্যের তাগিদে নিজের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে সেই ব্যক্তির পোস্ট শেয়ার করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কারও নজর যাতে না এড়িয়ে যায়, সেজন্য পিনড পোস্টও করেছিলেন নায়িকা। কিন্তু এখন অভিনেত্রীর অভিযোগ যে তিনি খোঁজ পেয়েছেন, দেবযানীর মা প্রায় সুস্থ হয়ে গিয়েছেন এবং সেই সংস্থার মাধ্যমে নিশ্চুপে টাকা নিয়ে যাচ্ছিল সে। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনাটি শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, "জানি না কাকে সাহায্য করব!"

আরও পড়ুন: এবার মোহের টান না মায়ার জাল? 'মোহমায়া' ২-র ট্রেলারে ফের নজর কাড়ছেন স্বস্তিকা-অনন্যা-বিপুল 

কোভিডকালের এই সমস্ত প্রতারকদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। সেই সঙ্গে ভুবনেশ্বরের আরও এক ঘটনার উল্লেখ করে সকলকে সাবধান বার্তা দিয়েছেন নায়িকা। অসুস্থতার পরিচয় দিয়ে একদল লোক দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়া মারফত টাকা তুলছেন বলেও অভিযোগ এনেছেন স্বস্তিকা। যার ফলে যাঁদের সত্যিকারের সাহায্য দরকার, তাঁদের নিয়েও ত্রাতাদের মনে সন্দেহ জাগবে, সেটাও তুলে ধরেছেন তিনি। সকলের উদ্দেশ্যে তিনি বলেছেন যে, এবার থেকে সঠিকভাবে যাচাই করে তবেই সাহায্যের হাত বাড়াবেন তিনি। যদিও পরে এই সমস্ত পোস্ট নিজের সোশ্যাল পেজ থেকে সরিয়ে নেন। এখন পর্যন্ত পোস্ট ডিলিট করার কারণ জানা যায়নি।   

Advertisement

আরও পড়ুন: "প্রথম সারির এই কোভিড যোদ্ধাদের অনেক ধন্যবাদ!" রেড ভলেন্টিয়ার্সদের নিয়ে বিশেষ বার্তা স্বস্তিকার 

প্রসঙ্গত, বলিউডের সঙ্গে সঙ্গে টলিউডের এক ঝাঁক তারকারা কোভিড যুদ্ধে সক্রিয় ভাবে অংশ নিচ্ছেন। তালিকায় রয়েছেন, পরমব্রত চট্টোপাধ্যায়, অনুপম রায়, পিয়া চক্রবর্তী, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, অরিন্দম শীল, বিরসা দাশগুপ্ত, সুদীপ্তা চক্রবর্তী, বিক্রম চট্টোপাধ্যায়-এর মতো তারকারা। 

 

Advertisement